বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাঁদা না দেয়ায় বাপ-ছেলের গায়ে গরম পানি ঢেলেছে দুর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মেরুল বাড্ডায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। উত্তরায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার হয়েছে। এদিকে চকবাজারে ১০ লাখ টাকা চাঁদা না দেয়ায় এক ব্যবসায়ী নেতা ও তার ছেলের গায়ে গরম পানি ঢেলে দিয়েছে দুর্ব্ত্তৃরা। শুক্রবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাজধানীর মেরুল বাড্ডায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে মোঃ রাকিব (২০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃত রাকিবের সহকর্মী জানান, শুক্রবার বিকেল ৩টায় দিকে মেরুল বাড্ডায় আনন্দ নগরে একটি নির্মাণাধীন একতলা ভবনের নিচ তলায় স্যানিটারির কাজ করার সময় রাকিব বিদ্যুতস্পৃষ্ট হয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। বিকেল ৪টায় দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোজাম্মেল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মৃতদেহটি ঢামেক জরুরী বিভাগ মর্গে রাখা হয়েছে। আগামীকাল শনিবার সকাল ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে তার লাশের ময়নাতদন্ত হবে।

অজ্ঞাত লাশ : রাজধানীর উত্তরায় অজ্ঞাত (৪০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে পুলিশ উত্তরা ফরিদ মার্কেট রেললাইন সংলগ্ন এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। পুলিশ জানায়, দুপুরে পথচারী আনিসসহ অন্যরা পুলিশে খবর দিলে তার মরদেহ সেখান থেকে উদ্ধার করা হয়। নিহতের পরনে চেক লুঙ্গি ও শার্ট ছিল।

চাঁদা না দেয়ায় গরম পানি ঢেলে দেয়ায় তিনজন দগ্ধ ॥ রাজধানীর চকবাজারে ১০ লাখ টাকা চাঁদা না দেয়ায় এক ব্যবসায়ীর গায়ে গরম পানি ঢেলে দিয়েছে দুর্ব্ত্তৃরা। এ ঘটনায় আরও ২ জন দগ্ধ হয়েছে। পরে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। দগ্ধরা হচ্ছেন, চকবাজার ইসলামবাগের দোকান মালিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রব (৫৫), তার ছেলে আব্দুস সালাম রাব্বি (৩০) ও স্থানীয় মোঃ হোসেন সরদার (৫২)। শুক্রবার দুপুর পৌনে ২টায় চকবাজারের পূর্ব ইসলামবাগ এলাকার ৫৬/৪ নম্বর বাসার সামনে এ ঘটনা ঘটে।

দগ্ধ আব্দুর রব জানান, দীর্ঘদিন ধরে স্থানীয় সন্ত্রাসী মারুফ হোসেন খোকা আমার চাচাত ভাইয়ের বাড়ির পাশে একটি রাস্তা নির্মাণের জন্য হুমকি-ধমকি দিচ্ছিল। আর এই রাস্তা বানাতে হলে আমাদের বাড়ির কিছু অংশ ভাঙতে হবে।

শীর্ষ সংবাদ:
মেজর সিনহা হত্যা ॥ ৪ পুলিশসহ ৭ জন সাত দিনের রিমান্ডে         বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য ১০ লাখ ইউরো দেবে ইইউ         ১৩৯ দিন পর শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচার কাজ শুরু         ভারতে মহানবীকে নিয়ে কটূক্তি ॥ বিক্ষোভে পুলিশের গুলিতে নিহত ৩         দুদকে কার্যালয়ে আবুল কালাম আজাদ         লেবানন থেকে ফিরলেন ৭১ বাংলাদেশি         রাশিয়ার ভ্যাকসিনের কার্যকারিতা নিয়ে প্রশ্ন বিজ্ঞানীদের         ভারতে হিন্দু পরিবারের সম্পত্তিতে ছেলে-মেয়ে সমান অধিকার         করোনা ভাইরাসের মধ্যেই মহড়া চালাবে যুক্তরাষ্ট্র ও দক্ষিণ কোরিয়া         করোনা ভাইরাস ॥ ১০২ দিন পর নিউজিল্যান্ডে ফের সংক্রমণ         পশ্চিমবঙ্গে করোনায় আক্রান্ত লাখ ছাড়াল         বিস্ফোরণের পর স্বাস্থ্য সংকটে লেবানন         দ. সুদানে সেনা-জনতা সংঘর্ষে নিহত ৭০ ॥ জাতিসংঘ         বৃহস্পতিবার সংসদ অধিবেশন ডেকেছেন লেবানন স্পিকার         কৃষ্ণাঙ্গ-ভারতীয় কমলা হ্যারিসকেই বেছে নিলেন বাইডেন         গ্রিসের দুই দ্বীপের কাছে তুরস্কের সামরিক মহড়ায় উত্তেজনা         তুর্কি ড্রোন হামলায় ইরাকি সীমান্তরক্ষী বাহিনীর শীর্ষ ২ কর্মকর্তা নিহত         ট্যাংকবাহী যানসহ সব ধরনের অতি ভারী যান নির্মাণে স্বয়ংসম্পূর্ণ ইরান         ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন        
//--BID Records