বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হ্যাম্পশায়ারে যোগ দিয়ে আলোচনায় বেস্ট

অনলাইন ডেস্ক॥ ওয়েস্ট ইন্ডিজের হয়ে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ২০১৪ সালে। ফেরার আর তেমন কোনো আশা নেই। ৩৪ বছরের ফাস্ট বোলার টিনো বেস্ট ফেরার স্বপ্নের কথাও বলছেন না। বলছেন, ৬ বছর পর কাউন্টি ক্রিকেটে খেলার যে সুযোগ এসেছে তা কাজে লাগানোর প্রত্যয়ের কথা। ইংলিশ কাউন্টি ক্রিকেট ক্লাব হ্যাম্পশায়ারে যোগ দিয়েছেন বেস্ট।

বেস্ট সম্প্রতি খুব আলোচনায় এসেছিলেন একেবারে ভিন্ন এক কারণে। আত্মজীবনী বেরিয়েছে তার। সেখানে বলেছেন, ৫০০'র বেশি নারীর সাথে তিনি রাত কাটিয়েছেন। হই চই তা নিয়ে। তবে এখন ক্রিকেটের সময়। এক সময় বিশ্বের অন্যতম দ্রুত গতির বোলার ছিলেন। স্বদেশি ফিদেল এডওয়ার্ডস ইনজুরিতে পড়েছেন বলে এই মৌসুমে আর খেলতে পারবেন না। হ্যাম্পশায়ারে তার জায়গায় নেয়া হয়েছে বেস্টকে।

অপ্রত্যাশিত সুযোগ পেয়ে উচ্ছ্বসিত বেস্ট বলেছেন, "এমন সুযোগ পাওয়ায় নিজেকে ভাগ্যবান মানছি। যতো জোরে সম্ভব বল করবো।" বেস্ট শেষবার কাউন্টি ক্রিকেটে খেলেছেন ২০১০ সালে। তখন তার দল ছিল ইয়র্কশায়ার। তারপর সুযোগ পেলেন এই বার। সাবেক ক্যারিবিয়ান গ্রেটদের পদচিহ্ন পড়া ক্লাবে কিছু করে দেখাতে চান বেস্ট, "ওয়েস্ট ইন্ডিজের গ্রেট (ম্যালকম) মার্শাল ও (গর্ডন) গ্রিনিজ যেখানে খেলেছেন সেখানে খেলাটা আমার কাছে অনেক বড় কিছু। আমি সবসময় খেলাটির ছাত্র। ক্রিকেট আমার প্রথম ভালোবাসা। এতেই জীবন চলে। ফাস্ট বোলিংয়ের মূল কথা হলো ফিটনেস। কঠোর পরিশ্রম ও ভালো করার ইচ্ছে আমার আছে।"

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৪ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records