রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আলুর ন্যায্য মূল্যে কৃষকের মুখে হাসি

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরের বাজারে আলুর ন্যায্য মূল্য পেয়ে চাষীরা দারুণ খুশি। শরীরের ঘাম ঝরিয়ে উৎপাদিত আলু বেশি দামে বিক্রি করতে পারায় চাষীদের পরিবারেও রয়েছে আনন্দের হাসি। সাদা ও লাল রঙের আলুর ব্যাপক চাহিদা থাকায় চাষীরা হিমাগারে সংরক্ষণের চিন্তা না করে বাজারজাত করছেন। এতে তারা আর্থিকভাবে লাভবান হচ্ছেন। খোঁজ নিয়ে জানা গেছে, এ বছর যশোরের অধিকাংশ চাষী আলুর বাম্পার ফলন পেয়েছেন। বিঘাপ্রতি তারা ফলন পেয়েছেন ১০০ থেকে ১২০ মণ পর্যন্ত। তাই বাজারে প্রতিদিন আনা হচ্ছে শ’ শ’ মণ আলু। বাজারে যেদিকে নজর পড়ছে সেদিকেই মিলছে আলু।

আকর্ষণীয় বান্ডেল অফার নিয়ে এলো হুয়াওয়ে ও বাংলালিংক

গ্রাহকদের জন্য আকর্ষণীয় বান্ডল অফার নিয়ে এলো হুয়াওয়ে ও বাংলালিংক। প্রতিটি নতুন হুয়াওয়ে জিআর ফাইভ-২০১৭ প্রিমিয়াম সংস্করণ ক্রয়ে আকর্ষণীয় বাংলালিংক বান্ডল অফার উপভোগ করতে পারবেন গ্রাহকরা। নতুন এই ডিভাইসের মূল আকর্ষণ হচ্ছে এর চার জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম।

এছাড়া মনোঃমুগ্ধকর ছবি তোলার জন্য থাকছে ডুয়েল ব্যাক ক্যামেরা এবং নিরাপত্তা নিশ্চিত করতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আকর্ষণীয় এ বান্ডেল অফারের অধীনে গ্রাহকরা উপভোগ করতে পারবেন তিন মাসে মোট ৩৬ জিবি ইন্টারনেট প্যাক। প্রতিমাসে ১২ জিবি করে মোট তিন মাস এই ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন বাংলালিংক গ্রাহকরা। -বিজ্ঞপ্তি

শীর্ষ সংবাদ:
‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         মসজিদে বুথ বানিয়ে ভোটগ্রহণে সমালোচনার ঝড় চলছে (ভিডিও)         তথ্য প্রতিমন্ত্রী মুরাদ যখন রকস্টার ! (ভিডিও)