মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছাত্রী আত্মহত্যায় প্ররোচনাকারীদের গ্রেফতার দাবি

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ শ্যামনগর উপজেলার নওয়াবেকি মহাবিদ্যালয়ের মেধাবী ছাত্রী জয়শ্রী চক্রবর্তীকে আত্মহত্যায় প্ররোচনাকারী বখাটে শেখর মন্ডলসহ তার সহযোগীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার সুন্দরবন সংলগ্ন নওয়াবেকি মহাবিদ্যালয়ের সামনে কলেজ পরিচালনা পরিষদ, শিক্ষক-কর্মচারী ও ছাত্রছাত্রীরা এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে। নওয়াবেকি মহাবিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি এ্যাডভোকেট জহুরুল হায়দারের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, আটুলিয়া ইউপি চেয়ারম্যান আবু সালেহ বাবু, কলেজ অধ্যক্ষ ইকরামুল কবির বাবলু, শিক্ষক রবীন্দ্র নাথ মাঝি, কোমল কান্তি মন্ডল, তাপস কুমার মন্ডল, ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম প্রমুখ। মানববন্ধন কর্মসূচী থেকে অভিযুক্ত শেখর মন্ডলসহ তার বন্ধুদের ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেফতারের আল্টিমেটাম দেয়া হয়। গত ২৫ অক্টোবর শ্যামনগরের নওয়াবেকি মহাবিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে বড়কুপোট গ্রামের রঞ্জন মন্ডলের ছেলে শেখর মন্ডলসহ তার ৩-৪ সহযোগী স্থানীয় বাঁশেরহাটের সামনে জয়শ্রী চক্রবর্তীর পথরোধ করে। এ সময় বখাটেরা জয়শ্রীকে শারীরিকভাবে লাঞ্ছিত করে ও কাঁচি দিয়ে তার মাথার চুল কেটে দেয়। কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে রাতে সে আত্মহত্যা করে। নিহত জয়শ্রী চক্রবর্তী (১৭) আটুলিয়া ইউনিয়নের বয়ারসিং গ্রামের মাখন চক্রবর্তীর মেয়ে ও নওয়াবেকি মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণীর ছাত্রী।

এ ঘটনায় ২৭ অক্টোবর মাখন চক্রবর্তী বাদী হয়ে বখাটে শেখর মন্ডলসহ তার তিন-চার সহযোগীর বিরুদ্ধে শ্যামনগর থানায় একটি মামলা দায়ের করেন।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ