শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রংপুরে অলিম্পিক বিস্কুট ও ব্যাটারীর গুদামে অগ্নিকান্ড

রংপুরে অলিম্পিক বিস্কুট ও ব্যাটারীর গুদামে অগ্নিকান্ড

নিজস্ব সংবাদদাতা, রংপুর ॥ রংপুর মহানগরের সিও বাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে অলিম্পিক বিস্কুট ও ড্রাইসেল ব্যাটারীর একটি গুদাম সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। বৃহস্পতিবার রাতে গুদামটিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

রংপুর বিভাগীয় ফায়ার সার্ভিসের অফিস সূত্রে জানা গেছে, ডায়মন্ড পার্টিকেল বোর্ড কারখানার পাশে ভাড়া নেওয়া অলিম্পিক ইন্ডাস্ট্রিজের রংপুর বিভাগীয় ডিপোতে অগ্নিকা- সংঘটিত হয়। গুদামের পাশে পেপার কাটিং ঘর থেকে রাতে আগুনের সূত্রপাত হয়। এই ডিপোর মালিক রংপুর চেম্বারের সহ-সভাপতি ও রাইডা ট্রেড ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী রিপন হাজী।

অলিম্পিক ইন্ডাস্ট্রির রংপুর বিভাগীয় এরিয়া ম্যানেজার নুরুজ্জামান ফিরোজের দাবি, অগ্নিকান্ডে তাদের গোডাউনের প্রায় ৫ কোটি টাকার মালামাল ক্ষতিগ্রস্থ হয়েছে। ক্ষয়ক্ষতির মধ্যে রয়েছে, অলিম্পিক বিস্কুট, ড্রাইসেল ব্যাটারী, ফ্রিজ, মোবাইল ফোন, কম্পিউটারসহ অফিসের আসবাবপত্র। রাইডা ট্রেড ইন্টারন্যাশনালের ডিপো ইনচার্জ মুরাদ হোসেন জানান, অগ্নিকান্ডে তাদের ৭ কোটি ৫ লাখ টাকার মালামাল ক্ষয়ক্ষতি দেখিয়ে কোতয়ালি থানায় একটি এজাহার করা হয়েছে। রংপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আজিজুল ইসলাম জানান, ঘটনার আড়াই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। তিনি বলেন, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records