মঙ্গলবার ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ০১ ডিসেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিরপেক্ষতার প্রমাণ হবে কাজের মাধ্যমে

নিরপেক্ষতার প্রমাণ হবে কাজের মাধ্যমে

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা বলেছেন, বিগত দিনে যাই হোক না কেন সামনের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও সকলের কাছে গ্রহণযোগ্যতা করতে সর্বাত্মক কাজ করা হবে। আর বিএনপি নিরপেক্ষতা নিয়ে যে কথা তুলেছে তার জবাব আমরা কাজের মাধ্যমে প্রমাণ করবো।

আজ মঙ্গলবার সকাল দশটায় বরিশাল জেলা প্রশাসকের সভা কক্ষে বরিশালের বানারীপাড়া ও গৌরনদী উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন উপলক্ষে অনুষ্ঠিত আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে প্রধান নির্বাচন কমিশনার আরও বলেন, নির্বাচন নির্বিঘ্ন করতে কোন ধরণের অনিয়মের আশ্রয় দেয়া হবেনা। আইনশৃঙ্খলা বাহিনী তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করবেন। সকল রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করে যোগ্য প্রার্থী মনোনয়ন দিলে নির্বাচন প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ হবে। ভোটাররা যাতে নির্বিঘ্নে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে তার জন্য সকল ব্যবস্থা নির্বাচন কমিশনের পক্ষ থেকে করা হবে। ইভিএম চালুর ব্যাপারে তিনি বলেন, পরীক্ষা নিরিক্ষা করে ইভিএম প্রক্রিয়া চালু করা হবে। তবে সেটা সময়ের ব্যাপার।

প্রশাসন ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় বিভাগীয় কমিশনার বীর মুক্তিযোদ্ধা মোঃ গাউসের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব মোখলেছুর রহমান, বরিশাল রেঞ্জের ডিআইজি শেখ মুহাম্মদ মারুফ হাসান, মহানগর পুলিশ কমিশনার এসএম রুহুল আমিন, র্যা ব-৮’র অধিনায়ক লেঃ কর্ণেল আনোয়ার-উজ জামান, জেলা প্রশাসক ড. গাজী মোঃ সাইফুজ্জামান প্রমুখ।

শীর্ষ সংবাদ:
‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’         পার্বত্য শান্তিচুক্তি বিশ্বে দৃষ্টান্ত হয়ে থাকবে : রাষ্ট্রপতি         আগামী ১ জানুয়ারি ২০২০ চালু হচ্ছে ‘নগর অ্যাপ’: মেয়র আতিকুল         বাংলাদেশ থেকে ব্যান্ডউইথ কিনবে সৌদি-ভারত-নেপাল-ভুটান         এ বছর বিজয় দিবসের ঘরোয়া অনুষ্ঠান করা যাবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         সড়ক আইন আংশিক কার্যকর করা হয়েছে ॥ ওবায়দুল কাদের         প্যানেল থেকে নিয়োগের সুযোগ কোন নেই স্পষ্ট জানিয়ে দিলো প্রাথমিক শিক্ষা অধিদফতর         মানবপাচারে জড়িত দুই বিদেশি এয়ারলাইন্স         এই মুহূর্তে ওমরায় যাওয়ার সুযোগ নেই : ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী         সরকার পানি ব্যবস্থা নিয়ে কাজ করছে ॥ ডেপুটি স্পীকার         মাস্ক ব্যবহারে অভিযান         জোনায়েদ সাকি ও নুরের নেতৃত্বে নতুন জোট আসছে         বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার হুমকি দিয়ে রাজনৈতিক মোল্লারা বঙ্গবন্ধুকে দ্বিতীয়বার হত্যা করতে চায় ॥ ইনু         কুড়িগ্রামে বর্গা চাষীদের মাঝে কৃষি সামগ্রী বিতরণ         করোনায় মারা গেলেন অভিনেতা-প্রযোজক উজ্জ্বল চৌধুরী         জাতীয় বিশ্ববিদ্যালয়ে মাস্টার্সে ভর্তির রিলিজ স্লিপের মেধা তালিকা প্রকাশ         করোনা আক্রান্ত নজরুল ইসলাম খান হাসপাতালে ভর্তি         পরিবহন খাতই সড়ক আইন বাস্তবায়নে বাধা : ইলিয়াস কাঞ্চন         করোনায় দেশে আরও ৩১ প্রাণহানি, শনাক্ত ২২৯৩         বঙ্গবন্ধুর খুনিরা বাংলাদেশের পরিপন্থী পাকিস্তানের এজেন্ট ছিল ॥ আবদুল মুহিত