শনিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে গৃহবধূর আত্মহত্যা, ট্রেনে কাটা পড়ে পথচারী হত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর আদাবরে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। খিলক্ষেতে এক মুচির রহস্যজনক মৃত্যু হয়েছে। কাওরানবাজারে ট্রেনে কাটা পড়ে এক পথচারী নিহত হয়েছেন।

শনিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে জানা গেছে, রাজধানীর আদাবরে কাকলী খাতুন (২৭) নামে এক গৃহবধূর আত্মহত্যা করেছে। এ ঘটনার পুলিশ নিহতের স্বামী আরিফকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। শুক্রবার মধ্যরাতে পুলিশ আদাবর শেখেরটেক ১২ নম্বর রোডের ৫৪নং বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। শনিবার দুপুরে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আদাবর থানার উপ-পরিদর্শক আশরাফুল ইসলাম জানান, কাকলী গলায় দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে তার স্বামী শায়হানুল আরিফ থানায় এসে খবর দেয়। গভীর রাতে এ সংবাদ পেয়ে শেখেরটেকের ওই বাড়ি থেকে কাকলীর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। এসআই আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় মৃত কাকলীর স্বামী আরিফকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আটক করা হয়েছে। আরিফ বেসরকারী একটি টেলিভিশনে কর্মরত।

মুচির মৃত্যু ॥ রাজধানীর খিলক্ষেতে যাদব চন্দ্র দাশ (৫০) নামে এক মুচির রহস্যজনক মৃত্যু হয়েছে। খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেন জানান, মৃত যাদব খিলক্ষেত পাতারির ঋষিপাড়া এলাকায় থাকতেন। তিনি পেশায় মুচির কাজ করতেন। তিনি জানান, মৃতের ডান পায়ের উরুতে ও যৌনাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে। তবে পরিবারের লোকজন জানায়, যাদব মাদকসেবী ছিলেন। তার মৃত্যু নিয়ে যথেষ্ট সন্দেহ থাকায় শনিবার সকালে যাদবের লাশের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। দুপুরে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের বরাত দিয়ে এসআই কবির হোসেন জানান, শুক্রবার রাত ১২টার দিকে যাদব অসুস্থ অবস্থায় বাসায় ফিরেন। সেখানে মারাত্মক অসুস্থ হয়ে পরিবারের সদস্যরা তাকে দ্রুত আশিয়ান হাসপাতালে নিয়ে যান। সেখানে মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ট্রেনে কাটা পড়ে পথচারীর মৃত্যু ॥ রাজধানীর কাওরানবাজারে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৪০) এক পথচারীর মৃত্যু হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুর দেড়টার দিকে কাওরানবাজারের পকেট গেট রেললাইন পার হচ্ছিলেন ওই পথচারী। এ সময় তিনি ট্রেনের নিচে কাটা পড়ে তার ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়। কর্তব্যরত চিকিৎসকরা জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। এছাড়া তার মাথা ও শরীরেও মারাত্মকভাবে আঘাতের চিহ্ন রয়েছে। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ট্রেনে কাটা ওই ব্যক্তির পরিচয় এখনও পাওয়া যায়নি। তার লাশের ময়নাতদন্তের জন্য বিকেল ৫টার দিকে মর্গে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
আস্থা অর্জনই চ্যালেঞ্জ ॥ ইভিএম নিয়ে ব্যাপক পরীক্ষা-নিরীক্ষা ইসির         অগ্রাধিকার সুবিধা অব্যাহত রাখতে সহযোগিতা চাই         মাদক কারবারিদের চিহ্নিত করে ধরিয়ে দিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         টিকে থাকার ক্ষমতা হারাচ্ছে গাছ উপড়ে পড়ছে সামান্য ঝড়ে         প্রার্থীদের প্রতীক বরাদ্দ ॥ প্রচার শুরু         জনবল সঙ্কটে খুঁড়িয়ে চলছে নাটোর সদর হাসপাতাল         সন্তান জন্ম দিতে গিয়ে এখনও মারা যাচ্ছেন অনেক মা         ঢাকার ২ শতাধিক স্পটে হঠাৎ বেপরোয়া ছিনতাইকারী চক্র         জমে উঠেছে কেনাবেচা ভাল দাম পেয়ে কৃষকের মুখে হাসি         রোহিঙ্গাদের ফেরাতে এশিয়ার দেশগুলোর সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী         তারেক জিয়াকে দেশে ফেরাতে আলোচনা চলছে : তথ্যমন্ত্রী         আমাদের নিজস্ব পলিসি আছে এবং পলিসি অনুযায়ী দেশ চলে : এলজিআরডি মন্ত্রী         বিশ্বমানের ক্যানসার চিকিৎসা মিলবে গণস্বাস্থ্যে         নিষেধাজ্ঞা সরিয়ে বাংলাদেশে গম পাঠাবে ভারত         ভারত ও বাংলাদেশ দুই আদালতে পিকে হালদারের বিচার হবে ॥ দুদক কমিশনার         সীমান্তে মাদক ও মানবপাচার রোধে কাজ করছে বিজিবি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বিদেশে প্রশিক্ষণে গিয়ে পুলিশের ২ সদস্য লাপাত্তা         পি কে হালদারসহ ৫ জন ফের ১১ দিনের জেল হেফাজতে         করোনা : দেশে আজও মৃত্যু নেই, শনাক্ত ২৩         খাদ্য সংকট দূর করতে পুতিনের প্রস্তাব