বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কিশোরগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩ ফার্মেসীকে জরিমানা

কিশোরগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩ ফার্মেসীকে জরিমানা

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ জেলার হোসেনপুরে মেয়াদোত্তীর্ণ ওষুধ ও ফিজিশিয়ানস স্যাম্পল ওষুধ সংরক্ষণের দায়ে তিন ফার্মেসীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় একতা ফার্মেসী, আজহার মেডিক্যাল ও ফাতেমা মেডিক্যালকে তিনি ৫ হাজার টাকা করে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, দুপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনার সময় খবর পেয়ে সকল দোকানপাট বন্ধ করে ব্যবসায়ীরা বেরিয়ে যায়। এ সময় খোলা পাওয়া ৩টি ওষুধ বিক্রয়কারী প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ ঔষধ ও ফিজিশিয়ানস স্যাম্পল ওষুধ পাওয়া গেলে তাদের ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ ইব্রাহীম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংশ্লিষ্টদের এ ব্যাপারে সচেতন করার জন্য এই জরিমানা করা হয়েছে, যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

শীর্ষ সংবাদ:
শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৩ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪         শেখ কামালের বহুমুখী প্রতিভা বিকশিত হয়ে সব অঙ্গনে ভূমিকা রাখতে পারতো ॥ প্রধানমন্ত্রী        
//--BID Records