শুক্রবার ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রেমিকাকে নিয়ে গাড়ি ছেড়ে অ্যাম্বুলেন্সে রোনালদো

প্রেমিকাকে নিয়ে গাড়ি ছেড়ে অ্যাম্বুলেন্সে রোনালদো

অনলাইন ডেস্ক॥ প্রেমিকার সঙ্গে গিয়েছিলেন বেড়াতে। কিন্তু শেষটা ভাল হল না। কব্জির ব্যাথায় বাড়ি না ফিরে রিয়াল মাদ্রিদ তারকাকে পৌঁছে যেতে হল হাসপাতালে। তবে ব্যাথা এতটাই অসহ্য ছিল যে গাড়ি চালাতেও পারেননি তিনি। যে কারণে কোটি টাকার ল্যামবরঘিনিকে মাঝ রাস্তায় ফেলেই অ্যাম্বুলেন্সে চেপে যেতে হল হাসপাতালে।

নিজের ল্যামবরঘিনি চালিয়েই প্রেমিকা জর্জিনা রদরিগেজকে নিয়ে সেদিন বাসা থেকে বের হন রোনালদো। ফেরার পথেই এই ঘটনা। গত শনিবার মালাগর বিরুদ্ধে ম্যাচে ডান কব্জিতে ব্যান্ডেজ করা ছিল। অনুশীলনেই চোট পেয়েছিলেন। সেই নিয়েই খেলেছিলেন। ২-১ এ ম্যাচও জিতেছিল রিয়াল। তবে গুরুতর কিছু না হওয়ায় বুধবার রাতে সেল্টা ভিগোর বিপক্ষে মাঠেও নামেন পর্তুগিজ সুপারস্টার। গোলও করেন কিন্তু রক্ষণভাগের ব্যর্থতায় ম্যাচটি জিততে পারেনি রিয়াল।

শীর্ষ সংবাদ:
অবৈধপথে ক্ষমতা দখলে ষড়যন্ত্রের গলি খুঁজছে বিএনপি ॥ কাদের         ইয়েমেনে পরাজিত সৌদি রাজা সালমান প্রলাপ বকছেন: ইরান         মার্কিন বিমানবাহী রণতরী পর্যবেক্ষণের ভিডিও ফুটেজ প্রকাশ করল আইআরজিসি         একসঙ্গে দুটি বিরল রোগে আক্রান্ত নবজাতক         করোনায় আরও ২১ জনের মৃত্য ॥ নতুন আক্রান্ত ১৩৮৩         জলবায়ু পরিবর্তন ॥ পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         সার্কভুক্ত দেশগুলোকে নিবিড় সহযোগিতার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর         লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা         বাংলাদেশ-ভারত সহযোগিতা নিছক দেনাপাওনার ঊর্ধ্বে ॥ রীভা গাঙ্গুলি         নিয়মতান্ত্রিকভাবেই ক্ষমতা হস্তান্তর করা হবে ॥ প্রতিশ্রুতি রিপাবলিকানদের         মহামারিতে বিশৃঙ্খলায় বিশ্ব ॥ নিরাপত্তা পরিষদে উত্তপ্ত বাক্যবিনিময়         হাতিয়ায় মাছধরা ট্রলার ডুবি, ২ জেলের মৃতদেহ         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে আক্রান্ত ৭০ লাখ ছাড়ালো         ভারত ছাড়ল হার্লে ডেভিডসন         সিংহের লেজ নিয়ে নাড়াচাড়া করবেন না ॥ ট্রাম্পকে ইরান         ১৩ ঘণ্টা পর নারায়ণগঞ্জের ট্রেন চালু         অর্থনীতি দ্রুত পুনরুদ্ধারই চ্যালেঞ্জ ॥ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন নয়         সরকারের সর্বাত্মক প্রচেষ্টায় সঙ্কট কাটল সৌদি প্রবাসীদের         একক নিয়ন্ত্রণের কোন কমিটি অনুমোদন নয়         দ্বিচারিতা আর ষড়যন্ত্রই বিএনপির রাজনৈতিক দর্শন ॥ কাদের