মঙ্গলবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফল ব্যবসায়ীকে জবাই করে হত্যা

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জের কাজীপুরে মজনু শেখ (৪০) নামের এক ফল ব্যবসায়ীকে জবাই করে হত্যা করা হয়েছে। তার বাড়ি উপজেলার মেঘাই গ্রামে। পুলিশ বুধবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। হত্যার সঙ্গে জড়িত সন্দেহে মাইজবাড়ী এলাকার জামাল নামে একজনকে আটক করা হয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মজনু মেঘাই বাজারে ফল বিক্রি করত। মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে আর বাড়ি ফেরেনি। রাতেই তাকে অনেক খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। বুধবার সকালে উপজেলার যমুনা নদীর মাইজবাড়ী চরে তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে থানায় লাশ দেখে তার স্বজনরা শনাক্ত করেন।

চুয়াডাঙ্গা ও রাঙ্গুনিয়ায় লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা থেকে জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলার নেহালপুর গ্রামের বোয়ালিয়া ভিটে খোলার মাঠে থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ১টার দিকে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়।

ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা শ্বাসরোধ করে হত্যা শেষে ফেলে রেখে যায়।

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গুনিয়া থেকে জানান, রাঙ্গুনিয়া উপজেলার কোদালা গ্রামে আহমদ ছাফা (৩৩) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে তার লাশ কর্ণফুলী নদী থেকে উদ্ধার করা হয়। এই ঘটনায় এয়াকুব আলী নামের একজনকে আটক করেছে পুলিশ। নিহত আহমদ ছাফার মৃত্যু রহস্য উদ্ঘাটনপূর্বক খুনীদের গ্রেফতারের দাবিতে বুধবার দুপুরে কাপ্তাই-চট্টগ্রাম সড়কে এলাকাবাসী মানববন্ধন করেছে।

শীর্ষ সংবাদ:
ডলার বাজার অস্থির ॥ আমদানি ব্যয় পরিশোধের চাপ         শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ         পূর্ণিমার জোয়ারে ভেসে গেছে বিকল্প বেড়িবাঁধ         পি কে হালদারকে ফেরাতে কাজ করছে দুদক         শেয়ারবাজারে বড় ধস, ৯ মাসের মধ্যে সর্বনিম্ন সূচক         ঢাকায় বসে কথা না বলে গ্রামে ঘুরে আসুন         টাইগারদের স্বপ্নের দিন সাগরিকায়         অভ্যন্তরীণ তহবিল থেকে অর্থ নিয়েও বিদেশ যাওয়া যাবে না         আইসিসিতে বাংলাদেশী বিচারক         পুলিশ ক্যাডারে পদোন্নতির স্থায়ী নীতিমালা হয়নি ৫১ বছরেও         চট্টগ্রাম আওয়ামী লীগে হাইব্রিডদের দাপট স্বেচ্ছাচারিতা         উপবৃত্তির ভুয়া এসএমএস, কৌশলে হাতিয়ে নেয়া হচ্ছে অর্থ         বিদেশী সাহায্যের ওপর নির্ভরশীল নয় দেশ ॥ কৃষিমন্ত্রী         বৈরী আবহাওয়ায় ধান কাটতে এগিয়ে এসেছেন নারী শ্রমিকরা         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         পাহাড়ি ঢলে সুনামগঞ্জের অনেক নিম্নাঞ্চল প্লাবিত         সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠান থেকে বিদেশ ভ্রমণ বন্ধ         পিকে হালদার আ.লীগের কেউ নয়         ডলার : কেন্দ্রীয় ব্যাংক বেঁধে দিল সাড়ে ৮৭ টাকা, খোলা বাজারে ৯৭         ৩০০ কোটি ছাড়িয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় : বিএসসিএল