সোমবার ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রূপার মাথা ফাটিয়ে দিল তৃণমূল

রূপার মাথা ফাটিয়ে দিল তৃণমূল

অনলাইন ডেস্ক॥ ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে ভোটের ফলাফল-পরবর্তী সন্ত্রাস ভয়ঙ্কর আকার নিতে শুরু করেছে। এবার সেই সন্ত্রাসের হাত থেকে রেহাই পেলেন না রাজ্যের বিজেপি নেত্রী তথা অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। দুষ্কৃতদের হাতে ভয়ঙ্করভাবে আক্রান্ত হলেন তিনি। আজ রোববার দুষ্কৃতদের আঘাতে তাঁর মাথা ফেটে যায়। গুরুতর চোট লাগে শরীরের অন্যান্য স্থানেও।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার সকালে দক্ষিণ ২৪ পরগনা জেলার ডায়মন্ডহারবার এলাকায় আক্রান্ত এক দলীয় কর্মীকে দেখতে গিয়েছিলেন রূপা। সেখান থেকে ফেরার পথে দুপুর সাড়ে ১২টার দিকে তাঁর ওপর এই আক্রমণ চালায় দুষ্কৃতরা।

অভিযোগ, লাঠি এবং ইটের আঘাতে রূপা গঙ্গোপাধ্যায়ের গাড়ি সম্পূর্ণ ভেঙে দেওয়া হয়েছে। এ ছাড়া গাড়ি থেকে নামিয়ে ব্যাপকভাবে মারধর করা হয়েছে তাঁকেও। সেই সঙ্গে রূপার সঙ্গে থাকা অন্য মহিলা বিজেপি নেত্রীদেরও বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় গুরুতর আহত রূপা গঙ্গোপাধ্যায়কে ডায়মন্ডহারবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। গোটা ঘটনায় বিজেপির অভিযোগের তীর উঠেছে স্থানীয় তৃণমূল দুষ্কৃতকারীদের দিকে।

ঘটনার সময়ে রূপা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে থাকা পশ্চিমবঙ্গ বিজেপির রাজ্য মহিলা মোর্চার নেত্রী অমৃতা বন্দ্যোপাধ্যায় জানান, স্থানীয় তৃণমূলের দুষ্কৃতদের নেতৃত্বেই এই মারধর করা হয়। ইটপাটকেল ছুড়ে মারা হয় আমাদের। বিশেষ করে মহিলাদের কোমরে ব্যাপকভাবে মারধর করা হয়। রূপা গঙ্গোপাধ্যায়ের মাথা ফেটে যায় বলেও জানিয়েছেন তিনি।

শীর্ষ সংবাদ:
স্বাধীনতা রক্ষা করতে হবে         সিরাজগঞ্জে তিন এমপি, হবিগঞ্জে ১০ বিচারকের করোনা শনাক্ত         বিনা নোটিসে উচ্ছেদ করা হবে ॥ মেয়র আতিক         সখ্য গড়ে আপত্তিকর ছবি তুলে প্রতারণা করত ওরা         দায়িত্বশীল আচরণ ও বক্তব্য দিন- বিএনপি নেতাদের কাদের         শহীদ মিনারে ফুল দিতে টিকা সনদ ও মাস্ক বাধ্যতামূলক         করোনা : সোমবার থেকে অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি         ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন