শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফল ব্যবসায়ীকে জবাই করে হত্যা

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জের কাজীপুরে মজনু শেখ (৪০) নামের এক ফল ব্যবসায়ীকে জবাই করে হত্যা করা হয়েছে। তার বাড়ি উপজেলার মেঘাই গ্রামে। পুলিশ বুধবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। হত্যার সঙ্গে জড়িত সন্দেহে মাইজবাড়ী এলাকার জামাল নামে একজনকে আটক করা হয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মজনু মেঘাই বাজারে ফল বিক্রি করত। মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে আর বাড়ি ফেরেনি। রাতেই তাকে অনেক খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। বুধবার সকালে উপজেলার যমুনা নদীর মাইজবাড়ী চরে তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে থানায় লাশ দেখে তার স্বজনরা শনাক্ত করেন।

চুয়াডাঙ্গা ও রাঙ্গুনিয়ায় লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা থেকে জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলার নেহালপুর গ্রামের বোয়ালিয়া ভিটে খোলার মাঠে থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ১টার দিকে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়।

ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা শ্বাসরোধ করে হত্যা শেষে ফেলে রেখে যায়।

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গুনিয়া থেকে জানান, রাঙ্গুনিয়া উপজেলার কোদালা গ্রামে আহমদ ছাফা (৩৩) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে তার লাশ কর্ণফুলী নদী থেকে উদ্ধার করা হয়। এই ঘটনায় এয়াকুব আলী নামের একজনকে আটক করেছে পুলিশ। নিহত আহমদ ছাফার মৃত্যু রহস্য উদ্ঘাটনপূর্বক খুনীদের গ্রেফতারের দাবিতে বুধবার দুপুরে কাপ্তাই-চট্টগ্রাম সড়কে এলাকাবাসী মানববন্ধন করেছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪         রবিবার থেকে ভার্চুয়ালিও চলবে সব অধস্তন আদালত         করোনা টেস্ট ॥ চাপ বাড়ছে হাসপাতালে         বর্তমানে মজুদ রয়েছে ৯ কোটি টিকা ॥ তথ্যমন্ত্রী         দেখানোর জন্য নয়, নিজের স্বার্থেই পরতে হবে মাস্ক         বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে চলবে পরীক্ষা, খোলা থাকবে হল         মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন ৯০ হাজার কোটি টাকা         অতিরিক্ত আইজিপি হলেন ৭ কর্মকর্তা         রাজধানীতে ৯ কেজি গাঁজাসহ আটক ১         ইয়েমেনের কারাগারে সৌদি হামলায় নিহত ৭০         ৩ বিভাগে বৃষ্টির পূ্র্বাভাস         একসঙ্গে করোনার দুই ডোজ টিকা, যন্ত্রণায় কাতরাচ্ছে চতুর্থ শ্রেণির ছাত্রী         ফরিদগঞ্জে একটি উচ্চ বিদ্যালয়ে ৩শ শিক্ষার্থীদের করোনার টিকা নিতে অর্থ আদায়         মাগুরায় চিনি মিশ্রিত খেজুর গুড় পাটালী বিক্রি হচ্ছে, প্রতারিত হচ্ছে ক্রেতা         মুম্বাইয়ে বহুতল ভবনে আগুন, নিহত ৭         নীলক্ষেত থেকে সরে গেলেন শিক্ষার্থীরা         মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া         প্রতারকের খপ্পরে পড়ে ১৮ দিনের সন্তান বিক্রি         রাজধানীতে জাল টাকাসহ গ্রেফতার ১