মঙ্গলবার ১৪ আষাঢ় ১৪২৯, ২৮ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ব্রাজিলের অলিম্পিক দলে নেইমারের সঙ্গে কস্তা

ব্রাজিলের অলিম্পিক দলে নেইমারের সঙ্গে কস্তা

অনলাইন ডেস্ক॥ ঘরের মাঠে অনুষ্ঠিত রিও অলিম্পিক টুর্নামেন্টের ১৮ সদস্যের দল ঘোষণা করেছে ব্রাজিল ফুটবল ফেডারেশন। অলিম্পিকের জন্য নির্ধারিত কোচ রজেরিও মিকেলের ঘোষিত ওই স্কোয়াডে দলীয় অধিনায়ক নেইমারের সঙ্গে জায়গা পেয়েছেন বায়ার্ন মিউনিখ তারকা দগ্লাস কস্তা এবং পালমেইরাসের ৩৮ বছর বয়সী গোলরক্ষক ফের্নান্দো প্রাস। খবর বিবিসির।

অলিম্পিকে তিনবার শিরোপার খুব কাছে গিয়েও স্বর্ণ পদক গলায় ঝুলানো হয়নি ৫ বারের বিশ্বচ্যাম্পিয়নদের। প্রতিবারই রৌপ্য পদক নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে তাদের। তবে এবার ঘরের মাঠে অনুষ্ঠিত রিও অলিম্পিকে সেই আক্ষেপ ঘুচাতে সেলেসাওরা যে কতটা মরিয়া তা দেখা গেছে সদ্য সমাপ্ত কোপা আমেরিকার দল দেখে।

অলিম্পিকে খেলানোর জন্য কোপা আমেরিকায় নেইমারের মতো তারকাকে দলের বাইরে রাখা হয়। যার পরিণতিতে গ্রুপ পর্ব থেকে বিদায় নিতে হয়েছে ব্রাজিলকে। আসলে কোপায় অংশ নিলে অলিম্পিকে অংশ নিতে পারতেন না নেইমার। বার্সেলোনার সঙ্গে সেরকম চুক্তি হয়েছিল ব্রাজিলিয়ান ফুটবল ফেডারেশনের।

Sheikh Rasel

ব্রাজিলের স্কোয়াড:

গোলরক্ষক: ফের্নান্দো প্রাস, ইলসন।

ডিফেন্ডার: লুয়ান, রদ্রিগো কাইয়ো, মারকুইনস, দগ্লাস সান্তোস, জিকা, উইলিয়ান

মিডফিল্ডার: রাফিনহা, রদ্রিগো দুয়ারদো, ফ্রেড, থিয়াগো মায়িয়া, ফিলিপ অ্যান্ডারসন।

ফরোয়ার্ড: নেইমার, দগ্লাস কস্তা, গ্যাব্রিয়েল বারবোসা, গ্যাব্রিয়েল জেসাস, লুয়ান।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩, শনাক্ত ২০৮৭         বন্যাদুর্গত এলাকায় সেতু নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         টিকা পেতে ৫-১২ বছরের শিশুদের নিবন্ধনের আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         অবাধ নির্বাচনের জন্য ইসির গ্রহণযোগ্যতা, নিরপেক্ষতা ও সক্ষমতা গুরুত্বপূর্ণ : ওবায়দুল কাদের         পদ্মা সেতুতে স্পিডগান-সিসিটিভি বসানোর পর বাইকের বিষয়ে সিদ্ধান্ত         শিক্ষাপ্রতিষ্ঠানের অনিয়ম-দুর্নীতি রোধে অটল ডিআইএ         আলোচনার মাধ্যমে পরবর্তী সময়ে বস্তুনিষ্ঠ সিদ্ধান্তে উপনীত হবো : সিইসি         রফতানি আয়ে ৫০ বিলিয়নের ক্লাবে বাংলাদেশ         সৌদিতে ভিক্ষা করা পঙ্গু মতিয়ারের সংসার চলে কৃষি কাজে         ডেঙ্গু : আরও ৪৭ রোগী হাসপাতালে         একনেকে ১০ প্রকল্প অনুমোদন         আমেরিকায় স্থায়ী হলেন শাকিব         যুক্তরাষ্ট্রে লরির ভেতর থেকে ৪৬ মরদেহ উদ্ধার         মাওয়ায় ফেরি চলবে ॥ নৌপ্রতিমন্ত্রী         বিকেলে ১৩ রাজনৈতিক দলের সঙ্গে ইসির বৈঠক         বাড্ডায় দুই ইয়াবা কারবারি গ্রেফতার         রামপুরায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত         হজে গেছেন ৪২ হাজার বাংলাদেশি         পদ্মা সেতুর জন্য বাংলাদেশকে সৌদির অভিনন্দন         অজ্ঞান পার্টির খপ্পরে টাকা খোয়ালেন ব্যবসায়ী-শিক্ষার্থী