শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যুক্তরাষ্ট্রের ডালাসে গুলিতে ৪ পুলিশ সদস্য নিহত

যুক্তরাষ্ট্রের ডালাসে গুলিতে ৪ পুলিশ সদস্য নিহত

অনলাইন ডেস্ক॥ যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের ডালাস শহরে দুই বন্দুকধারীর গুলিতে চার পুলিশ সদস্য নিহত ও ১০ পুলিশ সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে বিক্ষোভ চলাকালে আড়াল থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে স্নাইপার বন্দুকধারীরা।

ডালাস শহরের পুলিশপ্রধান ডেভিড ব্রাউন এক বিবৃতিতে জানান, বিক্ষোভ চলাকালে দায়িত্বরত পুলিশ কর্মকর্তাদের ওপর গোপন জায়গা থেকে দুজন গুলি চালায়। এতে তিন পুলিশ সদস্য নিহত হন। আহতদের মধ্যে দুই পুলিশ সদস্যের অস্ত্রোপচার হয়েছে। তিন পুলিশ সদস্যের অবস্থা আশঙ্কাজনক।

ডেভিড ব্রাউন আরও বলেন, তদন্ত চলছে। কাউকে আটক করা হয়নি।

এর আগে লুইসিয়ানা রাজ্যে গত মঙ্গলবার (৫ জুলাই) ব্যাটন র্যা গ শহরে একটি দোকানের সামনে পুলিশের গুলিতে প্রাণ হারায় আফ্রিকান আমেরিকান এল্টন স্টারলিং। পরদিন বুধবার (৬ জুলাই) লুসিয়ানা রাজ্যে আরেক কৃষ্ণাঙ্গ যুবক ফিলান্ডো ক্যাসটাইলকে গুলি করে হত্যা করে পুলিশ। তবে এ ঘটনায় এখনও কাউকে আটক করা সম্ভব হয়নি। সে ঘটনার প্রতিবাদে বিভিন্ন রাজ্যে আন্দোলন অব্যাহত রয়েছে।

শীর্ষ সংবাদ:
সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!         এবার ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল         ভারতের সেই কুখ্যাত মাফিয়াকে গুলি করে হত্যা         ‘মিথ্যা এবং অভিযোগ করা’ হচ্ছে মার্কিন পররাষ্ট্র নীতির প্রধান উপকরণ: ইরান         ইরানের সঙ্গে যুদ্ধ চায় না আমেরিকা: মার্কিন জেনারেল ম্যাকেনজি         চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে        
//--BID Records