রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৪ নারী ও স্কুল ছাত্রের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ খাগড়াছড়ি, নেত্রকোনা, ফরিদপুর ও সিলেটে চার নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া নওগাঁয় এক স্কুলছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতাদের।

খাগড়াছড়ি ॥ খাগড়াছড়ি জেলার মহালছড়িতে ময়না আক্তার (১৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার দুর্গম ক্যায়াংঘাট এলাকার একটি জলাশয় থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। ময়না আক্তারের বাবা ময়নুল ইসলাম জানান, একই গ্রামের বাসিন্দা তোতা মিয়ার ছেলে রবিউল ইসলাম বিয়ের প্রলোভন দেখিয়ে ময়না আক্তারের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এর একপর্যায়ে ময়না আক্তার গর্ভবতী হয়ে পড়ায় সে রবিউল ইসলামকে বিয়ের জন্য চাপ দেয়। তবে নানা অজুহাত দেখিয়ে ময়নাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায় রবিউল। পরে প্রায় মাস দেড়েক আগে সামাজিক বিচারে তাদের বিয়ে হয়। এরপর থেকে প্রায় ময়নার ওপর শারীরিক নির্যাতন চালায় স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন। ময়নুল ইসলামের অভিযোগ, রবিউল ইসলাম ও পরিবারের লোকরা তার মেয়েকে হত্যা করে জলাশয়ে ফেলে রেখেছে।

নেত্রকোনা ॥ বারহাট্টা উপজেলার বাউসী ইউনিয়নের সাধুয়ারকান্দা গ্রাম থেকে শুক্রবার সকালে শিউলী আক্তার (৪৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে স্থানীয় থানা পুলিশ। নিহত শিউলী আক্তার ওই গ্রামের জয়নাল মিয়ার স্ত্রী। পুলিশ জানায়, শিউলী আক্তারের মেয়ের সঙ্গে তারই ননদ লালবানুর ছেলের বিয়ের কথাবার্তা চলছিল। এ নিয়ে বৃহস্পতিবার রাত ১১টায় দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও একপর্যায়ে হাতাহাতি হয়। পরদিন শুক্রবার সকালে স্থানীয়রা বাড়ির কাছাকাছি স্থানে শিউলী আক্তারের মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়।

ফরিদপুর ॥ ভাঙ্গা উপজেলার কুমার নদ থেকে নিখোঁজের ৫ দিন পর গৃহবধূ ঝর্ণা বেগমের (৪৭) বস্তাবন্দী অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে চুমুরদী ইউনিয়নের বাবনাতলা হাট সংলগ্ন কুমার নদ থেকে ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। ঝর্না বেগম পৌর সদরের মধ্যপাড়া হাসামদিয়া গ্রামের গেদন খাঁর স্ত্রী। ঝর্না বেগমের পুত্র লিটন জানান, ২১ আগস্ট সকালে তার মা পার্শ্ববর্তী সোহেল নামের এক ব্যক্তির কাছে পাওনা টাকা তুলতে গিয়ে আর বাড়ি ফেরেনি।

সিলেট ॥ ফেঞ্চুগঞ্জে কুশিয়ারা নদী থেকে মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা দেড়টার দিকে কুশিয়ারা নদীর চান্দপুর ব্রিজের খুঁটিতে আটকা অবস্থায় লাশ উদ্ধার হয়।

পুলিশ জানায়, ব্রিজ দিয়ে চলাচলকারী লোকজন লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে তারা গিয়ে লাশ উদ্ধার করেন। হাতে শাঁখা পরা থাকায় লাশটি কোন হিন্দু পরিবারের বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মহিলার বয়স অনুমান ত্রিশ বছর।

নওগাঁ ॥ বদলগাছী উপজেলার কোলা গ্রামে আহসান হাবিব বিদ্যুৎ (১৬) এক স্কুলছাত্রকে গলা কেটে হত্যা করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার চকাবিল মাঠে একটি ধানক্ষেতে লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, হত্যার শিকার স্কুলছাত্র আহসান হাবিব বিদ্যুৎ উপজেলার কোলা গ্রামের আনোয়ার হোসেনের পুত্র। সে একই উপজেলার চকাবিল গ্রামে নানা বাড়ি থেকে পড়াশুনা করছিল।

সে বালুভরা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র। পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৮টায় কে বা কারা তাকে মোবাইল ফোনে ডেকে নেয়। তারপর রাতে সে আর বাড়ি ফিরেনি।

শীর্ষ সংবাদ:
দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাগেরহাটে ঝড়ে গাছ ভেঙ্গে পড়ল ইউএনওর গাড়ির উপর