বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদক বিরোধী অভিযানে সিরাজগঞ্জে আটক ২০

মাদক বিরোধী অভিযানে সিরাজগঞ্জে আটক ২০

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জের বিভিন্ন উপজেলায় পুলিশের মাদক ও জুয়া বিরোধী অভিযানে ২০ জন আটক করা হয়েছে। এ সময় ফেন্সিডিল, হেরোইন ও গাঁজা উদ্ধার করা হয়। সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত এ অভিযান চলে। আটকদের মধ্যে সিরাজগঞ্জ পৌর এলাকার রেলওয়ে কলোনী মহল্লার ইদ্রিস আলীর স্ত্রী চম্পা খাতুন, মালশাপাড়া মহল্লার বাবুর ছেলে ইমরান হোসেন, সাহেব আলীর ছেলে মিরাজ ও আশানের ছেলে রাসেলের নাম জানা গেছে।

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ জানান, সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত ১০টি মামলায় ১৫ জন মাদক বিক্রেতাকে আটক করা হয়। এ সময় ১৫০ বোতল ফেন্সিডিল, ২৮ গ্রাম হেরোইন ও ৯শ ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

শীর্ষ সংবাদ:
একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ঢাকায় সেফুদার আনুষ্ঠানিক বিচার শুরু         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ