রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পর্ন সাইটে অ্যালিসিয়ার ছবি

পর্ন সাইটে অ্যালিসিয়ার ছবি

অনলাইন ডেস্ক ॥ হট এবং হর্নি পর্ন ওয়েবসাইটে নিজের অর্ধনগ্ন ছবি দেখে আঁতকে উঠেছিলেন। কীভাবে তাঁর ছবি পর্ন সাইটে পৌঁছল তার কিছুই বুঝে উঠতে পারছিলেন না। অবশেষে পুলিশের দ্বারস্থ হন মডেল অ্যালিসিয়া ডওভাল। একটি রিপোর্টে জানা গিয়েছে, পর্ন সাইটটিতে একটি এক মিনিটের ভিডিও দেখতে পান জনপ্রিয় রিয়ালিটি শো বিগ ব্রাদার-এর প্রাক্তন সেলেব। যেখানে শুধুই তাঁর ছবি। অনলাইনে নিজের ছবি ফাঁস হয়ে যাওয়ায় ওই ওয়েবসাইটকে হুমকিও দেন অ্যালিসিয়া।

এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় অ্যালিসিয়া নামের একটি নকল প্রোফাইলেও তাঁর অর্ধনগ্ন ছবি ফাঁস হয়ে যায়। ছবির সঙ্গে আবার লেখা, আমি একজন গ্ল্যামারাস মডেল, মিষ্টভাষী এবং সেক্সি। ফ্যানদের সঙ্গে একটু রসালো গল্প আর ফ্লার্ট করতে ভালবাসি। তাদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার ইচ্ছেও রয়েছে। আমি হট আর হর্নি। এস, আমার সঙ্গে চ্যাট কর। লজ্জা পেও না।

পুলিশের আন্দাজ, সোশ্যাল মিডিয়া থেকেই ওই ওয়েবসাইটটি মডেলের ছবিগুলি পেয়েছে। ৩৭ বছরের অ্যালিসিয়া জানান, পর্নগ্রাফিতে যে ছবিগুলি ব্যবহার করা হয়েছে, তা বেশ কয়েক বছর পুরনো। দেড় মিলিয়ন পাউন্ড অর্থ খরচ করে শরীরে মোট ৩৬০টি কসমেটিক সার্জারি করিয়েছেন অ্যালিসিয়া। বর্তমান মুখের সঙ্গে ওয়েবসাইটে ব্যবহৃত ছবির মধ্যে অনেক তফাত রয়েছে। তবে পর্ন সাইটে নিজের ভিডিও দেখে বেশ বিরক্ত তিনি। গোটা ঘটনার তদন্ত করছে পুলিশ।

শীর্ষ সংবাদ:
দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাগেরহাটে ঝড়ে গাছ ভেঙ্গে পড়ল ইউএনওর গাড়ির উপর