শুক্রবার ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

না দেখার দিনগুলোতে প্রেম

কাজল আগরওয়াল ও রণদীপ হুদা- এ জুটির প্রথম ছবি ‘দো লাফজো কি কাহানি’ আসছে। ছবিটি নিয়ে লিখেছেন আসমা সুমি

প্রথমবারের মতো কাজল আগরওয়াল ও রণদীপ হুদা একসঙ্গে জুটিবদ্ধ হয়েছেন। কাজল আগরওয়াল দক্ষিণী অভিনেত্রী হিসেবে সফল, এখন পা বলিউডে, আর অন্যদিকে রণদীপ হুদা ইতোমধ্যে বলিউডে সফল অভিনেতা হিসেবে নিজের অবস্থান বেশ শক্ত করেছেন। আসছে ৪ মার্চ ‘দো লাফজো কি কাহানি’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন এ জুটি।

রণদীপ হুদা ২০০১ সালে বলিউডে যাত্রা শুরু করেন। তবে তারকা পরিচিতি ও দর্শক চাহিদা মেলে ২০১০ এ, ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’ ছবির মাধ্যমে। এরপর আর এ অভিনেতাকে পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক করেছেন সব ব্যবসাসফল ছবি। সর্বশেষ মুক্তি পায় তার ‘ম্যায় অর চার্লিস’। ‘হাইওয়ে’তে দুর্দান্ত অভিনয় দিয়ে জিতে নেন শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার। অভিনয়ের বাইরে রণদীপ জাতীয় পর্যায়ের পোলো খেলোয়াড়। সামাজিক কর্মকা-ে নিয়মিত অংশগ্রহণ করেন। এছাড়াও তিনি নিয়মিত কলামিস্ট ও বগার। এ বছর রণদীপ হুদার মুক্তির অপেক্ষায় আছে ‘সর্বজিৎ’। ছবিতে তার সঙ্গে আছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এ ছবিতে অভিনয়ের জন্য ২৮ দিনে ওজন কমিয়েছেন ১৮ কেজি! রীতিমতো তাক লাগানোর মতো ঘটনা!

অন্যদিকে কাজল আগরওয়াল সহশিল্পী হিসেবে চলচ্চিত্র-যাত্রা শুরু করেছেন ২০০৪-এ, ‘কিউ হো গায়া না’ ছবিটির মাধ্যমে, এরপর ২০০৭-এ প্রথম দক্ষিণী ছবি ‘লাক্সমি কাল্যানাম’। বর্তমানে এ অভিনেত্রী দক্ষিণে বেশ জনপ্রিয় এবং সবচেয়ে বেশি পারিশ্রমিক নেয়া অভিনেত্রী। বলিউডে ২০১১-এ বকবাস্টার হিট ‘সিংহাম’-এ অভিনয় করে সফল অভিনেত্রীর তকমা লাগিয়েছেন। এ বছর এ অভিনেত্রীর মুক্তি প্রত্যাশিত ছবির সংখ্যা ৫টি।

‘দো লাফজো কি কাহানি’ রোমান্টিক ঘরানার। ট্রেলারে দেখা যায় সুরাজ তার অন্ধ প্রেমিকা জেনীর চোখের আলো ফিরিয়ে আনতে লড়াই করছে। ছবিটি পরিচালনা করেছেন অভিনাশ ভি রাই। কোরিয়ান ছবি ‘অলওয়েজ’ ধার করা গল্প নিয়েই তৈরি হয়েছে ছবিটি। বেশিরভাগ দৃশ্যায়ন হয়েছে মালয়েশিয়াতে। সদ্য প্রকাশ পেয়েছে ছবিটির গানের এ্যালবাম। সংগীতায়োজন করেছেন আঙ্কিত তিওয়ারি। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মামিক সিং, ধিরাজ শেট্টি, ঈশিতা ভিয়াসসহ আরও অনেকে। ‘দো লাফজো কি কাহানি’ ছবিটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত নতুন এই জুটি রণদীপ হুদা ও কাজল।

শীর্ষ সংবাদ:
নগর ভবনে দরপত্র জমা দেওয়ার চেষ্টা         রাজধানীর বাজারে প্রায় সব পণ্যের দাম বৃদ্ধি         শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         আজ দ্বিতীয় ধাপের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত         সারাদেশে চলছে ভোটার তালিকার হালনাগাদ         দৌলতখানে বাবা-ছেলে চেয়ারম্যান প্রার্থী         আফগানিস্তানে নারী উপস্থাপকদের অবশ্যই মুখ ঢাকতে হবে, নির্দেশ তালিবানের         শাহজালালে ৯৩ লাখ টাকার স্বর্ণসহ যাত্রী আটক         আগামী ২৯ মে চালু হচ্ছে বাংলাদেশ-ভারতের মধ্যে যাত্রীবাহী ট্রেন         যুক্তরাষ্ট্র, কানাডা, ইউরোপে ছড়িয়ে পড়ছে বিরল যে রোগ!         কৃষিজমি ৬০ বিঘার বেশি হলে সিজ করবে সরকার         ‘মুজিব’ বায়োপিকের ট্রেলার প্রকাশ         সিলেটে উজানের ঢলে ভাঙলো ৩ নদীর মোহনার ডাইক         পাকিস্তানি মুদ্রার ১ ডলার কিনতে লাগছে ২শ রুপি         জড়িত ৮৪ রাঘববোয়াল ॥ পি কে হালদারের অর্থপাচার         স্বপ্নের পদ্মা সেতুর নাম পরিবর্তন হবে না         এবার উল্টো পথে ডলার ॥ ৯৬ টাকায় নেমেছে         কোরানে হাফেজ হয়েও পেশা চুরি !         সিলেটে ২০ লাখ মানুষ পানিবন্দী দুর্ভোগ চরমে