শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঘরোয়া ক্রিকেটের বড় আসর সিলেটে

  • টিকেট যেন সোনার হরিণ

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ টিকেট যেন সোনার হরিণ। ধরতে গিয়ে ছুটাছুটি করছেন সবাই। বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) পঞ্চম আসরকে কেন্দ্র করে এখন ক্রিকেটপ্রেমীরা আনন্দে মাতোয়ারা। দেশের সবচেয়ে বড় এই ক্রিকেট আসরের উদ্বোধন হচ্ছে সিলেটে ৪ নবেম্বর। মঙ্গলবার টিকেট বিক্রি শুরু হয়েছে সিলেট জেলা স্টেডিয়ামের ফটকে। টিকেট পেতে রিকাবীবাজার স্টেডিয়ামের ফটকে সোমবার রাত থেকেই লাইনে দাঁড়িয়েছেন সিলেটের ক্রিকেটপ্রেমী দর্শক। মঙ্গলবার সকালের তীব্র রোদও তাদের আটকে রাখতে পারছে না। জেলা স্টেডিয়ামের ৪ কাউন্টারে দেয়া হচ্ছে বিপিএল’র টিকেট। তীব্র রোদের মধ্যেই টিকেটের জন্য লাইনে দাঁড়িয়ে আছেন কয়েক হাজার টিকেট মানুষ। বেলা ১টার দিকে জেলা স্টেডিয়ামের ক্রীড়া ভবনে টিকেট কাউন্টার থেকে টিকেট প্রত্যাশীদের দীর্ঘ লাইন অনেকদূর ছাড়িয়ে যায়। লাইনে দাঁড়ানো টিকেট প্রত্যাশীদের মধ্যে বেশিরভাগই ছিলেন ছাত্র এবং যুবক। তবে নারীদের জন্য আলাদা বুথ থাকায় কিছু সংখ্যক নারীকেও লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

এদিকে টিকেট বিক্রি শুরুর মাত্র ২ ঘণ্টার মাথায় ২শ, ৩শ ও ৫শ টাকা মূল্যের টিকেট শেষ হয়ে যাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন লাইনে থাকা লোকজন। বিক্রেতারা বলছেন এখন শুধু ২০০০ টাকার গ্রান্ড স্ট্যান্ডের টিকেট বাকি আছে। আর কেউ কেউ পরিবার নিয়ে খেলা দেখার জন্য একাধিক টিকেট চাইলেও কাউন্টার থেকে দেয়া হচ্ছে না বলে জানা যায়। আর রাত থেকে লাইনে দাঁড়িয়ে যারা টিকেট সংগ্রহ করতে পেরেছেন তারা ছিলেন উল্লসিত। কেউ কেউ টিকেট হাতে নিয়ে স্টেডিয়ামের ভেতরেই আনন্দ-উল্লাস করেন। এর আগে বিপিএল কর্তৃপক্ষ ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে (ইউসিবি) মঙ্গলবার থেকে টিকেট বিক্রির কথা জানালেও পরে তা প্রত্যাহার করা হয়। ব্যাংকের পরিবর্তে সিলেট জেলা স্টেডিয়ামের চারটি বুথের মাধ্যমে টিকেট বিক্রি করা হবে বলে জানান তারা। এ তথ্য জানার পর থেকে সোমবার দিবাগত রাত থেকেই স্টেডিয়ামের সামনে ভিড় করেন দর্শকরা। এদিকে স্টেডিয়ামে টিকেট টিকেট ক্রয়কে কেন্দ্র করে হট্টগোল শুরু হয়। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে লাঠিচার্জ করে।

শীর্ষ সংবাদ:
চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন         সুপার টুয়েলভে ॥ টাইগারদের চমৎকার নৈপুণ্য         সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে নজরদারি বাড়ান         জনকণ্ঠ ডিজিটাল প্ল্যাটফর্ম         বিশ্বকাপে সর্বোচ্চ উইকেটের রেকর্ড সাকিবের         অবশেষে কুমিল্লাকাণ্ডের হোতা ইকবাল গ্রেফতার         মূল্যস্ফীতি বাড়ছে         হঠাৎ বন্যায় তিস্তাপাড়ে ১৫ হাজার মানুষ পানিবন্দী         শেখ হাসিনার হাতের ছোঁয়ায় উন্নত হচ্ছে রাজবাড়ী         সরকারের ধারাবাহিকতা থাকায় অভ‚তপূর্ব উন্নয়ন ॥ প্রধানমন্ত্রী         সন্ধ্যার পর ভাসানচর থেকে নৌযান চলাচল বন্ধ