মঙ্গলবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আগামী নির্বাচনে আমি প্রার্থী হচ্ছি না ॥ জয়

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগ সভানেত্রীর ধানম-ি কার্যালয়ে সোমবার আওয়ামী লীগ নেতাদের সঙ্গে এক মতবিনিময়কালে জয় বলেন, আমি আপনাদের আগাম জানিয়ে রাখি আগামী নির্বাচনে আমি প্রার্থী হচ্ছি না। আমার উদ্দেশ্য দলকে ক্ষমতায় আনা। এমপি মন্ত্রী হওয়ার লোভ আমার নেই। তবে দল ক্ষমতায় থাকলে প্রার্থী হওয়ার বিষয়টি ভবিষ্যতে দেখা যাবে।

সভাশেষে প্রেসব্রিফিংয়ে জয় বলেন, আমরা সায়েন্টিফিক্যালি একটি জরিপ করে পেয়েছি, একাদশ নির্বাচনে আওয়ামী লীগ নবমের চেয়ে বেশি ভোট পেয়ে ক্ষমতায় আসবে। আওয়ামী লীগের ভয় পাওয়ার কিছু নেই। কথাটা জানাতেই আমি সভায় এসেছি।

শীর্ষ সংবাদ:
রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের         প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি         জাফরুল্লাহ চৌধুরীর ‘জাতীয় সরকার’ প্রস্তাবে বিব্রত বিএনপি         মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন চাইবেন সম্রাট