বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রংপুরে অলিম্পিক বিস্কুট ও ব্যাটারীর গুদামে অগ্নিকান্ড

রংপুরে অলিম্পিক বিস্কুট ও ব্যাটারীর গুদামে অগ্নিকান্ড

নিজস্ব সংবাদদাতা, রংপুর ॥ রংপুর মহানগরের সিও বাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে অলিম্পিক বিস্কুট ও ড্রাইসেল ব্যাটারীর একটি গুদাম সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। বৃহস্পতিবার রাতে গুদামটিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

রংপুর বিভাগীয় ফায়ার সার্ভিসের অফিস সূত্রে জানা গেছে, ডায়মন্ড পার্টিকেল বোর্ড কারখানার পাশে ভাড়া নেওয়া অলিম্পিক ইন্ডাস্ট্রিজের রংপুর বিভাগীয় ডিপোতে অগ্নিকা- সংঘটিত হয়। গুদামের পাশে পেপার কাটিং ঘর থেকে রাতে আগুনের সূত্রপাত হয়। এই ডিপোর মালিক রংপুর চেম্বারের সহ-সভাপতি ও রাইডা ট্রেড ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী রিপন হাজী।

অলিম্পিক ইন্ডাস্ট্রির রংপুর বিভাগীয় এরিয়া ম্যানেজার নুরুজ্জামান ফিরোজের দাবি, অগ্নিকান্ডে তাদের গোডাউনের প্রায় ৫ কোটি টাকার মালামাল ক্ষতিগ্রস্থ হয়েছে। ক্ষয়ক্ষতির মধ্যে রয়েছে, অলিম্পিক বিস্কুট, ড্রাইসেল ব্যাটারী, ফ্রিজ, মোবাইল ফোন, কম্পিউটারসহ অফিসের আসবাবপত্র। রাইডা ট্রেড ইন্টারন্যাশনালের ডিপো ইনচার্জ মুরাদ হোসেন জানান, অগ্নিকান্ডে তাদের ৭ কোটি ৫ লাখ টাকার মালামাল ক্ষয়ক্ষতি দেখিয়ে কোতয়ালি থানায় একটি এজাহার করা হয়েছে। রংপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আজিজুল ইসলাম জানান, ঘটনার আড়াই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। তিনি বলেন, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী