সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধামরাইয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, সাভার, ১৮ এপ্রিল ॥ ধামরাইয়ে দুই অসহায় পরিবারের জমিসহ বসতবাড়ি দখল করার সময় বাধা দেয়ায় ৫ জনকে কুপিয়ে আহত করার ঘটনায় এক ইউপি চেয়ারম্যানকে অপসারণসহ গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। বুধবার দুপুরে ধামরাইর সুয়াপুর মোড় এলাকায় এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালিত হয়।

জানা গেছে, ১৩ এপ্রিল উপজেলার সুয়াপুর এলাকার মোন্নাফ ও মোতালেব নামের ২ অসহায় ব্যক্তির জমিসহ বসতবাড়ি দখল করার চেষ্টা চালায় স্থানীয় ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাব। এতে বাধা দেয়ায় চেয়ারম্যান ও তার ভাড়াটে সন্ত্রাসীরা ৫ জনকে কুপিয়ে জখম ও এলাকায় কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে। এ ঘটনায় ওই ২ পরিবারের সদস্যরা সন্ত্রাসীদের ভয়ে চরম আতঙ্কের মধ্যে রয়েছেন ও মানবেতর জীবনযাপন করছেন। এ ঘটনার প্রেক্ষিতে এদিন দুপুরে ওই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ইয়াবা সেবনকারী, মাদক ব্যবসায়ী, ধর্ষণকারী, গরিবের উপর জুলুমকারী প্রভৃতি অভিযোগ এনে তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করে এলাকাবাসী।

কেরানীগঞ্জে পুলিশের সোর্স খুন ॥ দুই আসামির স্বীকারোক্তি

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ, ১৮ এপ্রিল ॥ পুলিশের সোর্স মামুনুর রহমান হাসুর কারণে মাদক বিক্রি করতে পারছিল না ৪ মাদক কারবারি। এ কারণে তারা হাসুকে খুনের পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী গত বৃহস্পতিবার ভোরে মোবাইলে জিনজিরা লছমানগঞ্জের বাসা থেকে হাসুকে ডেকে আনেন রমজান। বাড়ির পাশের সড়কে হাসু আসার পর রমজান, জামালউদ্দিনসহ ৪ জন ছুরি নিয়ে তার উপর হামলা চালায়। এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করে হাসুকে। হত্যাকা-ে জড়িত রমজান ও জামালউদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। তারা খুনের কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে। বুধবার বিকেলে এসব তথ্য জানান কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যোবায়ের।

ওসি আরও জানান, মোবাইল নাম্বারের সূত্র ধরে মঙ্গলবার সকালে জিনজিরা থেকে রমজানকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তিমতে একইদিন রাতে গ্রেফতার করা হয় জামালউদ্দিনকে। তারা হত্যাকা-ের কথা স্বীকার করেছে।

শীর্ষ সংবাদ:
ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়