মঙ্গলবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আশুলিয়ায় ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৩ মে ॥ আশুলিয়ায় নোভা ক্লিনিক এ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার নামে একটি বেসরকারী ক্লিনিকে ভুল চিকিৎসায় রুহুল আমিন (৪৫) নামে এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। বুধবার বিকেলে গাজিরচটে এ ঘটনা ঘটে। মৃত শিক্ষকের পরিবারের সদস্যরা জানান, কয়েকদিন আগে লালমনিরহাটের কালিগঞ্জরে উত্তরদল গ্রামের আব্দুস সামাদের ছেলে রুহুল আমিন তার বোনের শ্রীপুরে ভাড়া বাসায় বেড়াতে আসেন। ২১ মে ওই শিক্ষকের প্রসাব-পায়খানা বন্ধ হয়ে যায়। বুধবার সকালে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে এক ভুয়া চিকিৎসকের মাধ্যমে তাকে ওই ক্লিনিকে ভর্তি করা হয়। ভর্তির পরে তাকে ক্লিনিকের এক ডাক্তার স্যালাইন দেন। কিন্তু এতে অবস্থার অবনতি হলে তাকে শ^াসপ্রশ^াস নেয়ার জন্য গ্যাস দেয়া হলে বিকেলে তার মৃত্যু হয়। এদিকে, ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হয়েছে অভিযোগ করলে ক্লিনিক কর্তৃপক্ষ মৃত ব্যক্তির পরিবারকে মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহ থানায় নিয়ে আসে। মাদ্রাসা শিক্ষকের স্ত্রী সাহেরা বেগম বলেন, ক্লিনিকে ভুল চিকিৎসায় আমার স্বামীর মৃত্যু হলো। আমি ক্লিনিক কর্তৃপক্ষের বিচার চাই। পুলিশ জানায়, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

অপহৃত মাদ্রাসা ছাত্রী প্রায় দেড় মাস পর উদ্ধার ॥ অপহরণের এক মাস ১২ দিন পরে কণিকা আক্তার মিম (১২) নামে এক মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় তাকে গাজিরচটের একটি বাড়ি থেকে উদ্ধার ও অপহরণকারী সবুজ মিয়াকে আটক করে পুলিশ। জানা গেছে, ১১ মার্চ ওই ছাত্রীকে অপহরণ করে পোশাক কারখানার শ্রমিক সবুজ। পরে ছাত্রীর পরিবার আশুলিয়া থানায় অভিযোগ করলে সন্ধ্যায় একটি বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ তাকে উদ্ধার ও সবুজকে আটক করে থানায় নিয়ে আসে।

শীর্ষ সংবাদ:
মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১         বাংলাদেশের সাথে বহুমুখী ‘কানেকটিভিটি’ বাড়াতে চাই         শ্যাডো ইকোনমিক সেক্রেটারি হলেন টিউলিপ সিদ্দিক         প্যান্ডোরা পেপার্সে ৮ বাংলাদেশির নাম         প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে চাইলেন মাহিয়া মাহি         ‘বেগম রোকেয়া পদক ২০২১’ পাচ্ছেন পাঁচ বিশিষ্ট নারী         চট্টগ্রামে নালায় পড়ে শিশু নিখোঁজ         ওমিক্রন ॥ যুক্তরাষ্ট্রের ১৬ অঙ্গরাজ্যে শনাক্ত         জবির তিন ইউনিটের মেধাতালিকা প্রকাশ         ডেঙ্গু : আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯         প্রধানমন্ত্রীর নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে দেশ ॥ লিটন         চরফ্যাশনে দুই দিনেও উদ্ধার হয়নি ডুবে যাওয়া ট্রলাসহ ২০ জেলে         টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল পুনরায় শুরু         খুলনায় বীর মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি ॥ মামলা দয়ের         আড়াইহাজারে গ্যাসের আগুনে দগ্ধ গৃহকর্তার মৃত্যু