বুধবার ১৩ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বলিউডে দীপিকার পারিশ্রমিক এখন সবচেয়ে বেশি?

বলিউডে দীপিকার পারিশ্রমিক এখন সবচেয়ে বেশি?

অনলাইন ডেস্ক ॥তিনিই নাকি এখন বলি টাউনের সবচেয়ে ‘দামি’ অভিনেত্রী। সঞ্জয় লীলা বনশালী পরিচালিত ‘পদ্মাবতী’তে রাজি হওয়ার পর দীপিকা পাড়ুকোনকে নিয়ে এমনটাই জল্পনা চলছে বলি পাড়ায়। শোনা যাচ্ছে পারিশ্রমিকের বিচারে তিনি পিছনে ফেলেছেন প্রিয়ঙ্কা চোপড়া, আলিয়া ভট্ট, করিনা কপূর, ক্যাটরিনা কাইফকে।

সূত্রের খবর, এখন এক একটি প্রজেক্টের জন্য দীপিকার পারিশ্রমিক ১৫ কোটি টাকা। যেখানে প্রিয়ঙ্কা চোপড়া, করিনা কপূরের সে ধরনের প্রজেক্ট পিছু পারিশ্রমিক ৯ কোটি টাকা। সম্প্রতি শোনা গিয়েছিল ‘রেঙ্গুন’ ছবির জন্য ১১ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন কঙ্গনা। কিন্তু পরে শোনা যায়, সে ছবির জন্য ৩ কোটি টাকা দেওয়া হয় তাঁকে।

সঞ্জয় লীলা বনশালী পরিচালিত ‘পদ্মাবতী’র জন্য নাকি নিজের পারিশ্রমিক অনেকটাই বাড়িয়ে দিয়েছেন দীপিকা। আর সে কারণেই তিনি এখন হাইয়েস্ট পেড নায়িকাদের লিস্টে এক নম্বরে। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন রণবীর সিংহ।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
একনেকে ইউলুপ-আন্ডারপাসসহ আড়াই হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন         ধনীরা মহামারীর এ সংকটে অসহায়দের পাশে দাঁড়ান ॥ কাদের         বৃষ্টি হচ্ছে লঘুচাপের কারণে, চলবে আরও দু’দিন ॥ ৩ নম্বর সংকেত বহাল         টিকা না নিয়ে দেওয়া যাবে না পিএসসির পরীক্ষা         ১ ও ৪ আগস্ট ব্যাংক বন্ধ         গত ২৪ ঘন্টায় আরও ১৫৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         ভাঙতে হচ্ছে বছিলা ব্রিজ         রেজাউল করিমের প্রার্থিতা স্থগিত করলো জাপা         রামেক হাসপাতালে করোনায় আরও ১৮ জনের মৃত্যু         টেকনাফে পাহাড় ধসে একই পরিবারের ৫জন নিহত         খুলনা বিভাগে করোনায় মৃত্যু ৩১ জনের, আক্রান্ত ৮৬৬         ভারতে বাসের পেছনে ট্রাকের ধাক্কা, বিশ্রামে থাকা ১৮ শ্রমিক নিহত         ভারত থেকে আরও ২শ টন তরল অক্সিজেন সিরাজগঞ্জে পৌঁছেছে         ইয়াবা নিয়ে সৌদি যাচ্ছিলেন তিনি         চাঁপাইনবাবগঞ্জে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী আটক         বগুড়ায় ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও উপসর্গে ২১ জনের মৃত্যু         খুলনায় করোনা ও উপসর্গে আরও ১২ জনের মৃত্যু         করোনা ভাইরাসে ॥ সংক্রমণ বাড়ায় যুক্তরাষ্ট্রে টিকাপ্রাপ্তদেরও মাস্ক পরার নির্দেশনা         দিনাজপুরে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৮ জনের মৃত্যু         সিডনিতে লকডাউনের মেয়াদ আরও ৪ সপ্তাহ বাড়ল