বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রেমিকাকে নিয়ে গাড়ি ছেড়ে অ্যাম্বুলেন্সে রোনালদো

প্রেমিকাকে নিয়ে গাড়ি ছেড়ে অ্যাম্বুলেন্সে রোনালদো

অনলাইন ডেস্ক॥ প্রেমিকার সঙ্গে গিয়েছিলেন বেড়াতে। কিন্তু শেষটা ভাল হল না। কব্জির ব্যাথায় বাড়ি না ফিরে রিয়াল মাদ্রিদ তারকাকে পৌঁছে যেতে হল হাসপাতালে। তবে ব্যাথা এতটাই অসহ্য ছিল যে গাড়ি চালাতেও পারেননি তিনি। যে কারণে কোটি টাকার ল্যামবরঘিনিকে মাঝ রাস্তায় ফেলেই অ্যাম্বুলেন্সে চেপে যেতে হল হাসপাতালে।

নিজের ল্যামবরঘিনি চালিয়েই প্রেমিকা জর্জিনা রদরিগেজকে নিয়ে সেদিন বাসা থেকে বের হন রোনালদো। ফেরার পথেই এই ঘটনা। গত শনিবার মালাগর বিরুদ্ধে ম্যাচে ডান কব্জিতে ব্যান্ডেজ করা ছিল। অনুশীলনেই চোট পেয়েছিলেন। সেই নিয়েই খেলেছিলেন। ২-১ এ ম্যাচও জিতেছিল রিয়াল। তবে গুরুতর কিছু না হওয়ায় বুধবার রাতে সেল্টা ভিগোর বিপক্ষে মাঠেও নামেন পর্তুগিজ সুপারস্টার। গোলও করেন কিন্তু রক্ষণভাগের ব্যর্থতায় ম্যাচটি জিততে পারেনি রিয়াল।

শীর্ষ সংবাদ:
আসন্ন শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধানমন্ত্রী         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭৩         ‘দুই মাসের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে নিবন্ধন নিতে হবে’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         এক বছর মেয়াদ বাড়ছে ডিএমপি কমিশনার শফিকুলের         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের         ডিএমপি কমিশনারের মেয়াদ আরও ১ বছর বাড়ল         ‘বিএনপি কর্মসূচির নামে জনভোগান্তি সৃষ্টি করলে আ'লীগ প্রতিহত করবে’         দেশে করোনাকালেও খাদ্যের সংকট নেই ॥ কৃষিমন্ত্রী         ১ নবেম্বর থেকে স্কুল শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু         ‘পুলিশের সব কর্মকাণ্ডে শৃঙ্খলা বজায় রাখার আহ্বান’         রোহিঙ্গাদের সহায়তায় আরও ১২ মিলিয়ন ইউরো দেবে ইইউ         অবশেষে বধ্যভূমি দখলমুক্ত করা হলো         বরিশাল বাজারে ডিমওয়ালা ইলিশ পাওয়া যাচ্ছে         বাংলাদেশে ফাইজারের আরও ৩৫ লাখ টিকা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র         বিনিয়োগ চাইলেন আফগানিস্তানের তালেবান সরকারের প্রতিরক্ষামন্ত্রী         দেড় বছর পর ঢাকা-সিঙ্গাপুর ফ্লাইট শুরু         চুয়াডাঙ্গায় ৬ স্বর্ণের বারসহ গৃহবধূ আটক         আবাসিক হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার         সমালোচনা জীবনের একটা অংশ, এটা সহ্য করাও একটা আর্ট ॥ মাশরাফি