রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুলিশ কনস্টেবলসহ তিন লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ কেরানীগঞ্জে পুলিশ কনস্টেবল নীলফামারিতে স্কুলছাত্রী ও শাহজাহদপুরে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর

কেরানীগঞ্জ ॥ বুড়িগঙ্গা ২য় সেতুর (চীনমৈত্রী সেতু) উপর থেকে শনিবার বিকেলে সাদ্দাম হোসেন (৩০) নামে পুলিশ কনস্টেবলের লাশ উদ্ধার করা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এএসআই হান্নান মিয়া জানান, সেতুর মাঝামাঝি অজ্ঞাত হিসেবে সাদ্দাম হোসেনের লাশ পড়ে ছিল। স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে বিকেল ৪টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। নিহতের পরনে ছিল সাদা রংয়ের সোয়েটার ও রঙ্গিন ট্রাউজার। পকেটে থাকা কাগজপত্র যাচাইবাছাই করে জানা যায় তিনি পুলিশের কনস্টেবল। রাজারবাগে কর্মরত ছিলেন। তার কং নং ৩২৪৮৪। নিহতের বাবার নাম সেরাজুল খান ও মায়ের নাম সাবেরা বেগম। মুন্সীগঞ্জ সদরের ব্রজযোগনিয়া এলাকায় তার বাড়ি।

নীলফামারী ॥ জান্নাতি বেগম (১৫) নামের নবম শ্রেণীর ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার নীলফামারীর ডোমার উপজেলার চিকনমাটি তাঁতিপাড়া গ্রাম হতে পুলিশ ওই মরদেহ উদ্ধার করে। জান্নাতি ওই গ্রামের ওলিয়ার রহমানের মেয়ে ও ডোমারের সরলা বিদ্যা নিকেতনের নবম শ্রেণীর ছাত্রী।

শাহজাদপুর, সিরাজগঞ্জ ॥ গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, শনিবার সকালে পর স্বস্তাবাদ গ্রাম থেকে হেলেনা পারভীন (৩৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্বস্তাবাদ গ্রামের মুসা মোল্লার ছেলে কোরবানের সঙ্গে বিয়ে হয় উল্লাপাড়ার চন্ডিপুর গ্রামের হেলেনা পারভীনের। তাদের সংসারে ২টি সন্তানেরও জন্ম হয় । হঠাৎ দেড় বছর পূর্বে কোরবান পাশের বাড়ির মলিনা খাতুনকে আবার বিয়ে করায় অশান্তি শুরু হয়। এর এক পর্যায়ে ২য় স্ত্রী মলিনাকে এক বিঘা জমি লিখে দিলে দ্বন্দ্ব আরও চরম আকার ধারণ করে। ২য় স্ত্রীর সঙ্গেও কোরবানের দ্বন্দ্ব শুরু হলে ২য় স্ত্রীর পরিবারের লোকজন কোরবানকে মারতে বেপরোয়া হয়ে উঠে। মলিনা তার আত্মীয় স্বজন ও দলবল নিয়ে বড় বৌ ও কোরবানকে মারপিট করলে হামলাকারীদের ফালার আঘাতে হেলেনার মৃত্যু হয়। এদিকে কোরবান গুরুতর আহত অবস্থায় সিরাজগঞ্জের হাসপাতালে রয়েছে বলে জানা গেছে।

শীর্ষ সংবাদ:
বরিশালে সড়ক দূর্ঘটনায় ১০ জন নিহত         দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী