বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লিভারপুলকে বিদায় করে দিল ওয়েস্ট হ্যাম

লিভারপুলকে বিদায় করে দিল ওয়েস্ট হ্যাম

অনলাইন ডেস্ক ॥ ডিফেন্ডার অ্যাঞ্জেলো ওগবোনা গোল করবেন কে ভেবেছিল! কেউ ভাবেনি। কিন্তু তার গোলেই ম্যাচটা জিতলো ওয়েস্ট হ্যাম। অতিরিক্ত সময়ের এই গোলেই লিভারপুলকে তারা বিদায় করে দিলো এফএ কাপ থেকে। মঙ্গলবার আপটন পার্কে আসরের চতুর্থ রাউন্ডের রিপ্লে ম্যাচটি ওয়েস্ট হ্যাম জিতেছে ২-১ গোলে।

জুভেন্তাসের সাবেক খেলোয়াড় ওগবোনা। ওয়েস্ট হ্যামের হয়ে নিজের প্রথম গোলটি করলেন। অমূল্য সেই গোল এসেছে খেলার ১২১ মিনিটে। দিমিত্রি পায়েতের নেয়া ফ্রি কিকের বলকে হেড করে জালে জড়িয়েছেন ওগবোনা।

প্রতিপক্ষের মাঠে ছিল খেলা। লিভারপুল দুষতে পারে তাদের ক্রিস্টিয়ান বেনটেকেকে। এই খেলোয়াড় বারবার সুযোগ পেয়েছেন। প্রতিটি নষ্ট করেছেন। খেলার শুরুর দিকে ওয়েস্ট হ্যামের জোয়ে ও'ব্রায়েন ও পায়েতের শট গোল পোস্টে লেগে ফিরেছে। প্রথমার্ধের খেলাই হয়েছে সবচেয়ে চমৎকার। মিকাইল অ্যান্টোনিওর গোলে এগিয়ে গিয়েছিল ওয়েস্ট হ্যাম। বিরতির তিন মিনিট পর ফিলিপ্পে কুতিনহো ফ্রি-কিক থেকে গোল করে লিভারপুলকে সমতা এনে দেন।

ইনজুরি আক্রান্ত ড্যানিয়েল স্টুরিজকে থাকতে হয়েছে বেঞ্চে। লিভারপুলের আক্রমণের মূল দায়িত্ব ছিল বেনটেকের ওপর। প্রথমার্ধেই কয়েকটি সুযোগ মিস করেছেন তিনি। পিছিয়ে থেকে বিরতিতে যাওয়া লিভারপুলে দ্বিতীয়ার্ধে আরো গোছানো আক্রমণে গেছে। ফলও পেয়েছে তারা। খেলায় সমতা আনার পর আরেকটি গোল তুলে নেয়ার যথেষ্ট চেষ্টাই করেছে। কিন্তু গোল না হওয়ায় খেলা গেছে অতিরিক্ত সময়ে। ওয়েস্ট হ্যাম নিজেদের দর্শকদের সামনে সমানে লড়ে গেছে। সুযোগ তৈরি করলেও ফিনিশিং হয়নি। শেষ পর্যন্ত ওগবোনা জিতেয়েছেন তাদের।

শীর্ষ সংবাদ:
শেখ কামালের বহুমুখী প্রতিভা বিকশিত হয়ে সব অঙ্গনে ভূমিকা রাখতে পারতো ॥ প্রধানমন্ত্রী         বৈরুত বিস্ফোরণে এক বাংলাদেশি নিহত, নৌবাহিনীর ২১ নাবিক আহত         দেশ বিরোধী চক্র জাতির পিতার পরিবার নিয়ে ভ্রান্ত চিত্র আঁকার অপচেষ্টা করেছে ॥ সেতুমন্ত্রী         ৯ পুলিশের বিরুদ্ধে সিনহার বোনের মামলা         সৌদিতে আটকেপড়াদের ফেরাতে বিশেষ ফ্লাইট         টিকটকে অশালীন ভিডিও বন্ধে নোটিশ         বৈরুর অ্যামোনিয়াম বিস্ফোরণের ধোয়া এমন নয়, যুক্তরাষ্ট্রের বিশেষজ্ঞ         বৈরুতে জোড়া বিস্ফোরণে নিহত ৭৮, আহত প্রায় ৪০০০         সাবরিনা-আরিফসহ আট জনের বিরুদ্ধে চার্জশিট দিচ্ছে ডিবি         বৈরুতে তিন দিনের শোক, জারি হচ্ছে জরুরি অবস্থা         বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৭ লাখ ছাড়াল         লেবাননে বিস্ফোরণে কয়েকজন বাংলাদেশি আহত         রাশিয়ার ভ্যাকসিন নিয়ে সতর্ক করলো ডব্লিউএইচও         বিস্ফোরণে প্রাণ হারালেন লেবাননের কাতায়েব পার্টির মহাসচিব         সমগ্র কাশ্মীরকে অন্তর্ভুক্ত করে পাকিস্তানের মানচিত্র প্রকাশ         টাইমস স্কয়ারে দেখানো হবে না রামমন্দিরের ভূমিপূজার ছবি         বৈরুতে বিস্ফোরণ ॥ সহায়তার আশ্বাস দিলেন সমব্যথী বিশ্বনেতারা         নরওয়ের ফ্যালকন-২০’র গতিবিধি আটকে দিল রাশিয়ার মিগ-৩১        
//--BID Records