সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে শাশুড়িকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে মঙ্গলবার মধ্যরাতে দা দিয়ে কুপিয়ে শাশুড়িকে খুন করেছে তার পুত্রবধূ। এ ঘটনায় পুলিশ নিহতের পুত্র ও পুত্রবধূকে আটক করেছে। নিহতের নাম সাবিরুন নেছা (৬৫)। তিনি সদর উপজেলার বিকেবাড়ি দক্ষিণপাড়া এলাকার মৃত হাবিবুর রহমানের স্ত্রী। নিহতের মেজ ছেলে মোয়াজ্জেম হোসেন ও স্বজনরা জানায়, পারিবারিক কলহের জেরে মঙ্গলবার মধ্যরাতে সদর উপজেলার বিকেবাড়ি দক্ষিণপাড়া এলাকার আব্দুর রহিমের স্ত্রী লাকী আক্তার দা’ দিয়ে তার শাশুড়ি সাবিরুন নেছাকে মাথা ও ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় সাবিরুন নেছার চিৎকারে স্বজনরা ও স্থানীয়রা এগিয়ে এলে লাকী বাড়ি থেকে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত সাবিরুন নেছাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার সময় তিনি মারা যান। এ ঘটনায় এলাকাবাসী নিহতের বড় ছেলে আব্দুর রহিমকে (৪৫) আটক করে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার ও তার ছেলে রহিমকে আটক করে।

রাজশাহীতে চাষী

স্টাফ রিপোর্টার রাজশাহী থেকে জানান, বাগমারায় বিলে ‘মাছ ধরা নিয়ে’ বিরোধের জের ধরে আনসার রহমান মৃধা (৫০) নামের এক মৎস্য চাষীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় তাকে রক্ষা করতে গিয়ে আহত হয়েছেন তার দুই ছেলেসহ তিনজন। তাদের মধ্যে একজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ও অপরজনকে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার সকালে উপজেলার নরদাস ইউনিয়নের হাটমাধনগর বাজারে এ হামলার ঘটনা ঘটে। নিহত আনসার রহমান ওই ইউনিয়নের কাস্টন্যাংড়া গ্রামের বাসিন্দা। তিনি মৎস্য চাষী প্রকল্পের (সমিতি) কোষাধ্যক্ষ ছিলেন। এছাড়া আহতরা হলেনÑ আনসারের ছেলে জাহিদুল ইসলাম ও আলী খাজা এবং প্রতিবেশী আবুল কালাম আজাদ। এদের মধ্যে আবুল কালাম আজাদের অবস্থা গুরুতর বলে পুলিশ জানিয়েছে।

সিলেটে তরুণ

স্টাফ রিপোর্টার সিলেট অফিস থেকে জানান, ক্যারম খেলা নিয়ে বাকবিত-ার জের ধরে গোলাপগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আমির হোসেন (১৮) নামে এক তরুণ খুন হয়েছে। নিহত ব্যক্তি গোলাপগঞ্জের বসন্তপুর গ্রামের আব্দুল হকের পুত্র। আমির হোসেনকে ছুরি দিয়ে এলোপাতাড়ি হামলা চালিয়ে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়ারা মুমূর্ষু অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে বুধবার সকাল ৮টার দিকে আমির হোসেন মারা যান।

মঠবাড়িয়ায় যুবক

নিজস্ব সংবাদদাতা পিরোজপুর থেকে জানান, মঠবাড়িয়ার বড়শৌলা গ্রামে খাল থেকে বুধবার দুপুরে নিখোঁজের ৫ দিন পর পিকআপচালক আরিফুল ইসলাম নামের (১৮) এক যুবকের গলিত লাশ উদ্ধার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়