বৃহস্পতিবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বনসালির প্রসঙ্গে যা বললেন দীপিকা

বনসালির প্রসঙ্গে যা বললেন দীপিকা

অনলাইন ডেস্ক॥ নির্মাতা সঞ্জয় লীলা বনসালি’র সঙ্গে কাজ করা প্রসঙ্গে দীপিকা পাড়ুকোন বললেন, তিনি অভিনেতাদের ভেতর থেকে সেরা কাজ বের করে আনতে পারেন।

সঞ্জয় লীলা বনসালির সঙ্গে এই মুহূর্তে ‘পদ্মাবতী’র কাজে ব্যাস্ত রয়েছেন দীপিকা। তবে এর আগে তিনি কাজ করেছেন এই নির্মাতার ‘গোলিও কি রাসলীলা : রাম-লীলা’ এবং ‘বাজিরাও মাস্তানি’তেও।

সঞ্জয়-এর সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে দীপিকা বলেন, “তার সঙ্গে কাজের সুবিধাও আছে, আছে চ্যালেঞ্জও। অভিনেত্রী হিসেবে বলবো, তিনি আমার ভেতরের সেরাটা বের করে আনেন। একজন শিল্পীর জন্য এর চেয়ে সৃজনশীল কোনো অভিজ্ঞতা আর হতে পারেনা। যেভাবে তিনি আপনাকে ব্যস্ত করে তুলবেন, একের পর এক চ্যালেঞ্জ ছুঁড়বেন, আমি এ কারণেই তার সিনেমায় কাজ করতে চাই।”

দীপিকা আরও বলেন, “আমার এবং তার জন্য প্রতিবারই নতুন কিছু বের করে আনা কষ্টকর। এটা এক দারুণ ব্যাপার। তবে এইবারে আমার আর রণবীর (রণবীর সিং)-এর কাছ থেকে নতুন কিছু বের করে আনাটা তার উপরই ছেড়ে দিচ্ছি।”

এদিকে ভারতের উগ্রবাদী দল করনি সেনার আক্রমণে বারবার বাধাগ্রস্ত হচ্ছে ইতিহাস নির্ভর সিনেমা ‘পদ্মাবতী’র শুটিং। সিনেমার কলাকুশলীরা বারবার এতে বিতর্কিত কিছু রাখা হয়নি দাবি করে আসলেও তা মানতে নারাজ উগ্রবাদীরা।

এতোকিছুর পরও সিনেমার আরেক অভিনেতা শাহিদ কাপুর এব্যাপারে বলেছেন, “আমাদের চেষ্টা থাকবে এরপরও সিনেমার শুটিং ঝামেলা ছাড়াই শেষ করা। আমরা কেবল এটাই আশা করছি যে, সিনেমা যখন মুক্তি পাবে, মানুষ যেন নিরপেক্ষ দৃষ্টিতে এটা দেখতে আসে। সঞ্জয় স্যার মানুষের অনুভূতির গুরুত্ব দিচ্ছেন। আমরা এমন কিছু করবো না যা কাউকে আঘাত করবে।”

শীর্ষ সংবাদ:
ওমিক্রন ছড়ানো দেশগুলোর তালিকায় এবার যুক্ত হয়েছে যুক্তরাষ্ট্রের নাম         ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর চেক ফেরত দিল ব্যাংক, ফেসবুকে ক্ষোভ         রাজশাহী কারাগারে মেয়র আব্বাসের ১০ দিনের রিমান্ড আবেদন         রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু         সাভারে ৬ শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মামলার রায়ে ১৩ জনের মৃত্যুদণ্ড         রাঙ্গামাটির সাজেকে পুড়েছে রিসোর্ট, রেস্তোরাঁ ও বসতবাড়ি         সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় বৃদ্ধা আহত, চালক আটক         ডি কাপলড সিরিজে মাধবনের সঙ্গে দেখা যাবে মীরকে         ওমিক্রন পরিস্থিতি খারাপ হলে বন্ধ হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান         শুরু হলো এইচএসসি ও সমমান পরীক্ষা         ওসি প্রদীপসহ আসামিদের আত্মপক্ষ সমর্থনে সাফাই সাক্ষী দেয়ার সুযোগ         বেনজেমার একমাত্র গোলে রিয়াল মাদ্রিদের জয়         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৮ হাজার ১৭৬ জন         বন্দুকযুদ্ধে কুমিল্লায় কাউন্সিলর হত্যার প্রধান আসামি শাহ আলম নিহত         গণমুখী প্রশাসন ॥ স্বাধীনতার ৫০ বছরে বড় অর্জন         ছাত্রদের কাজ লেখাপড়া, রাস্তায় নেমে যান ভাংচুর নয়         উন্নয়নে পাকিস্তানকে পেছনে ফেলেছে বাংলাদেশ         ঢাকা বিশ্ববিদ্যালয় নেতৃত্বের ভূমিকায় থাকবে         ১১ খাতে বিপুল বিনিয়োগ আসার সম্ভাবনা         ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তিতে বদলে গেছে পাহাড়