বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কিশোরগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩ ফার্মেসীকে জরিমানা

কিশোরগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩ ফার্মেসীকে জরিমানা

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ জেলার হোসেনপুরে মেয়াদোত্তীর্ণ ওষুধ ও ফিজিশিয়ানস স্যাম্পল ওষুধ সংরক্ষণের দায়ে তিন ফার্মেসীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় একতা ফার্মেসী, আজহার মেডিক্যাল ও ফাতেমা মেডিক্যালকে তিনি ৫ হাজার টাকা করে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, দুপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনার সময় খবর পেয়ে সকল দোকানপাট বন্ধ করে ব্যবসায়ীরা বেরিয়ে যায়। এ সময় খোলা পাওয়া ৩টি ওষুধ বিক্রয়কারী প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ ঔষধ ও ফিজিশিয়ানস স্যাম্পল ওষুধ পাওয়া গেলে তাদের ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ ইব্রাহীম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংশ্লিষ্টদের এ ব্যাপারে সচেতন করার জন্য এই জরিমানা করা হয়েছে, যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

শীর্ষ সংবাদ:
ক্লাউড সেবার বিস্তারে হুয়াওয়ের নতুন সহযোগী যারা         আসন্ন শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধানমন্ত্রী         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭৩         ‘দুই মাসের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে নিবন্ধন নিতে হবে’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         এক বছর মেয়াদ বাড়ছে ডিএমপি কমিশনার শফিকুলের         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের         ডিএমপি কমিশনারের মেয়াদ আরও ১ বছর বাড়ল         ‘বিএনপি কর্মসূচির নামে জনভোগান্তি সৃষ্টি করলে আ'লীগ প্রতিহত করবে’         দেশে করোনাকালেও খাদ্যের সংকট নেই ॥ কৃষিমন্ত্রী         ১ নবেম্বর থেকে স্কুল শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু         ‘পুলিশের সব কর্মকাণ্ডে শৃঙ্খলা বজায় রাখার আহ্বান’         রোহিঙ্গাদের সহায়তায় আরও ১২ মিলিয়ন ইউরো দেবে ইইউ         অবশেষে বধ্যভূমি দখলমুক্ত করা হলো         বরিশাল বাজারে ডিমওয়ালা ইলিশ পাওয়া যাচ্ছে         বাংলাদেশে ফাইজারের আরও ৩৫ লাখ টিকা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র         বিনিয়োগ চাইলেন আফগানিস্তানের তালেবান সরকারের প্রতিরক্ষামন্ত্রী         দেড় বছর পর ঢাকা-সিঙ্গাপুর ফ্লাইট শুরু         চুয়াডাঙ্গায় ৬ স্বর্ণের বারসহ গৃহবধূ আটক         আবাসিক হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার