বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লিভারপুলকে বিদায় করে দিল ওয়েস্ট হ্যাম

লিভারপুলকে বিদায় করে দিল ওয়েস্ট হ্যাম

অনলাইন ডেস্ক ॥ ডিফেন্ডার অ্যাঞ্জেলো ওগবোনা গোল করবেন কে ভেবেছিল! কেউ ভাবেনি। কিন্তু তার গোলেই ম্যাচটা জিতলো ওয়েস্ট হ্যাম। অতিরিক্ত সময়ের এই গোলেই লিভারপুলকে তারা বিদায় করে দিলো এফএ কাপ থেকে। মঙ্গলবার আপটন পার্কে আসরের চতুর্থ রাউন্ডের রিপ্লে ম্যাচটি ওয়েস্ট হ্যাম জিতেছে ২-১ গোলে।

জুভেন্তাসের সাবেক খেলোয়াড় ওগবোনা। ওয়েস্ট হ্যামের হয়ে নিজের প্রথম গোলটি করলেন। অমূল্য সেই গোল এসেছে খেলার ১২১ মিনিটে। দিমিত্রি পায়েতের নেয়া ফ্রি কিকের বলকে হেড করে জালে জড়িয়েছেন ওগবোনা।

প্রতিপক্ষের মাঠে ছিল খেলা। লিভারপুল দুষতে পারে তাদের ক্রিস্টিয়ান বেনটেকেকে। এই খেলোয়াড় বারবার সুযোগ পেয়েছেন। প্রতিটি নষ্ট করেছেন। খেলার শুরুর দিকে ওয়েস্ট হ্যামের জোয়ে ও'ব্রায়েন ও পায়েতের শট গোল পোস্টে লেগে ফিরেছে। প্রথমার্ধের খেলাই হয়েছে সবচেয়ে চমৎকার। মিকাইল অ্যান্টোনিওর গোলে এগিয়ে গিয়েছিল ওয়েস্ট হ্যাম। বিরতির তিন মিনিট পর ফিলিপ্পে কুতিনহো ফ্রি-কিক থেকে গোল করে লিভারপুলকে সমতা এনে দেন।

ইনজুরি আক্রান্ত ড্যানিয়েল স্টুরিজকে থাকতে হয়েছে বেঞ্চে। লিভারপুলের আক্রমণের মূল দায়িত্ব ছিল বেনটেকের ওপর। প্রথমার্ধেই কয়েকটি সুযোগ মিস করেছেন তিনি। পিছিয়ে থেকে বিরতিতে যাওয়া লিভারপুলে দ্বিতীয়ার্ধে আরো গোছানো আক্রমণে গেছে। ফলও পেয়েছে তারা। খেলায় সমতা আনার পর আরেকটি গোল তুলে নেয়ার যথেষ্ট চেষ্টাই করেছে। কিন্তু গোল না হওয়ায় খেলা গেছে অতিরিক্ত সময়ে। ওয়েস্ট হ্যাম নিজেদের দর্শকদের সামনে সমানে লড়ে গেছে। সুযোগ তৈরি করলেও ফিনিশিং হয়নি। শেষ পর্যন্ত ওগবোনা জিতেয়েছেন তাদের।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records