রবিবার ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আবু আসাদ সোনালী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর

সোনালী ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হিসেবে সৈয়দ আবু আসাদ যোগদান করেছেন। এর আগে তিনি রূপালী ব্যাংক লিমিটেডে জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। সুদীর্ঘ ৩২ বছরের ব্যাংকিং জীবনে রূপালী ব্যাংক লিমিটেডের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিভাগে যেমনÑ শিল্প ঋণ বিভাগ, ঋণ প্রশাসন বিভাগ, সংস্থাপন ও কল্যাণ বিভাগ, প্ল্যানিং এবং রিসার্চ বিভাগে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেন। তিনি দেশ এবং বিদেশে বিভিন্ন গুরুত্বপূর্ণ শাখার শাখাপ্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন। সুদীর্ঘ ব্যাংকিং জীবনে তিনি দেশ এবং বিদেশে বিভিন্ন কর্মশালায় এবং প্রশিক্ষণে অংশগ্রহণ করেছেন। জনাব আসাদ ১৯৮৩ সালে সিনিয়র অফিসার হিসেবে রূপালী ব্যাংকে যোগদান করেন। -বিজ্ঞপ্তি

ফিরোজ খান পল্লী সঞ্চয় ব্যাংকের নতুন ডিএমডি

মোঃ ফিরোজ খান সম্প্রতি পদোন্নতি পেয়ে রাষ্ট্র মালিকানাধীন পল্লী সঞ্চয় ব্যাংকে উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে যোগদান করেছেন। পূর্বে তিনি বাংলাদেশ কৃষি ব্যাংকে নিরীক্ষা ও অভ্যন্তরীণ নিয়ন্ত্রণ মহাবিভাগের মহাব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগ থেকে স্নাতকোত্তর পাস করে ১৯৮২ সালে বাংলাদেশ কৃষি ব্যাংকে প্রথম শ্রেণীর কর্মকর্তা হিসেবে যোগদান করেন। সুদীর্ঘ তিন দশকের অধিক সময়ে বাংলাদেশ কৃষি ব্যাংকের বিভিন্ন শাখায় ম্যানেজার, রিজিওনাল ম্যানেজার, চীফ রিজিওনাল ম্যানেজার পদে এবং ২০১১ সালে সরকারী পুলে জেনারেল ম্যানেজার পদে পদোন্নতি পেয়ে একই ব্যাংকের দায়িত্ব পালন করেছেন।

কুমিল্লায় এক বছরে মোটরযান আইনে ১১ কোটি টাকার রাজস্ব আদায়

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা ॥ কুমিল্লায় গত এক বছরে যানবাহনের রেজিস্ট্রেশন ফি ও মোটরযান আইনে বিভিন্ন মামলায় ১১ কোটি ৩৮ লাখ ৩৫ হাজার ৬১৪ টাকার রাজস্ব আদায় করা হয়েছে। এছাড়া ৭৩টি অবৈধ আগ্নেয়াস্ত্রসহ দেড় শতাধিক বিভিন্ন ধরনের অস্ত্রোদ্ধার করা হয়েছে। এ সময়ে বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত আসামি এবং ডাকাত ও তালিকাভুক্ত সন্ত্রাসীসহ ৬৬৬ জনকে গ্রেফতার করা হয়।

গত বছর আগ্নেয়াস্ত্র এবং মাদকদ্রব্য উদ্ধারে কুমিল্লা জেলা পুলিশ সারাদেশে পৃথক ক্যাটাগরিতে ‘ক’ গ্রুপে ২য় স্থান অর্জন করেছে। গতকাল সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোঃ শাহ্ আবিদ হোসেন সাংবাদিকদের এ তথ্য জানান। এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোঃ আলী আশরাফ ভূঁইয়া, ডিআইও-১ মোঃ মাহবুবুর রহমান প্রমুখ।

শীর্ষ সংবাদ:
অবিশ্বাস্য অর্জন ॥ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল         বাসযোগ্য পৃথিবী গড়তে ঐক্য চাই         বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করুন         ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         শক্তি হারিয়ে জাওয়াদ গভীর নিম্নচাপে পরিণত         সড়কে অনিয়মের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন শিক্ষার্থীদের         এলডিসি উত্তরণে ১০ বছরের মাস্টারপ্ল্যান         উন্নয়নে পাকিস্তান আমাদের ধারে কাছেও নেই         আমদানির জ্বালানি তেল আর লাইটারিং করতে হবে না         পয়োনিষ্কাশন ব্যবস্থা রাজধানীর ৮০ ভাগ ভবনে নেই         চট্টগ্রামে অটোরিক্সা-ডেমু ট্রেন-বাস সংঘর্ষে পুলিশসহ হত ৩         খালেদাকে বিদেশ নিতে কূটনৈতিক পাড়ায় বিএনপির দৌড়ঝাঁপ         আন্দোলনেই খালেদার বিদেশে চিকিৎসা নিশ্চিত করা হবে         বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই ॥ রাষ্ট্রপতি         করোনা ভাইরাসে আরও ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭৬         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত         বৈধ সরকারের পতন ঘটানো যাবে না: কৃষিমন্ত্রী         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ ঘোষণা         কুয়েটের শিক্ষকের মৃত্যু ॥ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         ১৬ জানুয়ারি আমরা প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব ॥ আইভী