সোমবার ১১ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভ্যানচালকসহ তিন খুন ॥ ২ লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ দিনাজপুরে ভ্যানচালক, কচুয়ায় পাওনাদার ও সিলেটে এক ব্যক্তি খুন হয়েছে। সাভার ও গাজীপুরে ২ লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

দিনাজপুর ॥ ফুলবাড়ী উপজেলায় রফিকুল ইসলাম (৩৬) নামে এক ভ্যানচালককে দুর্বৃত্তরা হত্যা করে তার ভ্যান নিয়ে পালিয়ে গেছে। পুলিশ জানায়, বুধবার বেলা ১১টায় ফুলবাড়ী উপজেলার আলাদিপুর ইউনিয়নের কুরমুজপুর এলাকার একটি ডোবা থেকে ওই ভ্যান চালকের লাশ উদ্ধার করা হয়। নিহত ভ্যান চালক রফিকুল ইসলাম ফুলবাড়ী উপজেলার গঙ্গাপ্রসাদ গ্রামের মুশফিক হোসেনের পুত্র।

কচুয়া, চাঁদপুর ॥ দেনাধারের হাতে পাওনাদার শহিদ উল্যাহ (৫০) নামের এক ব্যক্তি খুন হওয়ার অভিযোগ উঠেছে। বুধবার উপজেলার কড়ইয়া ইউনিয়নের কহলথুড়ি গ্রামে এ ঘটনা ঘটে । নিহতের ছেলে রাসেল জানান, আমার বাবা একই বাড়ির জাহাঙ্গীরের স্ত্রী জেসমিন বেগমের কাছে পাওনা টাকা চাইতে গেলে জেসমিন বেগম টাকা না দিয়ে গালমন্দ করে অতর্কিত হামলা চালায়। হামলায় সংজ্ঞাহীন হয়ে পড়লে তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু ঘটে।

সিলেট ॥ কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ কোয়ারিতে আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি খুন হয়েছেন। বুধবার সকাল ৯টায় কোয়ারিতে কথা কাটাকাটির জের ধরে অপর পক্ষের হামলায় আহত হন স্থানীয় ঢোলাখাল গ্রামের ফয়সল আহমদ (৩০)। ওসমানী হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত ফয়সল ওই গ্রামের তোতা মিয়ার পুত্র।

সাভার ॥ বুধবার দুপুরে আশুলিয়ায় রেহেনা (৩০) নামে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি হামীম গ্রুপের ক্লিনার হিসেবে কাজ করতেন।

গাজীপুর ॥ গাজীপুরে পাঁচতলা ভবনের ছাদ থেকে বুধবার এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আনুমানিক ১৮ বছর বয়সের নিহত ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি।

নর্দান ভার্সিটিতে রমজানে করণীয় বিষয়ক সভা

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের সোশ্যাল ক্লাবের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে রমজানের করণীয়, ফজিলত বিষয়ে এক আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এ বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করীম। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও মিডিয়া ব্যক্তিত্ব প্রফেসর ড. মনজুর-ই-ইলাহি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজনেস অনুষদের ডীন প্রফেসর মোস্তফা কামাল। ক্লাবের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক সহযোগী অধ্যাপক ড. শারমিন ইসলাম, সহযোগী অধ্যাপক ড. ইকরামুল ইসলাম, এডিশনাল রেজিস্ট্রার ফাইজুল্লাহ কৌশিক প্রমুখ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

ওয়ার্ল্ড ভার্সিটিতে কম্পিউটার ল্যাব উদ্বোধন

ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের জন্য একটি নতুন কম্পিউটার ল্যাবের উদ্বোধনী অনুষ্ঠান মঙ্গলবার বিশ্ববিদ্যালয় মেহের প্লাজা ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। এর উদ্বোধন করেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড. আবদুল মান্নান চৌধুরী এবং সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. এম নুরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ, মোর্শেদা চৌধুরী এবং বোর্ড অব ট্রাস্ট্রিজের সেক্রেটারি ড. মুশফিক এম চৌধুরী।-বিজ্ঞপ্তি

শীর্ষ সংবাদ:
ঢাকায় ওমিক্রনের নতুন ৩ সাব-ভ্যারিয়েন্ট         বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যালে আগুন         করোনায় মৃত্যু ১৫, শনাক্ত ১৪৮২৮         বিধিনিষেধের বিষয়ে পরবর্তী নির্দেশনা এক সপ্তাহ পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         মুজিববর্ষ উপলক্ষে ২৬ মার্চ বিশেষ কর্মসূচি পালন নিয়ে ভাবছে কমিটি         ব্যাংক-আর্থিক প্রতিষ্ঠান ৬ ফেব্রুয়ারি পর্যন্ত অর্ধেক জনবলে চলবে         শিগগীরই সংসদে উঠবে শিক্ষা আইন : ডা. দীপু মনি         টাকা ফেরত পেলেন ই-কমার্স কোম্পানি কিউকমের ২০ গ্রাহক         জাবি শিক্ষার্থীদের কাছে ক্ষমা চেয়েছেন শাবি ভিসি         পদত্যাগ করলেন আর্মেনিয়ার প্রেসিডেন্ট         পুলিশের কাজ ‘পেশা’ নয় ‘সেবা’: বেনজীর আহমেদ         সরকারকে বিব্রত করতেই ইসি আইনের বিরোধিতা ॥ হানিফ         ঢাবিতে শিক্ষকদের প্রতীকি অনশন         ৮৫ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন         সুগন্ধা ট্রাজেডি ॥ একমাসেও অভিযান লঞ্চের ৩২ যাত্রীর খোঁজ মেলেনি         চরবিজয়ে চলছে ইলিশসহ সামুদ্রিক বিভিন্ন প্রজাতির মাছের রেণু পোনা নিধনের তান্ডব         বায়ুদূষণে বাড়ছে ক্যান্সারের ঝুঁকি         সিরিয়ার কারাগারে আইএসের হামলা ॥ নিহতের সংখ্যা বেড়ে ১২০         নিজ দেশের দূতাবাস কর্মীদের পরিবারকে ইউক্রেন ছাড়ার নির্দেশ যুক্তরাষ্ট্রের         বুরকিনা ফাসোর প্রেসিডেন্টকে আটক করেছে বিদ্রোহী সেনারা ॥ রয়টার্স