বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রেমিকাকে নিয়ে গাড়ি ছেড়ে অ্যাম্বুলেন্সে রোনালদো

প্রেমিকাকে নিয়ে গাড়ি ছেড়ে অ্যাম্বুলেন্সে রোনালদো

অনলাইন ডেস্ক॥ প্রেমিকার সঙ্গে গিয়েছিলেন বেড়াতে। কিন্তু শেষটা ভাল হল না। কব্জির ব্যাথায় বাড়ি না ফিরে রিয়াল মাদ্রিদ তারকাকে পৌঁছে যেতে হল হাসপাতালে। তবে ব্যাথা এতটাই অসহ্য ছিল যে গাড়ি চালাতেও পারেননি তিনি। যে কারণে কোটি টাকার ল্যামবরঘিনিকে মাঝ রাস্তায় ফেলেই অ্যাম্বুলেন্সে চেপে যেতে হল হাসপাতালে।

নিজের ল্যামবরঘিনি চালিয়েই প্রেমিকা জর্জিনা রদরিগেজকে নিয়ে সেদিন বাসা থেকে বের হন রোনালদো। ফেরার পথেই এই ঘটনা। গত শনিবার মালাগর বিরুদ্ধে ম্যাচে ডান কব্জিতে ব্যান্ডেজ করা ছিল। অনুশীলনেই চোট পেয়েছিলেন। সেই নিয়েই খেলেছিলেন। ২-১ এ ম্যাচও জিতেছিল রিয়াল। তবে গুরুতর কিছু না হওয়ায় বুধবার রাতে সেল্টা ভিগোর বিপক্ষে মাঠেও নামেন পর্তুগিজ সুপারস্টার। গোলও করেন কিন্তু রক্ষণভাগের ব্যর্থতায় ম্যাচটি জিততে পারেনি রিয়াল।

শীর্ষ সংবাদ:
আবরার হত্যা ॥ রায় দ্রুত কার্যকরের দাবি         আবরার হত্যা ॥ যাদের ফাঁসি ও যাবজ্জীবনের রায় হলো         কর্মক্ষেত্রে যৌন হয়রানি বন্ধে ছয় দফা দাবি         ছাত্রদল থেকেই এসব শিখে এসেছে মুরাদ ॥ হানিফ         রায় কার্যকর হলে আরও খুশি হব ॥ আবরারের বাবা         একজন সৃষ্টিশীল শিক্ষক বিশ্ববিদ্যালয়কে আলোকিত করতে পারে ॥ ইবি ভিসি         মালিক-শ্রমিকের সম্পর্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ ॥ প্রধানমন্ত্রী         নেত্রকোনা ট্রাজেডি দিবসে পাঁচ মিনিট নীরবতা পালন         ফেনী নদীতে চলছে মুহুরী সেতু নির্মাণ কাজ         মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         জিয়ার শাসনামলে মুক্তিযোদ্ধাদের হত্যা করা হয়েছে নির্বিচারে ॥ দীপু মনি         ভিত্তিহীন অভিযোগে আবরারকে হত্যা ॥ পর্যবেক্ষণে বিচারক         পটুয়াখালীতে শুরু হলো মুক্তির বিজয় উৎসব         মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ ২০ জনের মৃত্যুদণ্ড         আবরার হত্যা ॥ আসামিদের বিরুদ্ধে রায় পড়া শুরু         নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের ৩ শিশুসহ ৪ জন নিহত         জবি কেন্দ্রে দ্বিতীয় ডোজ টিকা পেল ১৪০৬ জন শিক্ষার্থী         আজ শায়েস্তাগঞ্জ ও আজমিরীগঞ্জ পাকসেনা মুক্ত হয়েছিল         ডাক্তার মুরাদের এমপি পদের বৈধতা নিয়ে রিট