রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বেলের ইনজুরিতে ভাগ্য ফিরল রদ্রিগেজের

বেলের ইনজুরিতে ভাগ্য ফিরল রদ্রিগেজের

অনলাইন ডেস্ক ॥ ইনজুরির কারণে দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে পড়লেন রিয়াল মাদ্রিদের ওয়েলস তারকা গ্যারেথ বেল। তবে বেলের ইনজুরিতে কিন্তু আরেকজনের কপাল খুলে গিয়েছে। তিনি হলেন জেমস রদ্রিগেজ।

গোড়ালির ইনজুরির কারণে এ বছরের বাকি সময়টা আর মাঠে নামতে পারবেন না বেল। আগামী মঙ্গলবার লন্ডনের কিং এডওয়ার্ড সেভেন হাসপাতালে বিখ্যাত সার্জন ও গোড়ালি বিশেষজ্ঞ জেমস কালডেরের অধীনে অস্ত্রোপচার করা হবে তার। এছাড়া রিয়ালের দুই চিকিৎসকও থাকবেন তার সঙ্গে। অস্ত্রোপচার করা হলে তিন থেকে চার মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে বেলকে।

তবে বেলের এই চোটের সুবাদে সুসংবাদই পেলেন রদ্রিগেজ। চলতি বছরের শুরু থেকেই রিয়ালের একাদশে সুযোগ মিলছিল না এই কলম্বিয়ান ফরোয়ার্ডের। তবে আগামী ম্যাচগুলোতে বেলের অনুপস্থিতিতে একাদশে ফেরার সুযোগ পাওয়ার সম্ভাবনা উজ্জ্বল হয়েছে তার।

রিয়ালের কোচ জিনেদিন জিদান বলেন, ‘সকলের জন্যই দরজা খোলা রয়েছে। এখন খেলতে প্রস্তুত জেমস।’

তিনি আরও বলেন, ‘আমি মনে করি না যে এটা সত্যি তিনি (রদ্রিগেজ) কখনোই খেলেননি। আর আমি এটাও মানছি না যে ও কখনো সুযোগ পায়নি। আমি মনে করি ওর এই ক্লাবেই থাকা উচিত।’

প্রসঙ্গত, গত মঙ্গলবার রাতে লিসবন স্পোর্টিংয়ের বিপক্ষে ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়েন বেল।

শীর্ষ সংবাদ:
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         বাংলাদেশে বিনিয়োগ সুবিধা লুফে নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা