শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হোটেল থেকে নারীর লাশ উদ্ধার, গৃহবধূর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ নগরীর চকবাজার এলাকার একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে উদ্ধার করা হয়েছে এক নারীর লাশ। এছাড়া কর্ণফুলী থানা এলাকায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে এক গৃহবধূ। বুধবার রাতে এ দুটি ঘটনা ঘটে।

চকবাজার থানা সূত্রে জানা যায়, শিল্পী আক্তার (২৯) নামের এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে চকবাজার এলাকায় অবস্থিত ফোর স্টার হোটেলের ২০৮ নম্বর কক্ষ থেকে। মরদেহটি পাওয়া যায় ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায়। এ ঘটনায় শফিকুল ইসলাম নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, শিল্পী আক্তারের বাড়ি দিনাজপুর সদরের নিমনগর এলাকায়। সে এক সময় মধ্যপ্রাচ্যে গৃহকর্মীর কাজ করত। সেখানে তার সঙ্গে পরিচয় হয় চট্টগ্রামের হাটহাজারীর মধ্যম মাদার্শা এলাকার শফিকুলের সঙ্গে। শফিকুলকে আটক করে এই আত্মহত্যার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শফিকুল জানান, পরিচয়ের সুবাদে তার সঙ্গে দেখা করতে মেয়েটি চট্টগ্রামে আসে। তিনিই মেয়েটিকে হোটেল কক্ষটি ভাড়া করে দিয়েছিলেন। বুধবার সন্ধ্যায় দেখা করতে গিয়ে দরজা বন্ধ দেখতে পেয়ে তিনি হোটেল ম্যানেজারকে অবহিত করেন।

এরপর দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ফ্যানের সঙ্গে জুলন্ত লাশ দেখতে পেয়ে হোটেল কর্তৃপক্ষ পুলিশকে জানায়। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এদিকে, নগরীর কর্ণফুলী থানার ইউনূস মার্কেটের পেছনে একটি বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন এক গৃহবধূ। তার নাম শামসুন নাহার শম্পা (৩০)। বৃহস্পতিবার ভোরে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চমেক পুলিশ ফাঁড়ির এএসআই পঙ্কজ বড়–য়া জানান, বুধবার রাতে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। একপর্যায়ে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে শম্পা। তার স্বামী নজরুল ইসলাম স্ত্রীকে ভোরে হাসপাতালে নিয়ে যান। এ ব্যাপারে স্বামী নজরুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
নারায়ণগঞ্জে পোশাক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১০টি ইউনিট         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪০         শাহজালাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের আন্দোলন চলবে, ঘোষণা শিক্ষার্থীদের         মন্ত্রীর অনুরোধ না রেখে ৬ তারিখের আগেই দাম বাড়লো ভোজ্যতেলের         মাত্র ২ সরকারি হাসপাতালে রয়েছে স্ট্রোক ব্যবস্থাপনার সুবিধা!         বিএনপি দেশের বিরুদ্ধে সারা দুনিয়ায় অপপ্রচার চালাচ্ছে ॥ তথ্যমন্ত্রী         চিকিৎসা পাওয়া আমার মৌলিক অধিকার ॥ মাহবুব তালুকদার         ইসিকে শক্তিশালী করতে সব রকম পদক্ষেপ নেওয়া হয়েছে ॥ সেতুমন্ত্রী         রোহিঙ্গাদের জন্য ২০ লাখ মার্কিন ডলার সহায়তা দেওয়ার ঘোষণা জাপানের         টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২         সৈয়দপুরে নিজ বাসা থেকে কাপড় ব্যবসায়ী মরদেহ উদ্ধার         পাকিস্তানে সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষে ১০ সেনাসদস্য নিহত         জবিতে ভর্তির ষষ্ঠ মেধাতালিকা প্রকাশ ॥ ফাঁকা ৬২২ আসন         গ্রামাঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবায় আমাদের নজর দিতে হবে ॥ পরিকল্পনামন্ত্রী         ৬৯ এর গণঅভ্যূত্থানে শহীদ আলাউদ্দিনের মৃত্যুবার্ষিকী আজ         রাশিয়ার গ্যাস পাইপলাইন বন্ধের হুমকি যুক্তরাষ্ট্রের         বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিলির বিপক্ষে আর্জেন্টিনার জয়         মমেক হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ২২৯         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৯ হাজার ৯২৭ জন