মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হ্যাম্পশায়ারে যোগ দিয়ে আলোচনায় বেস্ট

অনলাইন ডেস্ক॥ ওয়েস্ট ইন্ডিজের হয়ে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ২০১৪ সালে। ফেরার আর তেমন কোনো আশা নেই। ৩৪ বছরের ফাস্ট বোলার টিনো বেস্ট ফেরার স্বপ্নের কথাও বলছেন না। বলছেন, ৬ বছর পর কাউন্টি ক্রিকেটে খেলার যে সুযোগ এসেছে তা কাজে লাগানোর প্রত্যয়ের কথা। ইংলিশ কাউন্টি ক্রিকেট ক্লাব হ্যাম্পশায়ারে যোগ দিয়েছেন বেস্ট।

বেস্ট সম্প্রতি খুব আলোচনায় এসেছিলেন একেবারে ভিন্ন এক কারণে। আত্মজীবনী বেরিয়েছে তার। সেখানে বলেছেন, ৫০০'র বেশি নারীর সাথে তিনি রাত কাটিয়েছেন। হই চই তা নিয়ে। তবে এখন ক্রিকেটের সময়। এক সময় বিশ্বের অন্যতম দ্রুত গতির বোলার ছিলেন। স্বদেশি ফিদেল এডওয়ার্ডস ইনজুরিতে পড়েছেন বলে এই মৌসুমে আর খেলতে পারবেন না। হ্যাম্পশায়ারে তার জায়গায় নেয়া হয়েছে বেস্টকে।

অপ্রত্যাশিত সুযোগ পেয়ে উচ্ছ্বসিত বেস্ট বলেছেন, "এমন সুযোগ পাওয়ায় নিজেকে ভাগ্যবান মানছি। যতো জোরে সম্ভব বল করবো।" বেস্ট শেষবার কাউন্টি ক্রিকেটে খেলেছেন ২০১০ সালে। তখন তার দল ছিল ইয়র্কশায়ার। তারপর সুযোগ পেলেন এই বার। সাবেক ক্যারিবিয়ান গ্রেটদের পদচিহ্ন পড়া ক্লাবে কিছু করে দেখাতে চান বেস্ট, "ওয়েস্ট ইন্ডিজের গ্রেট (ম্যালকম) মার্শাল ও (গর্ডন) গ্রিনিজ যেখানে খেলেছেন সেখানে খেলাটা আমার কাছে অনেক বড় কিছু। আমি সবসময় খেলাটির ছাত্র। ক্রিকেট আমার প্রথম ভালোবাসা। এতেই জীবন চলে। ফাস্ট বোলিংয়ের মূল কথা হলো ফিটনেস। কঠোর পরিশ্রম ও ভালো করার ইচ্ছে আমার আছে।"

শীর্ষ সংবাদ:
মেসি-সালাহকে হারিয়ে ফিফা বর্ষসেরা জিতলেন লেভানদোভস্কি         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         অভিনেত্রী শিমু হত্যা ॥ স্বামী ও গাড়িচালককে নিয়ে অভিযানে র্যাব-পুলিশ         অভিনেত্রী শিমু হত্যা ॥ স্বামীসহ আটক ২         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         বিচারকাজ ফের ভার্চ্যুয়ালি পরিচালনা করতে হবে ॥ প্রধান বিচারপতি         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         ডিসি সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         মরক্কো উপকূলে নৌকাডুবিতে ৪৩ অভিবাসীর মৃত্যু