সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খালেদা জিয়া নির্বাচন ভয় পান, জনগণকে ভয় পান ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ খালেদা জিয়ার এত ভয় কিসের প্রশ্ন রেখে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, তিনি আইন আদালতকে ভয় করেন, নির্বাচনকে ভয় পান, আওয়ামী লীগ ও জনগণকে ভয় পান। এত ভয় পেলে রাজনীতি করা যায় না। কেউ অন্যায় অপরাধ করলে আইনে জেল হবে, অপরাধ প্রমাণ না হলে মাফ পাবেন। এটাই আইনের বিধান। কোন চক্রান্ত ষড়যন্ত্র করে ক্ষমতায় আসা যাবে না মন্তব্য করে মোহাম্মদ নাসিম আরও বলেছেন দেশের উন্নয়ন করবে আওয়ামী লীগ আর বিএনপি ক্ষমতায় যাবার স্বপ্ন দেখবে, জনগণ তা মানবে না, মানতে পারেও না। তিনি সোমবার দুপুরে কাজীপুরের সোনামুখী বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন শেষে আয়োজিত ছাত্র-জনতার এক সমাবেশে এ কথা বলেছেন।

কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা সিদ্দিক হোসেন। এর আগে মন্ত্রী তাঁর নির্বাচনী এলাকার মাথাইলচাপড়ে সাইরেন বাজিয়ে একটি অটো । এ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন করে হাটশিরায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন। পরে তিনি সোনামুখিতে নির্মানাধীন স্টেডিয়াম, চালিতাডাঙ্গা ইউনিয়নে ১০ শয্যা বিশিষ্ট আমেনা মনসুর মা ও শিশু কল্যাণ কেন্দ্র, চালিতাডাঙ্গা ইউপি ভবন নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

নির্বাচনকালীন সরকার প্রসঙ্গ টেনে সমাবেশে মোহাম্মদ নাসিম বলেছেন, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। অন্তরবর্তীকালীন এ সময়ে সরকারের মন্ত্রী প্রধানমন্ত্রী দৈনন্দিন রুটিন কাজ করবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন, ভোট দেবে জনগণ। ভোটাররা যাকে খুশি তাকে ভোট দেবে। জনগণের রায় আওয়ামী লীগসহ ১৪ দল মেনে নেবে। তিনি এও বলেছেন, এ দেশের জনগণ উন্নয়নের পক্ষে। জ্বালাও পোড়াও এবং সন্ত্রাসের পক্ষে যেতে পারে না।

সন্ত্রাস ও ধূমপানমুক্ত শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার আহ্বান জানিয়ে ছাত্র শিক্ষকদের উদ্দেশ্য করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, সন্ত্রাস, ধূমপান মানুষের কোন উপকারে আসে না। এ দুটো উপসর্গ মানুষ, পরিবার এবং সমাজকে ধ্বংস করে। তিনি আরও বলেছেন- বঙ্গবন্ধু নামে যে কলেজ তা অবশ্যই জাতীয়করণ হবে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩০৮৯০১৩
আক্রান্ত
৩৬০৫৫৫
সুস্থ
২৪৪৪২৫৪১
সুস্থ
২৭২০৭৩
শীর্ষ সংবাদ:
ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়