মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আবুধাবি টেস্টের নিয়ন্ত্রণে পাকিস্তান

আবুধাবি টেস্টের নিয়ন্ত্রণে পাকিস্তান

অনলাইন ডেস্ক॥ আবুধাবি টেস্টে ইয়াসির শাহর লেগ স্পিনে ভর করে তৃতীয় দিন শেষে চালকের আসনে পাকিস্তান। ইতোমধ্যে মিসবাহ-উল-হকের দল হয়তো জয়ের স্বপ্নই দেখতে শুরু করেছে। প্রথম ইনিংসে পাকিস্তানের করা ৪৫২ রানের জবাবে ২২৪ রানে অলআউট হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ।

ওয়েস্ট ইন্ডিজকে ফলোঅন না করিয়ে মিসবাহ উল হকের দল বাড়িয়ে নিচ্ছে লিড। তৃতীয় দিন শেষে ১ উইকেটে ১১৪ রান করেছে স্বাগতিকরা। ইতোমধ্যে পাকিস্তান লিড পেয়ে গেছে ৩৪২ রানের।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে আজ রোববার নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে সূচনাটা দারুণ হয়েছে পাকিস্তানের। ফিফটির দেখা পেয়েছেন দুই ওপেনার আজহার আলি ও সামি আসলাম। এদিন স্বাগতিক শিবিরে একমাত্র আঘাতটি হানেন শ্যানন গ্যাব্রেইল। তিনি সাজঘরে ফেরান সামি আসলামকে।

ইয়াসির শাহর লেগ স্পিনে ভর করে তৃতীয় দিন শেষে আবু ধাবি টেস্টে ওয়েস্ট ইন্ডিজের ইনিংস পথ হারায় আগের দিনই। ৩৪২ রান এগিয়ে পাকিস্তান।

আগের দিন ১ উইকেট পাওয়া ইয়াসির তৃতীয় দিন তুলে নেন ওয়েস্ট ইন্ডিজের তিন ব্যাটসম্যানকে। ৪ উইকেট নিতে তিনি খরচ করেন ৮৬ রান।

২২৮ রান এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামা পাকিস্তান ১ উইকেট হারিয়ে ১১৪ রান নিয়ে দিনের খেলা শেষ করে। ১০২ বলে ৫২ রান করে উইকেটে আছেন উদ্বোধনী ব্যাটসম্যান আজহার আলি। তার সঙ্গী আসাদ শফিকের রান ৫।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩২৪৯৫৭৫
আক্রান্ত
১৯০০৫৭
সুস্থ
৭৭১৮৩০৭
সুস্থ
১০৩২২৭
শীর্ষ সংবাদ:
অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         বগুড়া-১ ও যশোর-৬ সংসদীয় আসনে ভোটগ্রহণ চলছে         ডিবি কার্যালয়ে ডা. সাবরিনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         অপুষ্টির বিচারে আফ্রিকার চেয়েও খারাপ অবস্থা এশিয়ার         করোনা ভাইরাসে কমপক্ষে ৩ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে ॥ অ্যামনেস্টি         করোনা ভাইরাসের বিরুদ্ধে মানুষের প্রতিরোধ ক্ষমতা স্বল্পস্থায়ী ॥ গবেষণা         এবার ট্রাম্প প্রশাসনের 'টার্গেট' ফাউচি         যুক্তরাষ্ট্রে ফাস্ট ট্র্যাক মর্যাদা পেলো করোনা ভাইরাসের দুই ভ্যাকসিন         হংকংয়ে গণপরিবহনে মাস্ক না পরলে ৫ হাজার হংকং ডলার জরিমানা         সুনামগঞ্জের সার্বিক বন্যা পরিস্থিতি অপরিবর্তিত         আফগান গোয়েন্দা কার্যালয়ে গাড়ি বোমা হামলায় নিহত ১১        
//--BID Records