মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আবার উপস্থাপনায় অপি করিম

সংস্কৃতি ডেস্ক ॥ মঞ্চ এবং টিভি নাটকে প্রাণবন্ত অভিনয়ের কারণে অনেক জনপ্রিয় অপি করিম। পাশাপাশি উপস্থাপনার কারণেও নন্দিত হয়েছে। নানা ব্যস্ততার কারণে বেশকিছু দিন বিরতির পর আবারও উপস্থাপনায় ফিরছেন অপি করিম। শাহরিয়ার শাকিলের পরিচালনায় সেলিব্রেটি টক শো ‘এসকিউ লাইটস অপিস গ্লোয়িং চেয়ার’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করেছেন তিনি।

এ প্রসঙ্গে অপি করিম বলেন, অনেকদিন পর আবারও ধারাবাহিক কোন অনুষ্ঠানের উপস্থাপনা করলাম। মূলত অনুষ্ঠানের বিষয়বস্তুই এই কাজটি করতে আমাকে আগ্রহী করেছে। আশা করি প্রিয় তারকাদের নিয়ে নির্মিত এই আয়োজনটি সব শ্রেণীর দর্শকদের ভাল লাগবে।

নির্মাতা শাহরিয়ার শাকিল বললেন, আমাদের দেশের টিভি চ্যানেলগুলোতে এখন যেসব সেলিব্রেটি টকশো দেখানো হয় ‘এসকিউ লাইট অপিস গ্লোয়িং চেয়ার’ সেগুলো থেকে সম্পূর্ণ আলাদা। অনুষ্ঠানটি দেখলেই দর্শকরা আন্দাজ করতে পারবেন বলে আশা করছি। অনুষ্ঠানটি আমরা গাজী টিভির জন্য নির্মাণ করেছি।

গাজী টিভির এমডি আমান আশরাফ ফায়েজ বলেন, গাজী টিভিকে নতুনভাবে সাজানো হচ্ছে। সেই কারণে ভাল মানের নাটক ও টেলিছবির পাশাপাশি ভাল মানের কয়েকটি অনুষ্ঠানও প্রচার করব। আমাদের প্রচারিত অনুষ্ঠানগুলোর মধ্যে অন্যতম অনুষ্ঠান ‘এসকিউ লাইট অপিস গ্লোয়িং চেয়ার’। আশা করি দর্শকরা অনুষ্ঠানটি বেশ পছন্দ করবেন।’ ‘এসকিউ লাইট অপিস গ্লোয়িং চেয়ার’ আগামী ১২ জুন থেকে প্রতি শুক্রবার রাত ৯-১০ মিনিটে প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক শাহরিয়ার শাকিল। এর আগে অপি করিম শাহরিয়ার শাকিলের পরিচালনায় একটি টেলিফিল্ম ও একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছিলেন।

জানা গেছে এই এই আয়োজনে অপি করিমের সঙ্গে অতিথি হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় লেখক ও উপন্যাসিক সমরেশ মজুমদার, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, সারা বেগম কবরী, চিত্রনায়িকা মৌসুমী, আফজাল হোসেন, সুবর্ণা মুস্তাফা, সারা যাকের, আবুল হায়াত, তারিক আনাম খান, জুয়েল আইচ, বিপাশা হায়াত, তৌকীর আহমেদ, শমী কায়সার, শাফিন আহমেদ, চিত্রনায়ক ওমর সানি, রিয়াজ, ফেরদৌস, শম্পা রেজা, সঙ্গীতশিল্পী সামিনা চৌধুরী, ফাহমিদা নবী, ন্যান্সি, তাহসান ও নুসরাত ইমরোজ তিশা।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস নিয়ে শি জিনপিংয়ের সমালোচনাকারীর ১৮ বছরের কারাদণ্ড         বিশ্বাসযোগ্য ও বাস্তবসম্মত রোডম্যাপ তৈরি করুন ॥ জাতিসংঘে শেখ হাসিনা         ভারতে তিনতলা ভবনে ধস, নিহত বেড়ে ২০         চীনের হয়ে গুপ্তরচরবৃত্তির অভিযোগে নিউইয়র্ক পুলিশ কর্মকর্তা গ্রেফতার         আমিরাতের মানবসম্পদ মন্ত্রীর সঙ্গে বাংলাদেশ রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ         আর্থিক ক্ষতি না হলে বাড়ি থেকে কাজের পরামর্শ ব্রিটিশ প্রধানমন্ত্রীর         বাড়ছে প্রাইভেট গাড়ি ॥ যানজট নিরসনে গণপরিবহন বাড়ানোর তাগিদ         সাধারণ পরিষদের ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠান         রাজধানী হবে যানজটমুক্ত সচল         পেঁয়াজের ভাণ্ডার ৪ জেলার ওপর বিশেষ নজর         ওয়াসায় বছরে মূল বেতন ৭০ কোটি টাকা, ওভারটাইম ৯৫ কোটি         ডিজির গাড়িচালক হয়ে স্বাস্থ্যে মালেকের পারিবারিক রাজত্ব         ধ্বংসপ্রায় কর্ণফুলী, রক্ষার উদ্যোগ নেই         দেশে করোনায় শনাক্ত সাড়ে তিন লাখ ছাড়িয়েছে         চরে বিদ্যুতের আলো         হাটহাজারী মাদ্রাসায় ছাত্র আন্দোলন দীর্ঘদিনের ক্ষোভের ফসল         বিস্ফোরণের বিষয়ে আগাম সতর্কতা জারি         নৃত্যের আড়ালে নারী পাচার করে দুবাইয়ে নির্যাতন চালানো হতো         প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্যোগ জানবে সারাদেশ         ভিপি নুর গ্রেফতার