মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পর্ন সাইটে অ্যালিসিয়ার ছবি

পর্ন সাইটে অ্যালিসিয়ার ছবি

অনলাইন ডেস্ক ॥ হট এবং হর্নি পর্ন ওয়েবসাইটে নিজের অর্ধনগ্ন ছবি দেখে আঁতকে উঠেছিলেন। কীভাবে তাঁর ছবি পর্ন সাইটে পৌঁছল তার কিছুই বুঝে উঠতে পারছিলেন না। অবশেষে পুলিশের দ্বারস্থ হন মডেল অ্যালিসিয়া ডওভাল। একটি রিপোর্টে জানা গিয়েছে, পর্ন সাইটটিতে একটি এক মিনিটের ভিডিও দেখতে পান জনপ্রিয় রিয়ালিটি শো বিগ ব্রাদার-এর প্রাক্তন সেলেব। যেখানে শুধুই তাঁর ছবি। অনলাইনে নিজের ছবি ফাঁস হয়ে যাওয়ায় ওই ওয়েবসাইটকে হুমকিও দেন অ্যালিসিয়া।

এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় অ্যালিসিয়া নামের একটি নকল প্রোফাইলেও তাঁর অর্ধনগ্ন ছবি ফাঁস হয়ে যায়। ছবির সঙ্গে আবার লেখা, আমি একজন গ্ল্যামারাস মডেল, মিষ্টভাষী এবং সেক্সি। ফ্যানদের সঙ্গে একটু রসালো গল্প আর ফ্লার্ট করতে ভালবাসি। তাদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার ইচ্ছেও রয়েছে। আমি হট আর হর্নি। এস, আমার সঙ্গে চ্যাট কর। লজ্জা পেও না।

পুলিশের আন্দাজ, সোশ্যাল মিডিয়া থেকেই ওই ওয়েবসাইটটি মডেলের ছবিগুলি পেয়েছে। ৩৭ বছরের অ্যালিসিয়া জানান, পর্নগ্রাফিতে যে ছবিগুলি ব্যবহার করা হয়েছে, তা বেশ কয়েক বছর পুরনো। দেড় মিলিয়ন পাউন্ড অর্থ খরচ করে শরীরে মোট ৩৬০টি কসমেটিক সার্জারি করিয়েছেন অ্যালিসিয়া। বর্তমান মুখের সঙ্গে ওয়েবসাইটে ব্যবহৃত ছবির মধ্যে অনেক তফাত রয়েছে। তবে পর্ন সাইটে নিজের ভিডিও দেখে বেশ বিরক্ত তিনি। গোটা ঘটনার তদন্ত করছে পুলিশ।

শীর্ষ সংবাদ:
তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         পারিবারিক কলহের জেরে চিত্রনায়িকা শিমুকে হত্যা         বিচারকাজ ফের ভার্চ্যুয়ালি পরিচালনা করতে হবে ॥ প্রধান বিচারপতি         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         মেসি-সালাহকে হারিয়ে ফিফা বর্ষসেরা জিতলেন লেভানদোভস্কি         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         মরক্কো উপকূলে নৌকাডুবিতে ৪৩ অভিবাসীর মৃত্যু         ডিসি সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী