শুক্রবার ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাংলাদেশ আজ উন্নয়নের মডেল ॥ এইচটি ইমাম

  • ড. রাজ্জাককে সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ২৯ অক্টোবর ॥ টাঙ্গাইলের কৃতী সন্তান ড. আব্দুর রাজ্জাক এমপিকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য করায় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার সন্ধ্যায় স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেন, বাংলাদেশ আজকে উন্নয়নের একটি রোল মডেল হিসেবে বিশ্বে পরিচিতি পেয়েছে। আর এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে। আমরা আজ ২০২১ সালে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত যে সোনার বাংলার স্বপ্ন দেখছি, বঙ্গবন্ধুও সে স্বপ্ন দেখেছিলেন। ১৯৭৫ সালে পাকিস্তানের প্রেতাত্মারা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছিল। তাদের বিচার এ দেশের মাটিতে হয়েছে। যারা ’৭১ এ গণহত্যার সঙ্গে জড়িত ছিল তাদের বিচারও হয়েছে এবং হচ্ছে। বিএনপির সমালোচনা করে এইচটি ইমাম বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালীন দেশে হাওয়া ভবনের মাধ্যমে দুর্নীতি করেছে। তারা বিদেশে অর্থ পাচার করেছে। এখন বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া পাকিস্তানের সঙ্গে সুর মিলিয়ে কথা বলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ম-লীর অন্যতম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বঙ্গবন্ধু ও তার পরিবারকে যারা হত্যা করেছে তারাই পাকিস্তানের প্রেতাত্মা। সেই বিএনপির জন্ম ক্যান্টনমেন্টে। যারা পাকিস্তানকে বিশ্বাস করে। তারা বাংলাদেশকে বিশ্বাস করে না। পাকিস্তানের কোন অধিকার নেই বাংলাদেশের কোন বিষয়ে কথা বলার। তাদের কথার সঙ্গে বিএনপির কথার মিল রয়েছে। বর্তমানে বঙ্গবন্ধুর স্বপ্নকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তারই কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকল বাধা-বিপত্তি পেরিয়ে তিনি সফল রাষ্ট্রনায়ক হিসেবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এজন্য দলীয় নেতাকর্মীরা ছাড়াও দেশবাসী প্রধানমন্ত্রীকে সমর্থন দিয়ে যাচ্ছেন। বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে আমরা নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছি। দেশ আজ উন্নতির দিকে দ্রুত এগিয়ে যাচ্ছে। এদেশে গণতন্ত্র ও উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সবসময়ই দরকার। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই। তার নেতৃত্বে প্রতিটি কাজেই দেশ সফলতা পাচ্ছে।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মনোয়ারা বেগম এমপি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলমগীর খান মেনু, সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ, সুভাষ চন্দ্র সাহা প্রমুখ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
যোগাযোগে বিপ্লব ॥ উড়াল ও পাতাল রেল আসছে         ই-কমার্সের সঙ্গে যুক্তদের নিবন্ধন করতে হবে         চট্টগ্রামে টিকা নিলেন সাড়ে ৩ লাখ মানুষ         টিকে থাকার লড়াই আজ বাংলাদেশ উইন্ডিজের         ওসিসহ ৫ জনকে বরখাস্তের নির্দেশ হাইকোর্টের         ‘না করলে সময়ক্ষেপণ স্ট্রোক হলেও বাঁচবে জীবন’         চট্টগ্রামে ফ্লাইওভারগুলোর অবস্থা ঝুঁকিপূর্ণ         কুমিল্লাকাণ্ডে ইন্ধনদাতা ১০ প্রভাবশালী যেকোন সময় গ্রেফতার         নতুন ধরনের ইয়াবা ভয়ঙ্কর         সেগুনবাগিচার হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর লাশ উদ্ধার         পাটুরিয়ায় ডুবে যাওয়া ফেরি উদ্ধারে ধীরগতি         নদীভাঙ্গনে ভিটেহারারা খুঁজে পেয়েছেন নতুন ঠিকানা         সাম্প্রদায়িক গোষ্ঠীকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে         ক্লাউড সেবার বিস্তারে হুয়াওয়ের নতুন সহযোগী যারা         আসন্ন শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধানমন্ত্রী         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭৩         ‘দুই মাসের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে নিবন্ধন নিতে হবে’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের