বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরায় ১৭ আসামির বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল

  • মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ১ ডিসেম্বর ॥ মাগুরা পৌর এলাকার দোয়ারপাড়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের সময় আব্দুল মোমিন নামে একজন নিহত এবং মাতৃগর্ভে নবজাতক সুরাইয়া ও মা নাজমা বেগম গুলিবিদ্ধের ঘটনায় দায়ের করা মামলায় মঙ্গলবার বিকেলে ১৭ আসামির বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের ওসি মোঃ ইমাউল হক এই চার্জশীট দাখিল করেন। তদন্ত কর্মকর্তা মোঃ ইমাউল হক জানান, হত্যা ও মাতৃগর্ভে গুলিবিদ্ধের ঘটনায় মোট ১৬ জনকে আসামি করে বাদী রুবেল মিয়া মামলা দায়ের করেন। প্রায় চার মাস তদন্ত শেষে ১৭ জনকে অভিযুক্ত করে চার্জশীট দেয়া হয়। মামলার ১৪ জন এবং চার্জশীটে নতুন করে তোতা, আয়নাল ও মুন্না নামে তিন আসামির নাম অন্তর্ভুক্ত করা হয়েছে। নাম পরিচয় ভুলের কারণে রানা নামে একজনের নাম বাদ পড়েছে। ২নং আসামি আজিবর শেখ বন্দুকযুদ্ধে নিহত হওয়ায় তার নাম বাদ দেয়া হয়েছে।

চার্জভুক্ত আসামিরা হলো সুমন সেন, আলী, মুজিবর, সুমন হোসেন, আব্দুস সোবহান, ফরিদ, সাগর, রাফি, সোহেল রানা, লিটন, মিল্টন, নজরুল, সোহবান, সোলেমান, তোতা, আয়নাল ও মুন্না।

উল্লেখ্য, মাগুরা পৌর এলাকার দোয়ারপাড়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষকালে আব্দুল মোমিন নামে একজন এবং মাতৃগর্ভে নবজাতক সুরাইয়া ও মা নাজমা বেগম গুলিবিদ্ধের ঘটনায় নিহত আব্দুল মোমিনের ছেলে রুবেল মিয়া বাদী হয়ে হত্যাকা-ে জড়িত থাকার অভিযোগে ১৬ জনকে আসামি করে মাগুরা সদর থানায় মামলা দায়ের করেছিলেন।

শীর্ষ সংবাদ:
২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলে টাইগারদের দাপট         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         নদীদূষণ ও দখলরোধে ডিসিদের আরও তৎপর হতে নির্দেশ         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         যুক্তরাষ্ট্রে ফেডারেল কোর্টের প্রথম মুসলিম বিচারক হচ্ছেন বাংলাদেশি নুসরাত         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         ৩৩ বাংলাদেশিকে ফেরত পাঠাল জার্মানি         ২০২৪ সালেও নির্বাচনী জুটি হবেন কমলা-বাইডেন