বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেরানীগঞ্জে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ, ২৪ ডিসেম্বর ॥ দক্ষিণ কেরানীগঞ্জে অজ্ঞাত এক যুবকের গলাকাটা ও পেট ফাঁড়া লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকেলে পূর্ব জাজিরা এলাকার নিউভিশন আবাসন প্রজেক্টের একটি নির্জন স্থান থেকে ওই যুবকের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জাজিরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাভেদ পারভেজ বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের বয়স আনুমানিক ২৮ বছর। তিনি আরও জানান, গলা কেটে ও পেট ফেঁড়ে ওই যুবককে হত্যা করা হয়েছে।

শ্রীপুরে যুবতী

স্টাফ রিপোর্টার গাজীপুর থেকে জানান, গাজীপুরে শ্রীপুরের গভীর গজারি বন থেকে এক যুবতীর পচা গলিত লাশ রবিবার বিকেলে উদ্ধার করেছে পুলিশ। আনুমানিক ২৮/৩০ বছর বয়সের ওই যুবতীর পরিচয় পাওয়া যায়নি।

শ্রীপুর মডেল থানার এসআই মোস্তাফিজুর রহমান ও আমিনুল হকসহ স্থানীয়রা জানান, শ্রীপুর উপজেলার সাইটালিয়া (টেংরা উত্তরপাড়া) বৃন্দাবন এলাকার গজারি বনে রবিবার স্থানীয় কয়েক ব্যক্তি লাকড়ি কুড়াতে যায়। এ সময় পচা দুর্গন্ধের সূত্র খুঁজতে গিয়ে তারা গভীর গজারি বনের ভিতর এক যুবতীর পচা গলিত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ বিকেলে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহতের লাশ পচে গলে বিকৃত হয়ে গেছে।

চাঁদপুরে যুবক

নিজস্ব সংবাদদাতা চাঁদপুর থেকে জানান, হাজীগঞ্জ উপজেলার কালচো সাহেব বাজার এলাকা থেকে আসাদ হোসেন (১৮) নামের যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল সাড়ে ১০টায় সাহেব বাজার সড়কের পাশের ফসলি জমি থেকে তার লাশ উদ্ধার করা হয়। আসাদ উপজেলার ৩নং কালচো ইউনিয়নের খিলপাড়া গ্রামের বাসিন্দা।

জানা যায়, শনিবার রাতে নিজ বাড়ীতে অন্য যুবকদের সাথে ব্যাডমিন্টেন খেলছিল আসাদ। এ সময় তাদের ব্যাডমিন্টেন খেলার জন্য কক প্রয়োজন হলে পাশে সাহেব বাজারে সে কক কিনতে যায়। অনেক সময় পার হলেও সে আর বাজার থেকে ফিরেনি। খোঁজ করেও পাওয়া যায়নি। পরে সকালে বাজারের পাশের রাস্তায় মুখে টেপ পেচানো গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখেন লোকজন। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে জবাই করে হত্যা করে।

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৭ জনের, নতুন শনাক্ত ১৬৬৬         ঢাবি ছাত্রী ধর্ষণ মামলা ॥ আজ শিক্ষকসহ তিনজন সাক্ষ্য দিয়েছেন         আপনাদের প্রতি অনুরোধ আপনারা বিশৃঙ্খলা করবেন না ॥ পররাষ্ট্রমন্ত্রী         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলায় স্বাস্থ্যবিভাগ প্রস্তুত রয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         প্রবাসী কল্যাণ ভবনের সামনে সৌদি প্রবাসীদের বিক্ষোভ         করোনা মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে         করোনা আছে এবং সেটা শীতকালে বাড়তে পারে ॥ তথ্যমন্ত্রী         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         বাংলাদেশে বায়োফ্লক পদ্ধতিতে তরুণরা মাছ চাষে আগ্রহী হয়ে উঠছেন         করোনা ॥ ভারতে সুস্থতার হার ৮০ শতাংশ         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         যেখানে ডেঙ্গু বেশি সেখানে করোনা কম ॥ গবেষণা         যুক্তরাষ্ট্র মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে         করোনা না যেতেই যুক্তরাষ্ট্রে ‘টুইনডেমিক’ আতঙ্ক         আবার জাতিসংঘের ভাষণে করোনাকে ‘চীনা ভাইরাস’ বললেন ট্রাম্প         শুধু মাত্র মুসলিম হওয়ার কারণে হোটেল থেকে তাড়িয়ে দেয়া হল         আমেরিকার ইরানবিরোধী পদক্ষেপ মানবে না ইউরোপ ॥ ম্যাকরন