শনিবার ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ড্র করল আর্সেনাল-লিভারপুল

ড্র করল আর্সেনাল-লিভারপুল

অনলাইন ডেস্ক ॥ দুই গোলে এগিয়ে থেকে জয়ের স্বপ্ন দেখছিল লিভারপুল। তবে নিজেদের মাঠে উল্টো ঘুরে দাঁড়িয়ে এগিয়ে গিয়েছিল আর্সেনালও। তবে শেষ পর্যন্ত জয় পায়নি কোন দলই। হাইভোল্টেজ এই ম্যাচটি ৩-৩ ব্যবধানে ড্র হয়েছে।

আর্সেনালের মাঠ এমিরেটস স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই লিভারপুল শিবিরে আক্রমণ করে খেলতে থাকে আর্সেনাল। তবে আসতে আসতে পাল্টা আক্রমণে যায় লিভারপুলও। ম্যাচের ২৬ মিনিটে কুটিনহোর গোলে লিড পায় সফরকারী দলটি। মোহামেদ সালাহর বাড়ানো বল এক ডিফেন্ডারের পায়ে লেগে উপরে উঠে গেলে হেডে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার।

বিরতি থেকে ফিরে ব্যবধান দ্বিগুণ করেন সালাহ। ম্যাচের ৫২ মিনিটে ডি-বক্সের ঠিক বাইরে থেকে জোরালো শটে বল জালে জড়ান মিশরের এই তারকা। দুই গোলে পিছিয়ে পড়ে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় আর্সেনাল। পাঁচ মিনিটের মধ্যে তিনবার বল জালে পাঠিয়ে এগিয়েও যায় তারা।

ম্যাচের ৫৩ মিনিটে আলেক্সিস সানচেজের হেডে ব্যবধান কমার তিন মিনিট পর ২৫ গজ দূর থেকে জাকার বিদ্যুৎ গতির শটে সমতায় ফেরে আর্সেনাল। দুই মিনিট পর লাকাজেতের সঙ্গে একবার বল দেওয়া-নেওয়া করে আর্সেনালকে এগিয়ে দেন মেসুত ওজিল।

জয়ের স্বপ্ন দেখা আর্সেনাল শিবিরকে হতাশ করে দেন ফিরমিনি। ম্যাচের ৭১ মিনিটে এমরে কানের বাড়ানো বল ধরে জোরালো শটে দলকে সমতায় ফেরান ব্রাজিলিয়ান এই তারকা। বাকি সময় আর গোল না হলে ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল। এই ড্রয়ের পর ১৯ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে লিভারপুল। ১ পয়েন্ট কম নিয়ে পঞ্চম স্থানে আছে আর্সেনাল।

শীর্ষ সংবাদ:
এখন অপার সম্ভাবনা ॥ এক সময়ের অবহেলিত, বঞ্চিত দক্ষিণাঞ্চল         রায়ার ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী         পেঁয়াজ আতঙ্ক কেটে গেছে, কেনার হিড়িক নেই         এটিএম জালিয়াতি কমেছে         পাত্র চাই বিজ্ঞাপন দিয়ে এক নারী হাতিয়েছে ৩০ কোটি টাকা         করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে, বেড়েছে সুস্থতা         করোনা শনাক্তে এ্যান্টিজেন ও এ্যান্টিবডি টেস্ট চালুর পরামর্শ         টিকা থেকে মাস্ক বেশি কার্যকর ॥ সিডিসি         ভারি বৃষ্টি উজানের ঢল- ধরলার পানি বিপদসীমার ওপরে         করোনা উপসর্গে ঝালকাঠিতে গৃহবধূর মৃত্যু         অপ্রতিরোধ্য গতিতে বাড়ছে মাদক পাচার, সেবন         আল্লামা আহমদ শফী আর নেই         পেঁয়াজ ভর্তি ট্রলার ভিড়েছে টেকনাফে         অর্থনৈতিক উন্নয়ন বেগবানে ৩৪ হাজার কোটি টাকার ফান্ড ঘোষণা এডিবির         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         করোনা ভাইরাস ॥ বিশ্বব্যাপী মৃত্যু ছাড়াল সাড়ে ৯ লাখ, আক্রান্ত ৩ কোটির বেশি         অ্যাটর্নি জেনারেলের অবস্থার অবনতি, আইসিউতে স্থানান্তর         করোনা ভাইরাস মোকাবিলায় কারিগরি কমিটির ৭ পরামর্শ         বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের নয় তিনি সারা বিশ্বের সম্পদ ॥ খাদ্যমন্ত্রী         ভিডিও কলে কথা বলে কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী