সোমবার ২৯ চৈত্র ১৪২৭, ১২ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রোহিতকে হুমকি দিয়েছিলেন যুবরাজ!

রোহিতকে হুমকি দিয়েছিলেন যুবরাজ!

অনলাইন ডেস্ক ॥ভারতের অন্যতম সেরা দুই ক্রিকেটার রোহিত শর্মা ও যুবরাজ সিং। মাঠে ও মাঠের বাইরে দু’জায়গাতেই তাদের সম্পর্ক বেশ ভালো। সতীর্থ ছাড়াও তাদের মধ্যে রয়েছে আরেকটি সুন্দর সম্পর্ক। যুবরাজকে রাখি পরিয়েছিলেন রোহিতের স্ত্রী রিতিকা শাজদে। মজার ছলে, রোহিতকে বোন জামাই বলেও ডেকে থাকেন যুবরাজ।

রিতিকার সঙ্গে অবশ্য রোহিতের প্রথম পরিচয় ঘটেছিল এই যুবরাজের মাধ্যমেই। তবে মজার ব্যাপার, সে সময় এই রিতিকার দিকে না তাকাতে রোহিতকে হুমকিও দিয়েছিলেন ভারতের অন্যতম সেরা অলরাউন্ডার যুবরাজ! এক সাক্ষাৎকারে এমনটা জানিয়েছেন ওয়ানডেতে তিনটি ডাবল সেঞ্চুরি মালিক রোহিত নিজেই।

এ প্রসঙ্গে রোহিতের ভাষ্য, ‘একটা শুটিংয়ে গিয়েছিলাম। সেখানে আমার সঙ্গে যুবরাজ আর ইরফানও ছিল। রিতিকাও সেই শুটিংয়ে হাজির ছিল, পরিচালককে সাহায্য করছিল। সেখানেই তার সঙ্গে আমার প্রথম দেখা। এর কিছুক্ষন পর সিনিয়র ক্রিকেটার যুবরাজের সঙ্গে দেখা হয়। পরবর্তীতে তিনি রিতিকাকে দেখিয়ে বলেন, ও আমার বোন। ওর দিকে তাকাবে না।’

উল্লেখ্য, ২০১৫ সালে সাত পাকে বাঁধা পড়েন রোহিত-রিতিকা। এখন তারা সুখে সংসার করছেন। ক’দিন আগেই তাদের বিয়ের দুই বছর পূর্ণ হয়।

দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের অধিনায়ক হয়ে মাঠে নেমেছিলেন রোহিত। সেদিন গ্যালারিতে উপস্থিত ছিলেন রিতিকাও। ডাবল সেঞ্চুরির মাধ্যমে বিশেষ দিনটিকে স্মরণীয় করে রেখেছেন রোহিত। এর চেয়ে ভালো উপহার রিতিকার জন্য বোধ হয় আর হতে পারতো না।

শীর্ষ সংবাদ:
কলকাতার কাছে ১০ রানে হারল হায়দরাবাদ         ছাড় পাবে না সিন্ডিকেট ॥ রমজানে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে কঠোর অবস্থান         জনকণ্ঠের প্রকাশনা বন্ধের পাঁয়তারা চাকরিচ্যুতদের         বাজেটে স্বাস্থ্য খাতে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে ॥ অর্থমন্ত্রী         আমিরাতের প্রথম নভোচারী         বন্ধ থাকবে সব ধরনের যাত্রীবাহী ফ্লাইট         দশমিক ১০ শতাংশ কমিশন পাবে বাণিজ্যিক ব্যাংক         বৈশাখের অনুষঙ্গ লোক ঐতিহ্যের শখের হাঁড়ি         ৪৮৩টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ লাখ টাকা করে অর্থ বরাদ্দ         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৭৮ জনের, নতুন শনাক্ত ৫৮১৯         জনকণ্ঠের প্রকাশনা বন্ধে গেটে তালা         ভিড় কমাতে বাড়ল ব্যাংক লেনদেনের সময়         ভোজ্য তেলে কর প্রত্যাহার         চলমান লকডাউনের ধারাবাহিকতা ১৩ এপ্রিল পর্যন্ত ॥ কাদের         পোশাক ও বস্ত্র কারখানা খোলা রাখার দাবি চার সংগঠনের         সোমবার থেকে ভার্চুয়ালি চলবে আপিল বিভাগের বিচারকাজ         কৃষিপণ্যের আন্তর্জাতিক মান বজায় রাখতে হবে         খালেদা জিয়ার বাসায় ৯ জন করোনায় আক্রান্ত         বাবা-মায়ের কবরের পাশে শায়িত মিতা হক         মিতা হকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক