রবিবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিরপেক্ষতার প্রমাণ হবে কাজের মাধ্যমে

নিরপেক্ষতার প্রমাণ হবে কাজের মাধ্যমে

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা বলেছেন, বিগত দিনে যাই হোক না কেন সামনের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও সকলের কাছে গ্রহণযোগ্যতা করতে সর্বাত্মক কাজ করা হবে। আর বিএনপি নিরপেক্ষতা নিয়ে যে কথা তুলেছে তার জবাব আমরা কাজের মাধ্যমে প্রমাণ করবো।

আজ মঙ্গলবার সকাল দশটায় বরিশাল জেলা প্রশাসকের সভা কক্ষে বরিশালের বানারীপাড়া ও গৌরনদী উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন উপলক্ষে অনুষ্ঠিত আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে প্রধান নির্বাচন কমিশনার আরও বলেন, নির্বাচন নির্বিঘ্ন করতে কোন ধরণের অনিয়মের আশ্রয় দেয়া হবেনা। আইনশৃঙ্খলা বাহিনী তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করবেন। সকল রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করে যোগ্য প্রার্থী মনোনয়ন দিলে নির্বাচন প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ হবে। ভোটাররা যাতে নির্বিঘ্নে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে তার জন্য সকল ব্যবস্থা নির্বাচন কমিশনের পক্ষ থেকে করা হবে। ইভিএম চালুর ব্যাপারে তিনি বলেন, পরীক্ষা নিরিক্ষা করে ইভিএম প্রক্রিয়া চালু করা হবে। তবে সেটা সময়ের ব্যাপার।

প্রশাসন ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় বিভাগীয় কমিশনার বীর মুক্তিযোদ্ধা মোঃ গাউসের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব মোখলেছুর রহমান, বরিশাল রেঞ্জের ডিআইজি শেখ মুহাম্মদ মারুফ হাসান, মহানগর পুলিশ কমিশনার এসএম রুহুল আমিন, র্যা ব-৮’র অধিনায়ক লেঃ কর্ণেল আনোয়ার-উজ জামান, জেলা প্রশাসক ড. গাজী মোঃ সাইফুজ্জামান প্রমুখ।

শীর্ষ সংবাদ:
শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         দরজায় কড়া নাড়ছে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’: স্বাস্থ্য অধিদপ্তর         করোনা : দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         যারা বিদেশে আছেন তাদের এখন দেশে না আসাই ভালো ॥ স্বাস্থ্যমন্ত্রী         ষড়যন্ত্র প্রতিরোধে ঢাকায় লংমার্চ         সারাদেশের সিটির বাসেই হাফ ভাড়ার সিদ্ধান্ত         রাজনৈতিক দলের নেত্রীও স্কুল ড্রেস পরে আন্দোলন করছে ॥ তথ্যমন্ত্রী         মাদরাসা বোর্ডের আলিম পরীক্ষার তিন বিষয়ের তারিখ পরিবর্তন         শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         র‍্যাবের হাতে গ্রেফতার ৫ জঙ্গীকে নীলফামারী থানায় হস্তান্তর         রাজধানীর মালিবাগ ফ্লাইওভারের নিচে অজ্ঞাত ব্যক্তির মরদেহ         ১১ দফা বাস্তবায়নে ব্যঙ্গচিত্র নিয়ে শিক্ষার্থীদের মানববন্ধন         ভারতীয় ট্রাক চালকদের অবরোধে হিলি বন্দরে আমদানি-রফতানি বন্ধ         ‘খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার সুযোগ খতিয়ে দেখা হচ্ছে’         ‘খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার আহ্বান ফখরুলের’         ‘পঁচাত্তরের পর গণতন্ত্র ষড়যন্ত্রের বেড়াজালে বারবার বলি হয়েছে’         মিয়ানমারে বিক্ষোভের উপর গাড়ি চালিয়ে ৫ জনকে হত্যা করল জান্তা বাহিনী         নাগাল্যান্ডে বিদ্রোহী ভেবে গ্রামবাসীর ওপর নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত ১৪         ভোলায় বন্দুকযুদ্ধে দুই জলদস্যু নিহত ॥ অস্ত্র উদ্ধার         রোহিঙ্গা ক্যাম্পে বিয়ে নিয়ে সংঘর্ষে নিহত-১