বুধবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরায় ১৭ আসামির বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল

  • মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ১ ডিসেম্বর ॥ মাগুরা পৌর এলাকার দোয়ারপাড়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের সময় আব্দুল মোমিন নামে একজন নিহত এবং মাতৃগর্ভে নবজাতক সুরাইয়া ও মা নাজমা বেগম গুলিবিদ্ধের ঘটনায় দায়ের করা মামলায় মঙ্গলবার বিকেলে ১৭ আসামির বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের ওসি মোঃ ইমাউল হক এই চার্জশীট দাখিল করেন। তদন্ত কর্মকর্তা মোঃ ইমাউল হক জানান, হত্যা ও মাতৃগর্ভে গুলিবিদ্ধের ঘটনায় মোট ১৬ জনকে আসামি করে বাদী রুবেল মিয়া মামলা দায়ের করেন। প্রায় চার মাস তদন্ত শেষে ১৭ জনকে অভিযুক্ত করে চার্জশীট দেয়া হয়। মামলার ১৪ জন এবং চার্জশীটে নতুন করে তোতা, আয়নাল ও মুন্না নামে তিন আসামির নাম অন্তর্ভুক্ত করা হয়েছে। নাম পরিচয় ভুলের কারণে রানা নামে একজনের নাম বাদ পড়েছে। ২নং আসামি আজিবর শেখ বন্দুকযুদ্ধে নিহত হওয়ায় তার নাম বাদ দেয়া হয়েছে।

চার্জভুক্ত আসামিরা হলো সুমন সেন, আলী, মুজিবর, সুমন হোসেন, আব্দুস সোবহান, ফরিদ, সাগর, রাফি, সোহেল রানা, লিটন, মিল্টন, নজরুল, সোহবান, সোলেমান, তোতা, আয়নাল ও মুন্না।

উল্লেখ্য, মাগুরা পৌর এলাকার দোয়ারপাড়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষকালে আব্দুল মোমিন নামে একজন এবং মাতৃগর্ভে নবজাতক সুরাইয়া ও মা নাজমা বেগম গুলিবিদ্ধের ঘটনায় নিহত আব্দুল মোমিনের ছেলে রুবেল মিয়া বাদী হয়ে হত্যাকা-ে জড়িত থাকার অভিযোগে ১৬ জনকে আসামি করে মাগুরা সদর থানায় মামলা দায়ের করেছিলেন।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী