শনিবার ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরায় ১৭ আসামির বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল

  • মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ১ ডিসেম্বর ॥ মাগুরা পৌর এলাকার দোয়ারপাড়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের সময় আব্দুল মোমিন নামে একজন নিহত এবং মাতৃগর্ভে নবজাতক সুরাইয়া ও মা নাজমা বেগম গুলিবিদ্ধের ঘটনায় দায়ের করা মামলায় মঙ্গলবার বিকেলে ১৭ আসামির বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের ওসি মোঃ ইমাউল হক এই চার্জশীট দাখিল করেন। তদন্ত কর্মকর্তা মোঃ ইমাউল হক জানান, হত্যা ও মাতৃগর্ভে গুলিবিদ্ধের ঘটনায় মোট ১৬ জনকে আসামি করে বাদী রুবেল মিয়া মামলা দায়ের করেন। প্রায় চার মাস তদন্ত শেষে ১৭ জনকে অভিযুক্ত করে চার্জশীট দেয়া হয়। মামলার ১৪ জন এবং চার্জশীটে নতুন করে তোতা, আয়নাল ও মুন্না নামে তিন আসামির নাম অন্তর্ভুক্ত করা হয়েছে। নাম পরিচয় ভুলের কারণে রানা নামে একজনের নাম বাদ পড়েছে। ২নং আসামি আজিবর শেখ বন্দুকযুদ্ধে নিহত হওয়ায় তার নাম বাদ দেয়া হয়েছে।

চার্জভুক্ত আসামিরা হলো সুমন সেন, আলী, মুজিবর, সুমন হোসেন, আব্দুস সোবহান, ফরিদ, সাগর, রাফি, সোহেল রানা, লিটন, মিল্টন, নজরুল, সোহবান, সোলেমান, তোতা, আয়নাল ও মুন্না।

উল্লেখ্য, মাগুরা পৌর এলাকার দোয়ারপাড়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষকালে আব্দুল মোমিন নামে একজন এবং মাতৃগর্ভে নবজাতক সুরাইয়া ও মা নাজমা বেগম গুলিবিদ্ধের ঘটনায় নিহত আব্দুল মোমিনের ছেলে রুবেল মিয়া বাদী হয়ে হত্যাকা-ে জড়িত থাকার অভিযোগে ১৬ জনকে আসামি করে মাগুরা সদর থানায় মামলা দায়ের করেছিলেন।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার