বৃহস্পতিবার ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাংলাদেশ আজ উন্নয়নের মডেল ॥ এইচটি ইমাম

  • ড. রাজ্জাককে সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ২৯ অক্টোবর ॥ টাঙ্গাইলের কৃতী সন্তান ড. আব্দুর রাজ্জাক এমপিকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য করায় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার সন্ধ্যায় স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেন, বাংলাদেশ আজকে উন্নয়নের একটি রোল মডেল হিসেবে বিশ্বে পরিচিতি পেয়েছে। আর এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে। আমরা আজ ২০২১ সালে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত যে সোনার বাংলার স্বপ্ন দেখছি, বঙ্গবন্ধুও সে স্বপ্ন দেখেছিলেন। ১৯৭৫ সালে পাকিস্তানের প্রেতাত্মারা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছিল। তাদের বিচার এ দেশের মাটিতে হয়েছে। যারা ’৭১ এ গণহত্যার সঙ্গে জড়িত ছিল তাদের বিচারও হয়েছে এবং হচ্ছে। বিএনপির সমালোচনা করে এইচটি ইমাম বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালীন দেশে হাওয়া ভবনের মাধ্যমে দুর্নীতি করেছে। তারা বিদেশে অর্থ পাচার করেছে। এখন বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া পাকিস্তানের সঙ্গে সুর মিলিয়ে কথা বলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ম-লীর অন্যতম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বঙ্গবন্ধু ও তার পরিবারকে যারা হত্যা করেছে তারাই পাকিস্তানের প্রেতাত্মা। সেই বিএনপির জন্ম ক্যান্টনমেন্টে। যারা পাকিস্তানকে বিশ্বাস করে। তারা বাংলাদেশকে বিশ্বাস করে না। পাকিস্তানের কোন অধিকার নেই বাংলাদেশের কোন বিষয়ে কথা বলার। তাদের কথার সঙ্গে বিএনপির কথার মিল রয়েছে। বর্তমানে বঙ্গবন্ধুর স্বপ্নকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তারই কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকল বাধা-বিপত্তি পেরিয়ে তিনি সফল রাষ্ট্রনায়ক হিসেবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এজন্য দলীয় নেতাকর্মীরা ছাড়াও দেশবাসী প্রধানমন্ত্রীকে সমর্থন দিয়ে যাচ্ছেন। বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে আমরা নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছি। দেশ আজ উন্নতির দিকে দ্রুত এগিয়ে যাচ্ছে। এদেশে গণতন্ত্র ও উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সবসময়ই দরকার। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই। তার নেতৃত্বে প্রতিটি কাজেই দেশ সফলতা পাচ্ছে।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মনোয়ারা বেগম এমপি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলমগীর খান মেনু, সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ, সুভাষ চন্দ্র সাহা প্রমুখ।

শীর্ষ সংবাদ:
জীববৈচিত্র্য রক্ষায় চারটি পদক্ষেপ নিতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর         পা হারানো রাসেলকে আরও ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে গ্রিনলাইন         প্রথম আলো সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য         যুক্তরাষ্ট্রে শেষকৃত্যানুষ্ঠানে বন্দুকধারীর হামলা ॥ গুলিবিদ্ধ ৭         মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?         আলোচনার শীর্ষে টিলাগড় ॥ দুই আসামি রিমান্ডে         বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বিমান চলাচল চুক্তি সই         জাপানী বড় বিনিয়োগের হাতছানি         ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের আজ ভিত্তিপ্রস্তর স্থাপন         ১৬ কোটি মানুষের একমাত্র আশা ভরসা শেখ হাসিনা         চাকরির প্রলোভনে কোটি টাকা হাতিয়ে নেয়া প্রতারক গ্রেফতার         জাহালমকে ১৫ লাখ টাকা দেয়ার নির্দেশ         একাদশ সংসদের ৬১ শতাংশ সদস্যই ব্যবসায়ী         বিকাশের টাকা ডাকাতির ঘটনায় গাড়িসহ ৪ জন গ্রেফতার         বাংলাদেশ কখনো জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী         ৪ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন পালন করবে ডিএনসিসি’