শনিবার ৮ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইনজামামকে প্রধান নির্বাচক করা ভুল!

ইনজামামকে প্রধান নির্বাচক করা ভুল!

অনলাইন ডেস্ক॥ ইনজামাম-উল হক প্রধান নির্বাচক হলেন। সাধু, সাধু বলে রব উঠল পাকিস্তানে। অনেক সাবেক ক্রিকেটার পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) এই সিদ্ধান্তকে স্বাগত জানালেন। কিন্তু এটাকে পিসিবির চরম এক অবিবেচক কাজ মনে করেন কিংবদন্তি লেগ স্পিনার আব্দুল কাদের। তার মতে, ইনজামামকে প্রধান নির্বাচক না করে জাতীয় দলের ব্যাটিং কোচ করা উচিত ছিল। শুধু তাই না, বর্তমান প্রশাসকদের বদলে পিসিবিতে ক্রিকেট খেলা মানুষকে নিয়োগ দেওয়ার দাবি জানালেন কাদির।

পিসিবি যে সঠিক পথে হাঁটছে না সেটাই দাবি কাদিরের। বলেছেন, "পাকিস্তান ক্রিকেট বোর্ড ওই কাজের জন্য সঠিক মানুষটাকে বেছে নিতে ব্যর্থ। সবাই বুঝবে যে ইনজি ব্যাটিং কোচ হলেই সবচেয়ে বেশি মানাতো। সে পাকিস্তানের গ্রেটেস্ট ব্যাটসম্যান।"

এসব দেখে ভালো লাগছে না কাদিরের, "পিসিবির পেট্রোন-ইন-চিফের কাছে আমার আবেদন, দয়া করে হস্তক্ষেপ করুন। বোর্ডকে ভালোভাবে চালাতে পারে এমন কয়েকজন ক্রিকেটারকে নিয়োগ দিন। এইসব বিষয় ঠিক মতো দেখা না হলে আমাদের ক্রিকেটের ভবিষ্যৎ অন্ধকার। আমার মতে মাজিদ খান, জাভেদ মিয়াদাদ ও জহির আব্বাসরা এই প্রশাসকদের চেয়ে ক্রিকেট ভালোভাবে চালাতে পারবে।"

সম্প্রতি অভিজ্ঞ ব্যাটসম্যান ইউনিস খানকে নিয়ে খুব বিতর্ক হয়েছে। তিনি চলমান পাকিস্তান কাপ ছেড়ে মাঝপথে বাড়ি ফিরে যান। তাতে পিসিবি তাকে টুর্নামেন্টে নিষিদ্ধ করে কারণ দর্শনোর নোটিশ দেয়। কিন্তু দ্বিতীয়বার ক্ষমা চেয়ে পার পেয়ে যান ইউনিস। আবার তাকে পাকিস্তান কাপে খেলার অনুমতি দেওয়া হয়। এই বিষয়ে কাদিরের মত, "ঠিক সময়ে ঠিক সিদ্ধান্ত নিতে ব্যর্থ হচ্ছে পিসিবির কর্মকর্তারা। তারা চাপ সামলাতে পারছে না।"

শীর্ষ সংবাদ:
বিপুল পরিমাণ অস্ত্রসহ শীর্ষ প্রতারক গ্রেফতার         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         ৭ দিনের রিমান্ডে ইকবাল         হাইতিতে অপহৃত ১৭ জন মিশনারিদের হত্যার হুমকি         ধর্ম অবমাননা মামলা ॥ কুমিল্লার আদালতে নেওয়া হয়েছে ইকবালকে         শাহবাগ মোড়ে গণঅনশন, তীব্র যানজট         আইএসের পশ্চিম আফ্রিকা শাখার প্রধান নিহত         যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১         গ্রিসের ক্রিট দ্বীপে পাওয়া পায়ের ছাপ ৬০ লক্ষ বছরের পুরনো         ৩ বিভাগে বৃষ্টি হতে পারে         ৫০ কিলোমিটার সড়কের বেহাল দশা         বিএফইউজে নির্বাচনের ভোটগ্রহণ চলছে         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৩, মামলা ৪৯         পায়রা সেতু কাল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু         রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তা জোরদারের আহ্বান         ভারতে আবার বাড়ছে করোনাভাইরাসের সংক্রমণ         ভারতের উত্তরাখণ্ডে পর্বতারোহী ১১ সদস্যের মৃত্যু