শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধোনির প্রথম প্রেমিকা ছবি নেটে ভাইরাল

ধোনির প্রথম প্রেমিকা ছবি নেটে ভাইরাল

অনলাইন ডেস্ক ॥ স্ত্রী সাক্ষী সিং রাওয়াত ও মেয়ে জিভাকে নিয়ে মহেন্দ্র সিং ধোনি এখন ভরা সংসার করছেন। তবে ধোনির বায়োপিকের সৌজন্যে এটা প্রত্যেকেই জানেন যে সাক্ষী নয়, প্রিয়াঙ্কা ঝা ছিলেন ক্রিকেটার ধোনির প্রথম প্রেম। ধোনির বায়েপিক- 'এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি'তে তাঁর জীবনের নানা দিক উন্মোচিত হয়েছে। সেই ফিকশন ড্রামাতেই দেখানো হয় যে, ধোনির স্ত্রী সাক্ষীর আগেও একজন প্রেমিকা ছিল 'ক্যাপ্টেন কুল' এর। ছবিতে ধোনির প্রাক্তন প্রেমিকা প্রিয়াঙ্কা ঝা'র চরিত্রে দেখা গিয়েছিল দিশা পাটনিকে।

ছবিতেই দেখানো হয়েছে, একটা সময় ধোনি প্রিয়াঙ্কাকে এতটাই ভালোবেসে ফেলেছিলেন যে বাকি জীবনটাও তার সঙ্গে কাটাবেন বলেই স্থির করে ফেলেছিলেন তিনি। তবে একটি সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় ধোনির প্রথম ভালোবাসার। ১৩ বছর আগে এক আগস্টে নাইরোবিতে অনুষ্ঠিত ত্রিদেশীয় যুব সিরিজে ভারত 'এ' দলের হয়ে ধোনি যখন খেলায় ব্যস্ত ছিলেন, ওই সময় সড়ক দুর্ঘটনায় মারা যান প্রিয়াঙ্কা ঝা। দেশে ফিরে মাহি জানতে পারেন দুর্ঘটনার খবরটি। এবার ধোনির সেই প্রথম প্রেমিকার ছবি ফেসবুকে হঠাৎই ভাইরাল।

মহেন্দ্র সিং ধোনির বায়োপিক মুক্তি পাওয়ার পর অনেকেই প্রিয়াঙ্কাকে কেমন দেখতে ছিল, সেটা জানার ব্যাপারে আগ্রহ দেখান। ধোনি একসময় খেলা ছেড়ে দেবেন বলেও ভেবেছিলেন। যার জন্য ধোনির জীবন ওলট-পালট হয়ে গিয়েছিল, সেই প্রিয়াঙ্কা ঝা কে, কেমন দেখতে ছিল- তা অনেকেই জানতে চেয়েছিলেন। তবে আড়ালে চলে যাওয়া প্রিয়াঙ্কা ঝা'র পরিবারের খোঁজ পায়নি ভারতীয় মিডিয়া। অবশেষে সে জল্পনার অবসান ঘটেছে। প্রিয়াঙ্কার সঙ্গে ধোনির ছবিই প্রকাশিত হয়েছে ফেসবুকে। শুধু তাই নয়, সোশাল মিডিয়ায় হঠাৎই ধোনির প্রথম প্রেমিকার ছবি ভাইরালও হয়ে গিয়েছে।

কীভাবে ধোনির পুরনো ছবি হঠাৎ প্রকাশ্যে এলো, তা অবশ্য খোঁজ পাওয়া যায়নি। ছবিটিতে ধোনির সঙ্গের মেয়েটি প্রিয়ঙ্কা ঝা কি-না তাও নিশ্চিত নয়। তবে এই ছবিটি যে ব্যাপক সাড়া ফেলে দিয়েছে, তাতে কোনো সন্দেহ নেই।

সূত্র : এবেলা

শীর্ষ সংবাদ:
শরীয়তপুরে গোসাইরহাটের অবহেলিত চরাঞ্চলে ২৪ উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন         অস্ট্রেলিয়ার সমেলবোর্ন থেকে ৪০০ কেজি হেরোইন জব্দ         খাদ্য উৎপাদনে বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ ॥ প্রধানমন্ত্রী         এমবাপের নৈপুণ্যে অঁজিকে হারিয়েছে পিএসজি         কান্দাহারে শিয়া মসজিদে হামলার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৭         গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু হয়েছে ৬ হাজার ৯৫৩ জনের         উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর