বৃহস্পতিবার ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ব্যানার পোস্টারে সয়লাব রাঙ্গামাটি

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গামাটি, ২৭ নবেম্বর ॥ রাঙ্গামাটি পৌরসভায় সম্ভাব্য মেয়র প্রার্থীরা নানামুখী প্রচারে সরব হয়ে উঠেছে। আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদ দলীয় প্রতীক করার ঘোষণা আসায় আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীরা দলীয় সর্মথন লাভের আশায় প্রতিনিয়ত দলের সিনিয়র নেতাদের দ্বারে দ্বারে গিয়ে ধর্না দিচ্ছেন।

যে সব প্রার্থী দলের কান্তিলগ্নে পাশে ছিল না তারা এখন রাতদিন দলীয় অফিসে গিয়ে দলীয় নেতাকর্মীদের জন্য বেশি করে মায়াকান্না শুরু করে দিয়েছে। আর নানা স্থানে গিয়ে চায়ের কাপে ঝড় তুলছে। গোপনে দিচ্ছে নানা প্রতিশ্রুতিও। ইতোমধ্যে শহরবাসীকে শুভেচ্ছা জানিয়ে পোস্টার, ব্যানার টাঙিয়ে পৌরবাসীর দোয়া কামনা করছেন অনেক প্রার্থী।

কিন্ত তফসিল ঘোষণার পর এসব পোস্টার রাতারাতি উধাও হয়ে গেছে। আবার ভিতরে ভিতরে অনেক প্রার্থী নিজেদের গুণকীর্তন করার জন্য পাড়া ও মহল্লায় ছোট ছোট দল করে লোক নামিয়ে দিয়েছেন। সর্বোপরি দেখা যাচ্ছে দলগতভাবে প্রার্থীর নাম ঘোষণা করার আগেই অনেকেই নির্বাচনী প্রচারে পৌর এলাকা সরগরম করে তুলেছে। নিজেদের পক্ষে ভোট চেয়ে চষে বেড়াচ্ছে এক পল্লী থেকে অপর পল্লীতে।

পাহাড়ী শহর রাঙ্গামাটি পৌরসভায় এবার আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী সংখ্যা ৫ আর বিএনপির প্রার্থী সংখ্যা হলো ৬ জন। আওয়ামী লীগ প্রার্থীদের মধ্যে রয়েছে জেলা আওয়ামী লীগের যুগ্মসধারণ সম্পাদক আবদুল মতিন, পৌর আওয়ামী লীগ সভাপতি সোলাইমান চৌধুরী, জেলা যুবলীগ সভাপতি আকবর হোসেন চৌধুরী, ছাত্রলীগের সাবেক নেতা তথা তরুণ ব্যবসায়ী ও আওয়ামী পরিবারের সদস্য শহিদুজ্জমান রোমান ও সাবেক মেয়র হাবিবুর রহমান। বিএনপি প্রার্থীদের মধ্যে রয়েছে বর্তমান মেয়র সাইফুল ইসলাম ভুট্টু চৌধুরী, পৌর বিএনপির সভাপতি সফিউল আজম, যুবনেতা সাইফুল ইসলাম শাকিল, জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক মাহবুবুল বাসেত অপু, অপর যুগ্মসম্পাদক মামুনুর রশিদ ও পৌর রবিউল আলম রবি।

শীর্ষ সংবাদ:
বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা