বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এ্যাটর্নি জেনারেলকে ফের হত্যার হুমকি

স্টাফ রিপোর্টার ॥ এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমকে আবারও হত্যার হুমকি দেয়া হয়েছে। এবার জামায়াত নেতা পরিচয়ে হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়েছে। সোমবার এই চিঠি পাওয়ার কথা স্বীকার করেন তিনি।

এ্যাটর্নি জেনারেল ডাকযোগে পাওয়া ওই চিঠির প্রেক্ষিতে শাহবাগ থানায় একটি জিডি করেছেন। তিনি জানান, চিঠিতে একাত্তরে মানবতাবিরোধী অপরাধের দায়ে ফাঁসি হওয়া বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরী, জামায়াত নেতা কাদের মোল্লা, আলী আহসান মোহাম্মদ মুজাহিদ ও মতিউর রহমান নিজামীকে তারা ‘তাদের প্রিয় নেতা’ হিসেবে উল্লেখ করেছে।

তিনি বলেন, ‘বাজিতপুর থেকে লিখছে। এটি সঠিক মনে হয় না। চিঠিতে লিখেছে, আমরা জামায়াতে ইসলামীর নেতা।’

ওই চিঠি উদ্ধৃত করে এ্যাটর্নি জেনারেল বলেন, তারা লিখেছে তোমার জন্য অনেক লোকের প্রাণ চলে গেছে। তোমাকে আমি মজনু ও আমার বন্ধু নুরল ইসলাম আমরা দুজনে মিলে যে কোন সময় প্রাণে শেষ করে ফেলব। তোমার জন্য আমাদের প্রিয় নেতাদের মৃত্যু ঘটেছে। তোমাকে আমরা ছাড়ব না। ইদানীং লক্ষ্য করছি, মীর কাশেম আলীর মামলা নিয়ে তুমি বাড়াবাড়ি করছ। এবং আমাদের কিশোরগঞ্জ জেলার নিবাসী হাসান আলীর মামলা নিয়ে বাড়াবাড়ি করছ। এসব সহ্য হচ্ছে না। তোমাকে খুন করে ফেলব। আর দেলওয়ার হোসাইন সাঈদীকে যদি ফাঁসি দেয়া হয়, তাহলে তোমার বংশের সবাইকে খুন করে ফেলব। তুমি অনেক বাড়াবাড়ি করতেছ। আমি এবং আমার বন্ধু নুরল ইসলাম মিলে আগামী এক মাসের মধ্যে তোমাকে খুন করে ফেলব- এটি আমাদের প্রতিজ্ঞা।

এ প্রসঙ্গে শাহবাগ থানার পরিদর্শক তদন্ত জাফর আলী বিশ্বাস বলেন, সোমবার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বাদী হয়ে একটি জিডি করেছেন।

শীর্ষ সংবাদ:
‘বাংলাদেশ সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে’         পিঠের চোটে বিশ্বকাপ শেষ সাইফউদ্দিনের, দলে ফিরলেন রুবেল         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৭৫         মেজর সিনহা হত্যা মামলার ষষ্ঠ দফায় তৃতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে         ফরিদগঞ্জে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক         আইনজীবী বাসেত মজুমদারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         যানবাহন নিয়ে পাটুরিয়া ঘাটে উল্টে গেছে ফেরি আমানত শাহ         ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের হয়ে পার্থক্য গড়ে দিতে পারেন মুস্তাফিজুর         নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষ ॥ আসামি দেড় হাজার         হাতিয়ায় আধুনিক মৎস্য শিকার প্রযুক্তি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত         ‘বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়েছে ২ হাজার ৩৪৯ জন         পাটুরিয়ায় ফেরিঘাটে তীরে ভিড়ার সময় যানবাহনসহ ফেরিডুবি         খুলনায় তিন হত্যার ঘটনায় ৪ জন আটক         আইনজীবী বাসেত মজুমদার আর নেই         জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা