রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আশুলিয়ায় ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৩ মে ॥ আশুলিয়ায় নোভা ক্লিনিক এ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার নামে একটি বেসরকারী ক্লিনিকে ভুল চিকিৎসায় রুহুল আমিন (৪৫) নামে এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। বুধবার বিকেলে গাজিরচটে এ ঘটনা ঘটে। মৃত শিক্ষকের পরিবারের সদস্যরা জানান, কয়েকদিন আগে লালমনিরহাটের কালিগঞ্জরে উত্তরদল গ্রামের আব্দুস সামাদের ছেলে রুহুল আমিন তার বোনের শ্রীপুরে ভাড়া বাসায় বেড়াতে আসেন। ২১ মে ওই শিক্ষকের প্রসাব-পায়খানা বন্ধ হয়ে যায়। বুধবার সকালে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে এক ভুয়া চিকিৎসকের মাধ্যমে তাকে ওই ক্লিনিকে ভর্তি করা হয়। ভর্তির পরে তাকে ক্লিনিকের এক ডাক্তার স্যালাইন দেন। কিন্তু এতে অবস্থার অবনতি হলে তাকে শ^াসপ্রশ^াস নেয়ার জন্য গ্যাস দেয়া হলে বিকেলে তার মৃত্যু হয়। এদিকে, ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হয়েছে অভিযোগ করলে ক্লিনিক কর্তৃপক্ষ মৃত ব্যক্তির পরিবারকে মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহ থানায় নিয়ে আসে। মাদ্রাসা শিক্ষকের স্ত্রী সাহেরা বেগম বলেন, ক্লিনিকে ভুল চিকিৎসায় আমার স্বামীর মৃত্যু হলো। আমি ক্লিনিক কর্তৃপক্ষের বিচার চাই। পুলিশ জানায়, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

অপহৃত মাদ্রাসা ছাত্রী প্রায় দেড় মাস পর উদ্ধার ॥ অপহরণের এক মাস ১২ দিন পরে কণিকা আক্তার মিম (১২) নামে এক মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় তাকে গাজিরচটের একটি বাড়ি থেকে উদ্ধার ও অপহরণকারী সবুজ মিয়াকে আটক করে পুলিশ। জানা গেছে, ১১ মার্চ ওই ছাত্রীকে অপহরণ করে পোশাক কারখানার শ্রমিক সবুজ। পরে ছাত্রীর পরিবার আশুলিয়া থানায় অভিযোগ করলে সন্ধ্যায় একটি বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ তাকে উদ্ধার ও সবুজকে আটক করে থানায় নিয়ে আসে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজের ক্লাস শুরু         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা         রাশিয়ার ইয়েকাতেরিনবুর্গে ভেজাল মদের বিষক্রিয়ায় ১৮ জনের মৃত্যু