মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফুটবলারদের সংবর্ধনা শেখ জামাল ধানমণ্ডির

স্পোর্টস রিপোর্টার ॥ সাফ ফুটবল বিজয়ী বাংলাদেশের কিশোর ফুটবলারদের সংবর্ধনা দিয়েছে লে. শেখ জামাল ধানম-ি ক্লাব। ঘরের মাঠে অনুষ্ঠিত দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াইয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাংলাদেশ অনুর্ধ ১৬ ফুটবল দল। এই সাফল্যের পুরস্কার হিসেবে তাদের সাম্মনা প্রদান করে গতকাল রবিবার দেশের স্বানমখ্যাত এই ক্লাব। একই সঙ্গে ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর প্রিমিয়ার লীগে চ্যাম্পিয়ন ও এশিয়ান ক্লাব কাপ বাছাইয়ে প্রত্যাশিত ফল অর্জন করায় সংবর্ধনা দেয় শেখ জামাল ধানম-ি ক্লাবের ফুটবলারদেরও। ধানমি-র নিজস্ব ক্লাব ট্যান্টে জনাকীর্ণ এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও সাউথ এশিয়া ফুটবল ফেডারেশন (সাফ) সভাপতি, সাবেক তারকা ফুটবলার কাজী মোহাম্মদ সালাউদ্দিন। উপস্থিত ছিলেন ক্লাব সভাপতি, দেশবরেণ্য ক্রীড়া সংগঠক মনজুর কাদের। এ ছাড়া বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদীসহ উপস্থিত ছিলেন সাবেক তারকা ফুটবলার, ক্লাব কর্মকর্তা ও ক্রীড়া সংগঠকবৃন্দ।

বড়দের পাশাপাশি কিশোর ফুটবলারদের বরণ করা হয় ফুল দিয়ে। অতিথিদের কাছ থেকে ফুটবলাররা ক্রেস্ট গ্রহণ করেন। তবে শেখ জামাল ফুটবলারদের আর্থিক পুরস্কারও প্রদান করা হয়। ফুটবলের এই অগ্রযাত্রা ধরে রাখতে সব ধরনের চেষ্টা অব্যাহত রাখা হবে বলে জানান কাজী সালাউদ্দিন। ঘরের মাঠে অনুষ্ঠিত সাফ চ্যাম্পিয়নশিপে আগামীর আশা দেখিয়েছেন তরুণ ফুটবলাররা। তারাই আগামীর ভবিষ্যত। এসব কিশোরদের আরও উন্নত প্রশিক্ষণের মাধ্যমে পরিণত খেলোয়াড় তৈরি প্রতিশ্রুতি দেন বাফুফে সভাপতি। তিনি অনুর্ধ ১৬ ও শেখ জামাল ধানম-ি ক্লাবের সব ফুটবলার, কোচ ও কর্মকর্তাদের অভিনন্দন জানান। মনজুর কাদের বলেন, আজকের এই তরুণরা আগামীর তারকা। বাংলাদেশ জাতীয় দল সমৃদ্ধ করণের আগামীতে সাফ বিজয়ী এসব কিশোর ফুটবলাররা বড় অবদান রাখতে সক্ষম। এসব খেলোয়াড়দের ঘরে বসিয়ে না রেখে ধারাবাহিক প্রশিক্ষণে রাখার পরামর্শ দেন তিনি। পাশাপাশি দেশের এএফসি ক্লাব ক্লাবের পরবর্তী খেলায় শেখ জামাল ধানম-ি আরও ভাল খেলে, কাক্সিক্ষত রেজাল্ট অর্জনের মাধ্যমে বাংলাদেশের ফুটবল আরও গতিশীল করবে বলে মনে করেন তিনি।

শীর্ষ সংবাদ:
পদ্মা সেতুর টোল বাইক ১০০, কার ৭৫০ টাকা         জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         জাতি চায় পদ্মা সেতু শেখ হাসিনার নামে হোক ॥ কাদের         ফের ১০ দিনের রিমান্ডে পি কে হালদার         বিআরটিএ অভিযান চালিয়ে গাড়ি থেকে খুলে নেওয়া হচ্ছে শব্দদূষণকারী হর্ন         মানবতাবিরোধী অপরাধ মামলায় তিন জনের রায় বৃহস্পতিবার         বাধ্যতামূলক ছুটিতে ডিএসইর জিএম আসাদ         রমনার বটমূলে বোমা হামলা : বিস্ফোরক মামলার যুক্তি উপস্থাপন ২৬ মে         গম রপ্তানি নিষেধাজ্ঞা শিথিল করলো ভারত         ক্ষমতা কমানো হলো পরিকল্পনামন্ত্রীর         ‘বিদ্যুৎ-জ্বালানি খাতে বিনিয়োগকে সরকার উৎসাহিত করছে’ : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         ২ লাখ ৪৬ হাজার ৬৬ কোটির উন্নয়ন বাজেট অনুমোদন         দুই শিশুকে নিয়ে বিদেশে যেতে চেয়ে মায়ের আবেদন         শ্রীলঙ্কায় মাত্র একদিনের পেট্রোল মজুত আছে         এবারও ম্যাঙ্গো স্পেশাল ট্রেন চালু হচ্ছে ২২ মে         অব্যাহত থাকবে ভ্যাপসা গরম         আশুলিয়ায় গণপিটুনিতে ছিনতাইকারী নিহত         হালদায় আবারও ডিম ছেড়েছে মা মাছ