সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে এক হাজার কেজি জাটকা আটক

মুন্সীগঞ্জে এক হাজার কেজি জাটকা আটক

মুন্সীগঞ্জ প্রতিনিধি ॥ মুন্সীগঞ্জের লঞ্চঘাট এলাকার ধলেশ্বরী নদীতে যাত্রীবাহী ২টি লঞ্চে অভিযান চালিয়ে এক হাজার কেজি জাটকা আটক করা হয়েছে। রবিবার সকালে ঢাকাগামী যাত্রীবাহী দু’টি লঞ্চে অভিযান চালিয়ে এই বিপুল পরিমান জাটকা আটক করে কোস্টগার্ড। তবে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

পাগলা কোষ্টগার্ড এর পিটি অফিসার মো: ফারুক হোসেন জানান, দক্ষিণাঞ্চল থেকে ঢাকার সদরঘাট যাওয়ার পথে এমভি কর্ণফুলি-১ ও এমভি ইয়াদ -৩ নামের দু’টি লঞ্চে অভিযান চালিয়ে দু’টি ঝুড়িতে বিশেষ ভাবে বরফ দিয়ে প্যাকেট করা অবস্থায় জাটকা গুলো আটক করা হয়। পরে মুন্সীগঞ্জ সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকতার মো: শাহাজাদা খসরুর উপস্থিতিতে জাটকা গুলো স্থানীয় এতিমখানা ও মাদ্রাসায় বিতরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা         এমপি সালমা চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত         কিশোরগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার        
//--BID Records