বুধবার ৯ আষাঢ় ১৪২৮, ২৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাঁদা না দেয়ায় বাপ-ছেলের গায়ে গরম পানি ঢেলেছে দুর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মেরুল বাড্ডায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। উত্তরায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার হয়েছে। এদিকে চকবাজারে ১০ লাখ টাকা চাঁদা না দেয়ায় এক ব্যবসায়ী নেতা ও তার ছেলের গায়ে গরম পানি ঢেলে দিয়েছে দুর্ব্ত্তৃরা। শুক্রবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাজধানীর মেরুল বাড্ডায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে মোঃ রাকিব (২০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃত রাকিবের সহকর্মী জানান, শুক্রবার বিকেল ৩টায় দিকে মেরুল বাড্ডায় আনন্দ নগরে একটি নির্মাণাধীন একতলা ভবনের নিচ তলায় স্যানিটারির কাজ করার সময় রাকিব বিদ্যুতস্পৃষ্ট হয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। বিকেল ৪টায় দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোজাম্মেল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মৃতদেহটি ঢামেক জরুরী বিভাগ মর্গে রাখা হয়েছে। আগামীকাল শনিবার সকাল ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে তার লাশের ময়নাতদন্ত হবে।

অজ্ঞাত লাশ : রাজধানীর উত্তরায় অজ্ঞাত (৪০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে পুলিশ উত্তরা ফরিদ মার্কেট রেললাইন সংলগ্ন এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। পুলিশ জানায়, দুপুরে পথচারী আনিসসহ অন্যরা পুলিশে খবর দিলে তার মরদেহ সেখান থেকে উদ্ধার করা হয়। নিহতের পরনে চেক লুঙ্গি ও শার্ট ছিল।

চাঁদা না দেয়ায় গরম পানি ঢেলে দেয়ায় তিনজন দগ্ধ ॥ রাজধানীর চকবাজারে ১০ লাখ টাকা চাঁদা না দেয়ায় এক ব্যবসায়ীর গায়ে গরম পানি ঢেলে দিয়েছে দুর্ব্ত্তৃরা। এ ঘটনায় আরও ২ জন দগ্ধ হয়েছে। পরে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। দগ্ধরা হচ্ছেন, চকবাজার ইসলামবাগের দোকান মালিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রব (৫৫), তার ছেলে আব্দুস সালাম রাব্বি (৩০) ও স্থানীয় মোঃ হোসেন সরদার (৫২)। শুক্রবার দুপুর পৌনে ২টায় চকবাজারের পূর্ব ইসলামবাগ এলাকার ৫৬/৪ নম্বর বাসার সামনে এ ঘটনা ঘটে।

দগ্ধ আব্দুর রব জানান, দীর্ঘদিন ধরে স্থানীয় সন্ত্রাসী মারুফ হোসেন খোকা আমার চাচাত ভাইয়ের বাড়ির পাশে একটি রাস্তা নির্মাণের জন্য হুমকি-ধমকি দিচ্ছিল। আর এই রাস্তা বানাতে হলে আমাদের বাড়ির কিছু অংশ ভাঙতে হবে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্বনেতাদের সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় ৮৫ মৃত্যু, শনাক্ত ৫৭২৭         দ্বিতীয় ডোজে অন্য টিকার কথাও ভাবছে স্বাস্থ্য অধিদফতর         এনআইডি নিয়ে যেসব কথা হচ্ছে তা অবান্তর         করোনা ভাইরাস ॥ টিকা কিনতে বাংলাদেশকে ৯৪ কোটি ডলার দিচ্ছে এডিবি         এনআইডি সেবা টেবিল-চেয়ার না যে উঠিয়ে নিয়ে গেলাম ॥ সিইসি         “আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির মূলোৎপাটন”         অর্থনীতির প্রতিটি সুচকই উর্ধ্বমুখী         করোনার প্রেক্ষাপটেও বাংলাদেশের অর্থনীতি ভালো করেছে : সালমান এফ রহমান         “দেশের সব মহৎ অর্জনের নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ”         ইয়াবা দিয়ে ফাঁসিয়ে চাঁদাবাজির অভিযোগে ডিএমপি’র দুই কর্মকর্তা গ্রেফতার         রাজধানীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার         বাংলাবাজার ঘাটে জরুরী সেবায় নিয়োজিত ফেরিতে মানুষের চাপ         সুইজারল্যান্ডে এমপি হলেন বাংলাদেশি সুলতানা         রাজধানীর খিলগাঁওয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার         করোনা ভাইরাসের নতুন ধরণ ‘ডেল্টা প্লাস’ ॥ ভারতে শঙ্কা         দুর্ভিক্ষের মুখে বিশ্বের চার কোটির বেশি মানুষ ॥ ডব্লিউএফপি         আজ দেখা যাবে বছরের শেষ সুপার মুন         নারীদের ফেসবুক আইডি হ্যাক করে মোটা অঙ্কের টাকা আদায়         রাবিতে ‘অবৈধ’ নিয়োগপ্রাপ্তরা যোগদান করতে মরিয়া