রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে অটোরিক্সা চালক খুন

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ কালিয়াকৈরে এক চালককে খুন করে অটোরিক্সা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শনিবার পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের নাম গোলবাহার শেখ (৩৫)। সে সিরাজগঞ্জ সদর উপজেলার তেঁতুলিয়া এলাকার বিশা শেখের ছেলে। কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির এসআই মোঃ সাইফুল আলম ও নিহতের মেয়ে সুমি আক্তার জানান, কালিয়াকৈর উপজেলার কলাবাধা এলাকার সুফিয়ান মেম্বারের বাড়িতে সপরিবারে ভাড়া বাসায় থেকে এলাকায় ব্যাটারি চালিত অটোরিক্সা চালাত গোলবাহার। সে প্রতিদিনের মতো যাত্রী বহনের জন্য শুক্রবার বিকেলে অটোরিক্সা নিয়ে বাসা থেকে বের হয়ে রাতে আর ফেরেনি। স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি। পরদিন শনিবার সকালে স্থানীয়রা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পার্শ্ববর্তী দক্ষিণ মৌচাক এলাকার জেনিথ কারখানার পাশে তার লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

চুয়াডাঙ্গায় ব্যবসায়ী

নিজস্ব সংবাদদাতা চুয়াডাঙ্গা থেকে জানান, আলমডাঙ্গা গ্রামের আইলহাঁস গ্রামের বেগোয়ার মাঠ থেকে হাসিবুল ইসলাম (২৮) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরের পর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা লাশ উদ্ধার করে আলমডাঙ্গা থানা পুলিশ। নিহত হাসিবুল আইলহাঁস গ্রামের দক্ষিণপাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে। সে একজন মুদি দোকানদার। আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান জানান, শুক্রবার রাত ৯টার দিকে হাসিবুল ইসলাম নিখোঁজ হওয়ার পর এদিন তার লাশ বেগোয়ার মাঠের একটি ধান ক্ষেত থেকে উদ্ধার করা হয়। উদ্ধার করার সময় তার দেহ ধারালো অস্ত্রাঘাতে ক্ষতবিক্ষত ছিল।

ঝিনাইদহে বাবা

নিজস্ব সংবাদদাতা ঝিনাইদহ থেকে জানান, মহেশপুরে ছেলের লাঠির আঘাতে পিতা মাহাতাব আলী (৫৫) নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় মহেশপুর উপজেলার বেতবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মহেশপুর থানার ওসি লস্কর জাহিদুল হক জানান, বেতবাড়িয়া গ্রামের মাহতাব আলীর ছেলে ইউছুপ আলী একজন মানসিক রোগী। তার পরিবারের লোকজন তাকে দিনরাত বাড়িতে বেঁধে রাখতেন।

একপর্যায়ে শনিবার সন্ধ্যার দিকে তাকে ছেড়ে দেন। সে সময় ইউছুপ আলী লাঠি দিয়ে তার পিতার মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এঘটনার পর বাড়ির লোকজন তাকে আবারো বেঁধে ফেলে পুলিশে খবর দেয়।

মাদারীপুরে যুবক

নিজস্ব সংবাদদাতা মাদারীপুর থেকে জানান, শনিবার সকাল ১০টার দিকে রাজৈর উপজেলার বাজিতপুর এলাকার কুমার নদের শাখা থেকে অজ্ঞাত (২৮) এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

জানা গেছে, শনিবার সকালে বাজিতপুর এলাকার কুমার নদে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ অর্ধগলিত অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

শীর্ষ সংবাদ:
ওমিক্রন ঠেকাতে হবে ॥ করোনার আফ্রিকান ধরনে নতুন আতঙ্ক         বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশের নারী ক্রিকেট দল         শিক্ষার্থীদের অবরোধ যানজট, ভোগান্তি         তেল চুরির নেশায় তারা ময়লাবাহী গাড়ি চালাত         এক হাজার ইউপি’তে আজ ভোট ॥ সকল প্রস্তুতি সম্পন্ন         অর্থপাচার নিয়ে সংসদে ক্ষোভ, কমিশন দাবি         পারিবারিক আদালত অবমাননা ॥ কঠিন শাস্তি দিতে হবে         জাল রুপী তৈরি হয় পাকিস্তানে, পাচার হয় ভারতে         বরাদ্দ পেয়েও বাসায় উঠতে পারছেন না পুলিশ সদস্যরা         খালেদা জিয়ার মূল সমস্যা পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ ॥ ফখরুল         ২৭শ’ বছরের প্রাচীন প্রতœতাত্ত্বিক নিদর্শনের সন্ধান         অবৈধ দখলদারদের কবলে চট্টগ্রামের সড়ক ও ফুটপাথ         হেফাজতের নির্দোষ নেতাদের ছেড়ে দেয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         ওমিক্রন ঠেকাতে সরকারকে যে পরামর্শ দেবে জাতীয় কমিটি         রবিবার তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোট         গোষ্ঠীগত ও জমিজমার বিরোধে নির্বাচনী সহিংসতা : আইনমন্ত্রী         অর্থপাচারকারীদের নামের তালিকা চেয়েছেন অর্থমন্ত্রী         পঞ্চম ধাপে ৭০৭ ইউপিতে নির্বাচন আগামী ৫ জানুয়ারি         দ্বিতীয় বৈঠকও নিষ্ফল হাফ ভাড়া         সাবেক ডিসি সুলতানা পারভীনের শাস্তি বাতিল