শনিবার ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে অটোরিক্সা চালক খুন

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ কালিয়াকৈরে এক চালককে খুন করে অটোরিক্সা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শনিবার পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের নাম গোলবাহার শেখ (৩৫)। সে সিরাজগঞ্জ সদর উপজেলার তেঁতুলিয়া এলাকার বিশা শেখের ছেলে। কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির এসআই মোঃ সাইফুল আলম ও নিহতের মেয়ে সুমি আক্তার জানান, কালিয়াকৈর উপজেলার কলাবাধা এলাকার সুফিয়ান মেম্বারের বাড়িতে সপরিবারে ভাড়া বাসায় থেকে এলাকায় ব্যাটারি চালিত অটোরিক্সা চালাত গোলবাহার। সে প্রতিদিনের মতো যাত্রী বহনের জন্য শুক্রবার বিকেলে অটোরিক্সা নিয়ে বাসা থেকে বের হয়ে রাতে আর ফেরেনি। স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি। পরদিন শনিবার সকালে স্থানীয়রা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পার্শ্ববর্তী দক্ষিণ মৌচাক এলাকার জেনিথ কারখানার পাশে তার লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

চুয়াডাঙ্গায় ব্যবসায়ী

নিজস্ব সংবাদদাতা চুয়াডাঙ্গা থেকে জানান, আলমডাঙ্গা গ্রামের আইলহাঁস গ্রামের বেগোয়ার মাঠ থেকে হাসিবুল ইসলাম (২৮) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরের পর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা লাশ উদ্ধার করে আলমডাঙ্গা থানা পুলিশ। নিহত হাসিবুল আইলহাঁস গ্রামের দক্ষিণপাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে। সে একজন মুদি দোকানদার। আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান জানান, শুক্রবার রাত ৯টার দিকে হাসিবুল ইসলাম নিখোঁজ হওয়ার পর এদিন তার লাশ বেগোয়ার মাঠের একটি ধান ক্ষেত থেকে উদ্ধার করা হয়। উদ্ধার করার সময় তার দেহ ধারালো অস্ত্রাঘাতে ক্ষতবিক্ষত ছিল।

ঝিনাইদহে বাবা

নিজস্ব সংবাদদাতা ঝিনাইদহ থেকে জানান, মহেশপুরে ছেলের লাঠির আঘাতে পিতা মাহাতাব আলী (৫৫) নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় মহেশপুর উপজেলার বেতবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মহেশপুর থানার ওসি লস্কর জাহিদুল হক জানান, বেতবাড়িয়া গ্রামের মাহতাব আলীর ছেলে ইউছুপ আলী একজন মানসিক রোগী। তার পরিবারের লোকজন তাকে দিনরাত বাড়িতে বেঁধে রাখতেন।

একপর্যায়ে শনিবার সন্ধ্যার দিকে তাকে ছেড়ে দেন। সে সময় ইউছুপ আলী লাঠি দিয়ে তার পিতার মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এঘটনার পর বাড়ির লোকজন তাকে আবারো বেঁধে ফেলে পুলিশে খবর দেয়।

মাদারীপুরে যুবক

নিজস্ব সংবাদদাতা মাদারীপুর থেকে জানান, শনিবার সকাল ১০টার দিকে রাজৈর উপজেলার বাজিতপুর এলাকার কুমার নদের শাখা থেকে অজ্ঞাত (২৮) এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

জানা গেছে, শনিবার সকালে বাজিতপুর এলাকার কুমার নদে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ অর্ধগলিত অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৪১৩৮১৮
আক্রান্ত
১৫৬৭১৩৯
সুস্থ
২২০৫৭০৬৬৬
সুস্থ
১৫৩০৬৪৭
শীর্ষ সংবাদ:
সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ কাদের         সম্প্রীতি বজায় রাখতে শিশুদের সংস্কৃতিচর্চা অপরিহার্য ॥ তথ্যমন্ত্রী         কবি শামসুর রাহমানের জন্মদিন আজ         মগবাজারে ট্রেনের বগি লাইনচ্যুত, যোগাযোগ বিঘ্নিত         করোনায় ১ লাখ ৮০ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যুর শঙ্কা ডব্লিউএইচওর         উন্নয়নের মহাসড়কে নারায়ণগঞ্জ         জলবায়ু পরিস্থিতি বিপর্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে ॥ জাতিসংঘ         করোনা ভাইরাসে ১৭ মাসে সর্বনিম্ন ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩২         পূজামণ্ডপে কোরআন শরিফ রাখার কথা ‘স্বীকার করেছেন’ ইকবাল         ২৪ ঘণ্টায় আরও ১২৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         সংখ্যালঘুদের সুরক্ষায় আইনের দাবি দিয়ে শাহবাগ ছাড়লেন বিক্ষোভকারীরা         রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধে প্রয়োজনে গুলি ॥ পররাষ্ট্রমন্ত্রী         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         কোরিয়ার ভিসার জন্য আবেদন শুরু রবিবার         বিদেশি শ্রমিকদের ওপর নিষেধাজ্ঞা তুলছে মালয়েশিয়া         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         নেপালে বন্যা, ভূমিধস ॥ মৃত্যু ১০০ জনের বেশী         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার