বুধবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লিভারপুলকে বিদায় করে দিল ওয়েস্ট হ্যাম

লিভারপুলকে বিদায় করে দিল ওয়েস্ট হ্যাম

অনলাইন ডেস্ক ॥ ডিফেন্ডার অ্যাঞ্জেলো ওগবোনা গোল করবেন কে ভেবেছিল! কেউ ভাবেনি। কিন্তু তার গোলেই ম্যাচটা জিতলো ওয়েস্ট হ্যাম। অতিরিক্ত সময়ের এই গোলেই লিভারপুলকে তারা বিদায় করে দিলো এফএ কাপ থেকে। মঙ্গলবার আপটন পার্কে আসরের চতুর্থ রাউন্ডের রিপ্লে ম্যাচটি ওয়েস্ট হ্যাম জিতেছে ২-১ গোলে।

জুভেন্তাসের সাবেক খেলোয়াড় ওগবোনা। ওয়েস্ট হ্যামের হয়ে নিজের প্রথম গোলটি করলেন। অমূল্য সেই গোল এসেছে খেলার ১২১ মিনিটে। দিমিত্রি পায়েতের নেয়া ফ্রি কিকের বলকে হেড করে জালে জড়িয়েছেন ওগবোনা।

প্রতিপক্ষের মাঠে ছিল খেলা। লিভারপুল দুষতে পারে তাদের ক্রিস্টিয়ান বেনটেকেকে। এই খেলোয়াড় বারবার সুযোগ পেয়েছেন। প্রতিটি নষ্ট করেছেন। খেলার শুরুর দিকে ওয়েস্ট হ্যামের জোয়ে ও'ব্রায়েন ও পায়েতের শট গোল পোস্টে লেগে ফিরেছে। প্রথমার্ধের খেলাই হয়েছে সবচেয়ে চমৎকার। মিকাইল অ্যান্টোনিওর গোলে এগিয়ে গিয়েছিল ওয়েস্ট হ্যাম। বিরতির তিন মিনিট পর ফিলিপ্পে কুতিনহো ফ্রি-কিক থেকে গোল করে লিভারপুলকে সমতা এনে দেন।

ইনজুরি আক্রান্ত ড্যানিয়েল স্টুরিজকে থাকতে হয়েছে বেঞ্চে। লিভারপুলের আক্রমণের মূল দায়িত্ব ছিল বেনটেকের ওপর। প্রথমার্ধেই কয়েকটি সুযোগ মিস করেছেন তিনি। পিছিয়ে থেকে বিরতিতে যাওয়া লিভারপুলে দ্বিতীয়ার্ধে আরো গোছানো আক্রমণে গেছে। ফলও পেয়েছে তারা। খেলায় সমতা আনার পর আরেকটি গোল তুলে নেয়ার যথেষ্ট চেষ্টাই করেছে। কিন্তু গোল না হওয়ায় খেলা গেছে অতিরিক্ত সময়ে। ওয়েস্ট হ্যাম নিজেদের দর্শকদের সামনে সমানে লড়ে গেছে। সুযোগ তৈরি করলেও ফিনিশিং হয়নি। শেষ পর্যন্ত ওগবোনা জিতেয়েছেন তাদের।

শীর্ষ সংবাদ:
চিকিৎসায় প্রতারণা ॥ সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল         পিক টাইম কবে ॥ করোনা সংক্রমণ         বান্দরবানে ফের ব্রাশফায়ারে ছয় খুন         বিনিয়োগ ও কর্মসংস্থান বাড়ানোই লক্ষ্য         জাবিতে ১২ জুলাই থেকে অনলাইন ক্লাস শুরু         উত্তরে পানি কমতে শুরু করলেও দুর্ভোগ কমেনি         বন্যা মোকাবেলায় বাংলাদেশকে এক লাখ ইউরো দিচ্ছে ইইউ         ভার্চুয়াল আদালত নিয়ে আজ বিচারপতিদের ফুলকোর্ট সভা         বাজার স্থিতিশীল রাখতে এবার চাল আমদানির সিদ্ধান্ত         ঘরে বসেই দেখা যাবে গোয়ালঘর, কেনা যাবে কোরবানির পশু         এ বছর লক্ষ্যমাত্রার চেয়েও বেশি আউশ আবাদ হয়েছে         ড্রেন নির্মাণে রডের পরিবর্তে বাঁশ ব্যবহারকারী ইউপি মেম্বার সাসপেন্ড         সারাদেশে ১৫৮টি প্রতিষ্ঠানকে ৫ লাখ টাকা জরিমানা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         ওয়ারি লকডাউন আরো কঠোর হবে,এলাকাবাসী ধৈর্য্য ধরুন : মেয়র তাপস         একযুগ পর ট্রেনে কোরবানীর পশু পরিবহন করবে রেলওয়ে : রেলপথমন্ত্রী         ‘করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ’: তথ্যমন্ত্রী         লঞ্চ দুর্ঘটনা : হত্যাকাণ্ড প্রমাণিত হলে ‘হত্যা মামলা’ হবে : নৌপ্রতিমন্ত্রী         বিজিবির ১১৯ মুক্তিযোদ্ধার গেজেট বাতিলের প্রজ্ঞাপন স্থগিত         সংসদের মুলতবি অধিবেশন বসছে বুধবার        
//--BID Records