সোমবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফল ব্যবসায়ীকে জবাই করে হত্যা

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জের কাজীপুরে মজনু শেখ (৪০) নামের এক ফল ব্যবসায়ীকে জবাই করে হত্যা করা হয়েছে। তার বাড়ি উপজেলার মেঘাই গ্রামে। পুলিশ বুধবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। হত্যার সঙ্গে জড়িত সন্দেহে মাইজবাড়ী এলাকার জামাল নামে একজনকে আটক করা হয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মজনু মেঘাই বাজারে ফল বিক্রি করত। মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে আর বাড়ি ফেরেনি। রাতেই তাকে অনেক খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। বুধবার সকালে উপজেলার যমুনা নদীর মাইজবাড়ী চরে তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে থানায় লাশ দেখে তার স্বজনরা শনাক্ত করেন।

চুয়াডাঙ্গা ও রাঙ্গুনিয়ায় লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা থেকে জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলার নেহালপুর গ্রামের বোয়ালিয়া ভিটে খোলার মাঠে থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ১টার দিকে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়।

ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা শ্বাসরোধ করে হত্যা শেষে ফেলে রেখে যায়।

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গুনিয়া থেকে জানান, রাঙ্গুনিয়া উপজেলার কোদালা গ্রামে আহমদ ছাফা (৩৩) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে তার লাশ কর্ণফুলী নদী থেকে উদ্ধার করা হয়। এই ঘটনায় এয়াকুব আলী নামের একজনকে আটক করেছে পুলিশ। নিহত আহমদ ছাফার মৃত্যু রহস্য উদ্ঘাটনপূর্বক খুনীদের গ্রেফতারের দাবিতে বুধবার দুপুরে কাপ্তাই-চট্টগ্রাম সড়কে এলাকাবাসী মানববন্ধন করেছে।

শীর্ষ সংবাদ:
নিবন্ধন ছাড়া কেউ ব্যবসা করতে পারবে না ॥ তাপস         আমরা বৈশ্বিক সমস্যার মধ্যে আছি ॥ বাণিজ্যমন্ত্রী         দেশে ফিরতে চান পি কে হালদার         সম্রাটের উন্নত চিকিৎসা দরকার ॥ বিএসএমএমইউ         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         আজ দিনের তাপমাত্রা বাড়তে পারে         স্পেনকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         গুলশানে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         অ্যালকোহল নিয়ন্ত্রণ বিধিমালা চ্যালেঞ্জ করে রিট         পূর্ণ চন্দ্রগ্রহণ চলছে         বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন         রিজার্ভ নিয়ন্ত্রণে চ্যালেঞ্জ ॥ কঠোর অবস্থানে সরকার         পি কে হালদার তিন দিনের রিমান্ডে         ‘ফাতেমা’ ধানে নতুন আশা         দুর্ঘটনায় ক্রিকেটার সাইমন্ডসের অকালমৃত্যু         এক হৃৎপিন্ডে জোড়া লাগা দুই শিশু         নিউইয়র্কে বাংলাদেশী অধ্যুষিত শহরে বন্দুক হামলা ॥ নিহত ১০         বছরে পানিতে ডুবে মারা যায় ১৯ হাজার শিশু         গমের বিকল্প উৎসের সন্ধান করছেন আমদানিকারকরা         ৭৮০ এজেন্সি এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেলো