শুক্রবার ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে মাকে মারধর করে ফিল্মিস্টাইলে মেয়েকে অপহরণ

বরিশালে মাকে মারধর করে ফিল্মিস্টাইলে মেয়েকে অপহরণ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ চারটি মোটরসাইকেলযোগে ব্যারিকেট দিয়ে মাকে মারধর করে প্রকাশ্য দিবালোকে ফিল্মিস্টাইলে মেয়েকে অপহরণের ঘটনায় বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে। অপহৃতাকে উদ্ধারসহ অপহরণকারীদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযানে নেমেছেন। ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী-রাজিহার সড়কের চাঁদশী এলাকার।

মামলার বাদি দক্ষিণ চাঁদশী গ্রামের নুর মোহাম্মদ সিকদারের স্ত্রী ও অপহৃতার মা লিপিয়া বেগম জানান, তার মেয়ে তাহসিন ইসলাম নাসরিন নাঠৈ রিজিয়া খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে চলতি এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। তিনি আরও জানান, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে এসএসসি’র বিজ্ঞান পরীক্ষা শেষে পালরদী মডেল স্কুল এ্যান্ড কলেজ কেন্দ্র থেকে মেয়েকে নিয়ে তিনি রিকশাযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে চাঁদশী বাজারের পশ্চিমপাশে পৌঁছলে বড়কসবা গ্রামের মন্টু ফকিরের পুত্র আশিক ফকির তার ১১/১২ জন সহযোগীদের নিয়ে চারটি মোটরসাইকেলযোগে রিকশাটিকে ফিল্মি স্টাইলে ঘেরাও করে। একপর্যায়ে তারা লিপিয়া বেগমকে মারধর করে জোরপূর্বক পরীক্ষার্থী নাসরিনকে মোটরসাইকেলযোগে অপহরণ করে নিয়ে যায়।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, এ ঘটনায় অপহৃতার মা বাদী হয়ে সরকারী গৌরনদী কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র আশিক ফকিরসহ অজ্ঞাতনামা আরও ১২ জনকে আসামি করে রাতে থানায় একটি মামলা দায়ের করেছেন। ওসি আরও জানান, অপহৃতাকে উদ্ধার ও বখাটেদের গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান অব্যাহত রেখেছে।

শীর্ষ সংবাদ:
অ্যাটর্নি জেনারেলের অবস্থার অবনতি, আইসিউতে স্থানান্তর         করোনা ভাইরাস মোকাবিলায় কারিগরি কমিটির ৭ পরামর্শ         ভিডিও কলে কথা বলে কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী         স্বেচ্ছায় সরে দাঁড়ালেন আল্লামা শাহ আহমদ শফী         শিক্ষায় বিভক্তির ফল সামাজিক বিভক্তি ॥ রাশেদ খান মেনন         বনানীতে আবাসিক ফ্লাটে অগ্নিকাণ্ড         ফিলিস্তিন সমস্যার সমাধান ছাড়া মধ্যপ্রাচ্যে শান্তি আসবে না ॥ রাশিয়া         হিগুয়াইনকে বিদায় জানাল জুভেন্টাস         সৌদিতে ড্রোন হামলা চালাল ইয়েমেন         ধর্ষককে নপুংসক করে দেওয়ার আইন পাস নাইজেরিয়ায়         বিস্ফোরণ গ্যাস লিকেজেই ॥ নারায়ণগঞ্জে মসজিদের ঘটনায় তদন্ত রিপোর্ট         নতুন সংসদ ভবন তৈরি করা হচ্ছে ভারতে         দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ার উপায় বের করুন         পেঁয়াজ আমদানি প্রক্রিয়া সহজ হচ্ছে         মেয়াদ না বাড়িয়ে নির্দিষ্ট সময়ে সব প্রকল্প শেষ করার নির্দেশ         করোনা মোকাবেলায় আরও নজরদারির তাগিদ         রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্ব নেতৃবৃন্দের চাপ অব্যাহত         করোনায় দেশে আরও ৩৬ জনের মৃত্যু         অভিযুক্তকে গ্রেফতারের পর কেন মিডিয়ার সামনে আনা হয়?         নীতিমালা অনুসরণ না করে ড্রোন ওড়ালে কঠোর শাস্তি