সোমবার ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাহাঙ্গীরনগরে ভর্তি পরীক্ষা ॥ তিন ইউনিটের ফল প্রকাশ

অনলাইন রিপোর্টার ॥ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ‘ই’, ‘জি’ ও ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষার প্রাথমিক ফল প্রকাশ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা পরিচালনা কমিটির সদস্য সচিব উপ-নিবন্ধক (শিক্ষা) মোহাম্মদ আলী জানান, বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রাথমিকভাবে উত্তীর্ণ শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

‘ই’ ইউনিটের (বিজনেস স্টাডিজ অনুষদ) ২০০ আসনের বিপরীতে ১৮ হাজার ৪৭২ জন, ‘জি’ ইউনিটে (ইনস্টিটিউট অব আইবিএ-জেইউ) ৫০টি আসনের বিপরীতে ছয় হাজার ৪৪৮ জন এবং ‘এফ’ ইউনিটে (আইন অনুষদ) ৫৫টি আসনের বিপরীতে ১৫ হাজার ১৬৭ জন শিক্ষার্থী এবার আবেদন করেছিলেন।

প্রকাশিত ফলাফলে প্রতি ইউনিটে মোট আসন সংখ্যার দশগুণ শিক্ষার্থীর তালিকা প্রকাশ করা হয়েছে বলে মোহাম্মদ আলী জানান। বৃহস্পতিবার সকাল থেকে ছয়টি পালায় এই তিন ইউনিটের পরীক্ষা হয়। পরে রাতে ফলাফল প্রকাশ করা হয়।

আবেদনকারীদের মধ্যে ‘জি’ ইউনিটে ৭৪ শতাংশ, ‘ই’ ইউনিটে ৯০ শতাংশ এবং ‘এফ’ ইউনিটে ৮২ শতাংশ পরীক্ষায় অংশ নেন।

শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.juniv.edu/admissionresults/ থেকে অথবা মোবাইল ফোনের ম্যাসেজ অপশনে গিয়ে JURRoll No লিখে ৯৯৩৩ এই নম্বরে পাঠিয়ে ফল জানতে পারবেন।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর