রবিবার ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিস্ময়কর ডিজে বালক

বিস্ময়কর ডিজে বালক

দক্ষিণ আফ্রিকার তিন বছর বয়সী ছোট্ট ছেলে আর্চ জুনিয়র বিস্ময়কর কাণ্ড ঘটিয়ে সবাইকে অবাক করে দিয়েছে। মাত্র তিন বছর বয়সেই সে হয়ে উঠেছে একজন সফল ডিসকো জকি, মানে ডিজে! তার কৃতিত্বে জুটেছে দুই-চারটে সেরা ডিজের পুরস্কারও! লেটির বাড়ি দক্ষিণ আফ্রিকার গটেং প্রদেশের আলেকজান্দ্রা টাউনশিপ এলাকায়। এরই মধ্যে অনবদ্য প্রতিভার কারণে সে সবার কাছে পরিচিত হয়ে উঠেছে ডিজে আর্চ জুনিয়র নামে। বছর দুয়েক আগের কথা, তার বাবা তাকে একটি ডিজেবিষয়ক মোবাইল এ্যাপের সঙ্গে পরিচয় করিয়ে দেন। তখন তার বয়স মাত্র এক বছর। এই এ্যাপের মাধ্যমে সে অনেক মজা পায় এবং সঙ্গীতের প্রতি তার আকর্ষণ তুঙ্গে উঠে যায়। তখন থেকে তার ধ্যান-জ্ঞান হয়ে ওঠে ডিজে হওয়া। দুই বছরেই সে হয়ে উঠেছে একজন দক্ষ ডিজে! দক্ষিণ আফ্রিকায় ডিজে অন্বেষণের জন্য রিয়েলিটি শোর মাধ্যমে একটি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই প্রতিযোগিতায় অংশ নেয় ডিজে আর্চ জুনিয়র। রিয়েলিটি শোতে পারফর্ম করার জন্য যখন আর্চ মঞ্চে ওঠে দর্শকদের তাক লাগিয়ে দেন আর্চ।

যখন আর্চ প্রথম মঞ্চে ওঠে, তখন প্রথমে বিচারকদের উদ্দেশে ‘হ্যালো’ বলে সম্ভাষণ জানিয়ে আত্মবিশ্বাসের সঙ্গে সামনে এগিয়ে যায়। তারপর হাত নেড়ে শুভেচ্ছা জানায় উপস্থিত দর্শককে এবং প্রতিদ্বন্দ্বী ডিজেদের দেখায় ‘থাম্বস আপ’। তারপর তার বাবা তাকে পরিচয় করিয়ে দিয়ে মঞ্চ থেকে নেমে আসেন। ছোট্ট আর্চ দক্ষ হাতে গান চালিয়ে দিয়ে, নব ঘুরিয়ে ঘুরিয়ে নানা রকম সাউন্ড ইফেক্ট তৈরি করে দর্শককে মুগ্ধ করতে থাকে। সূত্র -ওয়েবসাইট।

শীর্ষ সংবাদ:
ব্যাংক যেন ভালোভাবে চলে সেদিকে বিশেষ দৃষ্টি দেওয়ার আহবান প্রধানমন্ত্রীর         ‘বিএনপি নেতাদের কারণেই খালেদা জিয়াকে জেলে পাঠানোর দাবি ওঠতে পারে’         করোনা ভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪         ঢাবি শিক্ষার্থী ধর্ষণ ॥ আসামি মজনুর বিরুদ্ধে সাক্ষ্য দিলেন বাবা         করোনা ভাইরাসমুক্ত হলেন অ্যাটর্নি জেনারেল         দুদকের মামলায় বরখাস্ত ওসি প্রদীপের জামিন নামঞ্জুর         ‘বিএনপির আন্দোলনের তর্জন গর্জনই শোনা যায়, কিন্তু বর্ষণ দেখা যায় না’         সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট বাতিল করল বেবিচক         শুরু হওয়ার একদিনের মাথায় আবারও পেঁয়াজ রফতানি বন্ধ করলো ভারত         ২৮ সেপ্টেম্বর সাহেদের অস্ত্র মামলার রায় ঘোষণা         সীতাকুণ্ডে ট্রাকের চাপায় এসআই নিহত         বুয়েটের আবরারের বাবা অসুস্থ, সাক্ষ্য গ্রহণ ৫ অক্টোবর         সংক্রমণ ছাড়াল ৫৪ লাখ ॥ জরুরি বৈঠক ডেকেছেন মোদি         করোনা ভ্যাকসিনের তথ্য চুরি করেছে চীনা হ্যাকাররা ॥ স্পেন         বাংলাদেশ ছাড়লেন ড. বিজন কুমার শীল         থাইল্যান্ডে রাজতন্ত্রের ক্ষমতা খর্ব করার দাবিতে বিশাল মিছিল         খালেদা জিয়ার আরও চার মামলার স্থগিতাদেশ আপিলে বহাল         স্বাস্থ্য অধিদফতরের গাড়ি চালক মালেককে আটক করেছে র‌্যাব         লকডাউনের পর উহানে দেখা দিয়েছে ভরসার নতুন সূর্য         সিরিয়ায় বাড়তি সেনা মোতায়েন ॥ ফের উত্তেজনা রাশিয়া-যুক্তরাষ্ট্রের