শুক্রবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় বাঘের চামড়াসহ দুই জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার, খুলনা ॥ খুলনার কয়রা উপজেলার সাতহালিয়া গ্রামের একটি বাড়ি থেকে একটি বাঘের চামড়াসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ খুলনার একটি টিম। গ্রেফতারকৃতরা হচ্ছে খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানাধীন গোবরচাকা মেইন রোড এলাকার মৃত শেখ পেয়ার মোহম্মদের ছেলে শেখ মনিরুজ্জামান (৪৫) ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের দাড়িগাও এলাকার আনোয়ার আলীর ছেলে মোঃ রমজান আলী (৪০)।

র‌্যাব যশোর ক্যাম্পের উপ-পরিচালক মেজর আব্দুল্লাহ আল মেহেদী সোমবার দুপুরে র‌্যাব খুলনার সদর দফতরে এক সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম রবিবার সন্ধ্যার পর কয়রা উপজেলার সাত হালিয়া গ্রামের জনৈক আলতাফ হোসেনের বাড়িতে অভিযান চালায়। সেখানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে মনিরুজ্জামান ও রমজানকে গ্রেফতার করা হয়। তাদের স্বীকারোক্তি অনুযায়ী ওই বাড়িতে পলিথিনে জড়ানো বড় আকৃতির একটি বাঘের চামড়া উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মনিরুজ্জামান চামড়াটির বিক্রেতা এবং ক্রেতা হচ্ছে রমজান।

উদ্ধারকৃত বাঘের চামড়াটির দৈর্ঘ্য ৯ ফুট ১১ ইঞ্চি, প্রস্থ ২ ফুট ৪ ইঞ্চি। এ চামড়াটির আনুমানিক মূল্য মূল্য ১৫ লাখ টাকা বলে জানান র‌্যাব কর্মকর্তা। চামড়াটি বন বিভাগের নিকট হস্তান্তর ও গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কয়রা থানায় মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়         হাসপাতালে চিকিৎসাধীন নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণে অবস্থার অবনতি         যুগ্ম-সচিব পদে পদোন্নতি পেলেন ১২৩ কর্মকর্তা         বাঁশখালীর এমপি মোস্তাফিজসহ পরিবারের ১১ সদস্যর করোনা শনাক্ত         সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধা মনোয়ারের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন         কাবুলের জামে মসজিদ সন্ত্রাসী হামলার দায়িত্ব অস্বীকার করল তালেবান         কিছু মানুষ কখনও করোনা ভাইরাসে আক্রান্ত হবে না ॥ গবেষণা         করোনা ভাইরাসে আরেক চিকিৎসকের মৃত্যু         ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থা ভালো না         ভারতে প্রথম করোনা হানা দেয় নভেম্বরে         কৃষ্ণাঙ্গ যুবক হত্যা ॥ বিক্ষোভে সমর্থন যুক্তরাষ্ট্রের ৪ প্রেসিডেন্টের         আন্তর্জাতিক বিমান চলাচলে নিষেধাজ্ঞা তুলে নিল চীন         ভারতে প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যায় তৈরি হচ্ছে নতুন রেকর্ড         করোনা ভাইরাস ॥ মৃত্যুতে ইতালিকেও টপকে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ আক্রান্তের সংখ্যায় চীনকে টপকাল পাকিস্তান        
//--BID Records