বুধবার ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত

অনলাইন ডেস্ক ॥ ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় পুলিশের এক এসআই নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আরো ১৫জন আহত হয়েছেন। আজ বুধবার ভোরের দিকে এ ঘটনা ঘটে।

ত্রিশাল থানা পুলিশ সূত্রে জানা যায়, আজ ভোর ৪টার দিকে ঢাকা ছেড়ে আসা জামালপুরগামী রাজিব পরিবহনের একটি বাস উপজেলার বাগান নামক স্থানে অপর একটি দাঁড়ানো বাসকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে রাজিব পরিবহনের যাত্রীবাহী বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

এঘটনায় রাজিব পরিবহনের যাত্রী ব্রাহ্মণবাড়িয়া থানায় কর্মরত পুলিশের এস.আই মিস্টার আলী (৪২) ঘটনাস্থলেই নিহত হন। তিনি জামালপুর জেলার জঙ্গলপাড়া এলাকার মুনসুর সেকের ছেলে বলে জানা যায়। এ সময় বাসের অপর ১৫যাত্রী আহত হন। আহতদের ত্রিশাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান জানান, বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছেন।

শীর্ষ সংবাদ:
কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ         ভিসি প্রত্যাহার দাবিতে শাবিতে আন্দোলন অব্যাহত         সীমান্ত অপরাধ দমনে সরকার কঠোর         দুর্নীতির বিরুদ্ধে কঠোর হোন-ডিসি সম্মেলনে রাষ্ট্রপতি         ভারতের অনুকূল বাণিজ্য বাংলাদেশের জন্য উদ্বেগের কারণ         শিমু হত্যায় চলচ্চিত্র অঙ্গন তোলপাড়, বিচার দাবি         হাফ ভাড়া ॥ তিতুমীরের দুই শিক্ষার্থীকে মারধর         উন্নয়ন প্রকল্প তদারকিতে কমিটি গঠনের প্রস্তাব ডিসিদের         বিএসসির নিট আয় ৭২ কোটি টাকা, নগদ লভ্যাংশের সুপারিশ         ডায়ালাইসিসের রোগী বেড়ে যাওয়ায় চিকিৎসকরা হিমশিম         জনগণের টাকায় বেতন হয় : ডিসিদের রাষ্ট্রপতি         একদিনে করোনায় মৃত্যু ১০, শনাক্ত ৮৪০৭         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে না : শিক্ষামন্ত্রী         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         নায়িকা শিমু হত্যা মামলা স্বামী ও গাড়িচালক তিনদিনের রিমান্ডে         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী